স্ট্যাটাস

ই কমার্স নিয়ে উক্তি, স্ট্যাটাস ও ক্যাপশন

প্রিয় ভিউয়ার্স আপনাদের সকলের উদ্দেশ্যে আমরা আজকে নিয়ে এসেছি গুরুত্বপূর্ণ একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্টটি হচ্ছে ই-কমার্স নিয়ে উক্তি স্ট্যাটাস ও ক্যাপশন সম্পর্কিত একটি পোস্ট। আমাদের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে ই-কমার্স নিয়ে বেশ কিছু উক্তি স্ট্যাটাস ও ক্যাপশন তুলে ধরব। আপনারা আমাদের আজকের এই পোস্টটি সংগ্রহ করলে ই-কমার্স সম্পর্কে বুঝতে পারবেন এবং ই-কমার্স নিয়ে উক্তি স্ট্যাটাস ও ক্যাপশন গুলো সংগ্রহ করতে পারবেন। আমরা আপনাদের সকলের উদ্দেশ্যে আমাদের ওয়েবসাইটে ই-কমার্স সম্পর্কে বিস্তারিতভাবে সকল তথ্য তুলে ধরব। আমাদের আজকের এই পোস্টটি আপনাদেরকে ই-কমার্সের প্রতি উৎসাহিত হতে সাহায্য করবে। আশা করা যায় আমাদের আজকের এই ই-কমার্স নিয়ে উক্তি স্ট্যাটাস ও ক্যাপশন সম্পর্কিত পোস্টটি আপনাদের সকলের কাজে লাগবে।

ই-কমার্স বলতে ইলেকট্রনিক কমার্স কে বুঝিয়ে থাকে। অনেকেই ই-কমার্স কে ই-বাণিজ্য বলে থাকে। ই-কমার্স বা ইলেকট্রনিক কমার্স বলতে অনলাইন ব্যবসা কে বোঝানো হয়। যেখানে ইন্টারনেট ব্যবহার করার মাধ্যমে একটি নেটওয়ার্ক থেকে অন্য একটি কম্পিউটার বা নেটওয়ার্কে পণ্য ক্রয় বিক্রয় করা হয়। আধুনিক ই-কমার্স সাধারণত ওয়ার্ল্ড ওয়াইড ওয়েব দ্বারা কাজ পরিচালনা করে থাকে। ই-কমার্স এমন একটি অনলাইন কর্মক্ষেত্র যেখানে ঘরে বসে মানুষ তার জীবন জীবিকার জন্য প্রয়োজনীয় অর্থ উপার্জন করতে পারে। ই-কমার্স এর জন্য মোবাইল ল্যাপটপ কিংবা কম্পিউটার ব্যবহার করা হয়। ই-কমার্স বা ইলেকট্রনিক্স কমার্স চালু হওয়ার মাধ্যমে কোন অনেকেই ঘরে বসেই কর্মক্ষেত্রে সন্ধান পাচ্ছে যার ফলে বেকারত্ব কমানো সম্ভব হচ্ছে। এটি মানুষকে একটি মুক্ত পেশা দান করেছে। প্রযুক্তি নির্ভর বর্তমান পৃথিবীতে প্রতিটি মানুষ কোন না কোন উপায়ে ইন্টারনেট প্রক্রিয়ার সাথে নিজেকে সংযুক্ত করেছে। জীবনের প্রতিটি ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

ই কমার্স নিয়ে উক্তি, স্ট্যাটাস

ই কমার্স বলতে সাধারণত ইলেকট্রনিক্স বাণিজ্য কে বুঝে থাকে। যা ইন্টারনেট প্রক্রিয়ায় সম্পন্ন করা হয়। বর্তমান সময়ে এটি প্রতিটি মানুষের মাঝে জনপ্রিয়তা অর্জন করেছে। মানুষ ই-কমার্সের মাধ্যমে কর্মসংস্থান খুঁজে পাচ্ছে। অনেকে অনলাইনে ই-কমার্স নিয়ে উক্তিও স্ট্যাটাস গুলো অনুসন্ধান করে থাকে। তাদের জন্যই আমরা আজকে আমাদের ওয়েবসাইটে নিয়ে এসেছি ই-কমার্স নিয়ে উক্তি ও স্ট্যাটাস সম্পর্কিত একটি পোস্ট। আমাদের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে ই-কমার্স নিয়ে বেশ কিছু উক্তি ও স্ট্যাটাস সংগ্রহ করেছি। যেগুলো থেকে আপনারা ই-কমার্স সম্পর্কে বুঝতে পারবেন এবং ই-কমার্স এর সুযোগ সুবিধা গুলো জানতে পারবেন। আমাদের আজকের এই গুরুত্বপূর্ণ তথ্যগুলো আপনি নিজের জীবনের কাজে লাগাতে পারবেন এবং আপনার বন্ধুবান্ধব ও পরিচিত সকলের মাঝে শেয়ার করে দিতে পারবেন। নিচে ই-কমার্স নিয়ে উক্তি ও স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

