কিছু কথা

কষ্টের কিছু কথা ভিডিও ২০২৩

প্রিয় ভিউয়ার্স আপনাদের সকলের প্রতি রইল আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আজ আমরা আপনাদের সকলের উদ্দেশ্যে আমাদের ওয়েবসাইটে নিয়ে এসেছি কষ্টের কিছু কথা ভিডিও সম্পর্কিত একটি নতুন পোস্ট। আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে কষ্টের কিছু কথার বেশ কিছু ভিডিও তুলে ধরব। কেননা অনেকেই নিজের বাস্তব জীবনের দুঃখ কষ্ট গুলো শেয়ার করার জন্য কষ্টের কিছু কথা ভিডিও গুলো অনুসন্ধান করে থাকে। তাদের জন্য আমাদের আজকের এই পোস্টটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আপনারা আমাদের এই পোস্ট থেকে আপনার পছন্দনীয় ভিডিওটি সংগ্রহ করে আপনি আপনার বাস্তব জীবনের কষ্ট গুলো শেয়ার করতে পারবেন। তাই আশা করা যায় আজকের এই লেখাটি আপনাদের উপকারে আসবে।

পৃথিবীতে কষ্ট মানুষের জীবনের একটি ক্ষণস্থায়ী পরিস্থিতি। কষ্ট বলতে বোঝায় একজন মানুষ যখন জীবনে এমন একটি ঘটনা বা পরিস্থিতির শিকার হয়ে থাকে। যখন মানুষ জীবনে সঠিক সিদ্ধান্ত নিতে দ্বিধাদ্বন্ধে ভুগতে থাকে এবং মানসিকভাবে ভেঙে পরে। কষ্ট মানুষের জীবনের প্রতিটি ক্ষেত্রেই জড়িয়ে আছে।এটি এমন একটি অংশ যা একজন মানুষকে সফলতা লাভ করতে সহায়তা করে থাকে। কেননা কষ্টে থাকলে মানুষ জীবনের প্রকৃত উদ্দেশ্য বুঝতে পারে। কষ্ট মানুষকে খাঁটি মানুষে পরিণত করে। অনেকেই কষ্ট কে জীবনের জন্য অভিশাপ মনে করে থাকে।যা সম্পূর্ণ ভুল ধারণা কষ্ট আমাদের জন্য অভিশাপ নয় বরং আমাদের জীবনে সফলতা অর্জনের জন্য সুসংবাদ বহন করে থাকে। তাই আমাদের কষ্ট কে জীবনের জন্য অভিশাপ মনে না করে আশির্বাদ মনে করতে হবে।

কষ্টের কিছু কথা ভিডিও

অনেকে অনলাইনে কষ্টের কিছু কথা ভিডিও সম্পর্কিত পোস্টটি অনুসন্ধান করতে আমাদের আর্টিকেলটিতে ক্লিক করে থাকেন। তাদের জন্য আজকে আমরা নিয়ে এলাম আমাদের ওয়েবসাইটে কষ্টের কিছু কথা ভিডিও সম্পর্কিত আমাদের এই পোস্টটি। আজকের এই পোস্টটিতে আপনাদের উদ্দেশ্যে কষ্টের বেশ কিছু কথার ভিডিও তুলে ধরা হয়েছে। আমাদের আজকের এই ভিডিওগুলো বাস্তব জীবনের দুঃখ কষ্ট গুলোর কথা বিবেচনা করে আমরা আপনাদের মাঝে উপস্থাপন করেছি। তাই আপনারা আমাদের এই ভিডিওগুলো সংগ্রহ করে আপনার বাস্তব জীবনে দুঃখ কষ্ট গুলো শেয়ার করুন। নিচে কষ্টের কিছু কথা ভিডিও গুলো তুলে ধরা হলো:

  • অতিরিক্ত কষ্ট হাসায় আবার অতিরিক্ত সুখ কাদায়।
    – উইলিয়াম ব্লেইক
  • মনে রাখবেন, কষ্টের বোঝা একা বহন করলে কষ্টের বোঝা দিগুণ হয়।
    – গোরান পারসন।
  • আমাদের একটা বিষয় বুঝা উচিৎ, কষ্ট হচ্ছে সাগরের মত; কখনো ডুবে যাই আবার কখনো সাতার কাটতে বাধ্য হই।
    — আর এম ড্রেক।
  • প্রতিটা মানুষের এমন কিছু কষ্ট থাকে যা তাকে সর্বদা জাগ্রত রাখে।
    – স্টিভেন টায়লার।
  • চিন্তা কখনও কষ্ট ছিনিয়ে নিতে পারে না; বরং আজকের আনন্দ ছিনিয়ে নেয়।
    – লিও বাসকাগলিয়া।
  • প্রত্যেকটা মানুষের জীবনে আশা আছে, ভালোবাসা আছে, কষ্ট আছে এবং অবশ্যই বিপদও থাকে।
    – গৌতম মেনন।
  • প্রতিটা মানুষেরই কিছু দুঃখ-কষ্ট থাকে যা কেউ জানতে পারে না; সে যখন দুঃখ পোষণ করে শান্ত থাকে তখন আমরা তাকে বুঝতে পারিনা।
    – হেনরি ওয়াডসুর্থ লংফেলো।
  • দুঃখ-কষ্ট প্রকাশ করা সহজ কিন্তু বলা ততটাই কঠিন।
    – জনি মিশেল।
  • একটি কবিতা আসে হয় বিশাল সুখ থেকে না হয় কষ্ট থেকে ।
    – এ পি জে আবদুল কালাম।
  • আমাদের সবচেয়ে সুন্দর এবং সবচেয়ে কষ্টের মূহুর্ত গুলো আসে আমাদের পরিপার্শ্বিক সম্পর্ক গুলো থেকে।
    – স্টফেন আর কোভে।
  • ক্রোধ এবং কষ্ট একজন মানুষকে সৃজনশীল বোধ করায়; যে সৃজনশীলতা ব্যক্তিকে কষ্ট দূরে ফেলে দিতে সাহায্য করে।
    – ইয়কো অনো।
  • আনন্দের সময় কষ্টের কথা স্মরণ করার মত বড় দুঃখের কিছু হতে পারে না।
    – দান্তে আলঘিয়েরি।

Comment Here