  • আমি প্রযুক্তিবিদ নই। কিন্তু গ্রাহকদের চোখ দিয়ে, সাধারণ মানুষের চোখ দিয়ে আমি প্রযুক্তি দেখি।
  • ক্ষুধার্ত থাকো এবং স্বপ্নের পেছনে দৌড়াও।
  • দরিদ্র হয়ে জন্মানো দোষের না কিন্তু দরিদ্র হয়ে বাকি জীবন পাড় করাটাই দোষের।
  • আপনি যদি একটি দরিদ্র ঘরে জন্ম নিয়ে নিজের ৩৫ বছর বয়সেও সেই দরিদ্রই থাকেন তবে দরিদ্র হয়ে থাকাটা আপনার কপালের দোষ নয়, আপনি এটি প্রত্যাশা করেন। কারন আপনি আপনার যুবক বয়সকে কোন কাজে লাগাতে পারেননি, আপনি সম্পূর্ণভাবে সময়টা নষ্ট করে দিয়েছেন।
  • জীবনে অনেক উপরে উঠতে হলে ২৫ বছর থেকেই শুরু করুন, নিজে পরিকল্পনা করুন, তাই করুন যা আপনি উপভোগ করতে জানেন।

ই কমার্স নিয়ে ক্যাপশন

আপনি কি ই কমার্স নিয়ে ক্যাপশন গুলো খুঁজে বেড়াচ্ছেন তাহলে আপনাকে আমাদের ওয়েবসাইটের স্বাগতম। আজকে আমরা আমাদের ওয়েবসাইটে নিয়ে এসেছি ই-কমার্স নিয়ে ক্যাপশন সম্পর্কিত একটি পোস্ট। আমাদের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে ই-কমার্স নিয়ে বেশ কিছু ক্যাপশন তুলে ধরব। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে ই-কমার্স নিয়ে ক্যাপশন গুলো সংগ্রহ করে আপনার সোশ্যাল মিডিয়ায় ই-কমার্স নিয়ে বিভিন্ন ধরনের স্ট্যাটাস ও ক্যাপশন দিতে পারবেন। আমাদের আজকের এই ক্যাপশন গুলো দ্বারা আপনারা ই-কমার্স সম্পর্কে সকলকে বোঝাতে পারবেন। তাই আর দেরি না করে চলুন দেখে নেওয়া যাক আমাদের আজকের এই ই কমার্স নিয়ে ক্যাপশন সম্পর্কিত পোস্ট। নিচে ই কমার্স নিয়ে ক্যাপশন গুলো তুলে ধরা হলো:

  • যদি তোমার স্বপ্ন দেখার সাহস থাকে, আর সেই স্বপ্নের জন্য যদি তুমি মরতেও রাজি থাকো, তবে জেনে রাখো, টাকার অভাবে তোমার কোন স্বপ্নই আঁটকে থাকবে না।
  • অতীতের সাফল্য হয়তো তোমাকে ভবিষ্যতের ব্যর্থতার দিকে নিয়ে যাবে।  কিন্তু তুমি যদি প্রতিটি ব্যর্থতা থেকে শিক্ষা নিতে পারো, তবে দিন শেষে তুমি একজন সফল মানুষই হবে।
  • যদি ৯টি খরগোশকে মাঠে চরতে দেখো এবং তোমার উদ্দেশ্য- তাদের মাঝে ১টি খরগোশকে ধরা।  তাহলে শুধুমাত্র ১টির ওপরই মনযোগ দাও, অন্যকোন দিকে নয়।
  • যাত্রা যত কঠিনই হোক, প্রথম দেখা স্বপ্নটা তোমার প্রতিদিন দেখে যাওয়া উচিৎ।  এটা তোমাকে অনুপ্রেরণা দেবে, আর হতাশা থেকে বাঁচাবে।
  • সবাই তোমাকে পছন্দ করবে– এটা অসম্ভব।  কিন্তু এটা খুবই সম্ভব যে, সবাই তোমাকে সম্মান করবে।
  • ব্যবসা-বাণিজ্য সম্পূর্ণ বৈধ । কিন্তু অধিকাংশ ব্যবসায়ী মিথ্যা কসম করে । নিজের পণ্যের ব্যাপারে মিথ্যা মিথ্যা বিবরণ দেয় । এভাবে অধিকাংশ মানুষ গোনাহগার হয়ে যায় । আল্লাহর পানাহ! আল্লাহর পানাহ! — হযরত মোহাম্মদ (সঃ)
  • ব্যবসায় সুযোগ আসে বাস এর মতো, সেখানে সবসময় অন্যজন চলে আসে । — রিচার্ড ব্র্যানসন
  • ব্যবসা এর শুধুমাত্র দুটি কাজ – মার্কেটিং এবং নতুনত্ব ।   — পিটার ড্রকার

Comment Here