স্ট্যাটাস

কষ্টের স্ট্যাটাস ২০২৩ ছেলে ও মেয়েদের রাতের ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস

সবার মনে রয়েছে কষ্ট বিভিন্ন ব্যক্তি বিভিন্ন মাধ্যমে কষ্ট পেয়ে থাকে। পরিবারের কাছ থেকে বন্ধুবান্ধবদের কাছ থেকে কিংবা নিজের প্রিয় মানুষের কাছ থেকে। কষ্টের এই বিষয়কে কেন্দ্র করে বিভিন্ন লেখালেখি রয়েছে অনেক কবি তাদের কবিতার মধ্যে লিখেছেন তার মনের কষ্ট এছাড়াও বিভিন্ন ব্যক্তি বিভিন্ন ক্ষেত্রে তাদের এই দুঃখ ও দুর্দশার বিষয় সম্পর্কে জানান অর্থাৎ কষ্টের বিষয় সম্পর্কে জানান। বর্তমান সময়ে ছেলে ও মেয়েরা তাদের কষ্টের বিষয় সামাজিক যোগাযোগ মাধ্যমে উল্লেখ করেন কষ্টের এই স্ট্যাটাস ক্যাপশন দিয়ে আপনাদের সহযোগিতা করার ইচ্ছে নিয়েই উপস্থিত হয়েছি আমরা।

কষ্টের স্ট্যাটাস গুলো বেশ অনুসন্ধান হয়ে থাকে।  সকলের স্বাভাবিক যোগাযোগ মাধ্যমগুলোতে কষ্টের স্ট্যাটাস প্রদান করে থাকেন ছেলে এবং মেয়ে উভয় ব্যক্তি কষ্টের স্ট্যাটাস প্রদান করেন। নিজের কষ্টের বিষয়টি অন্যের মাঝে প্রকাশ করার আগ্রহ রয়েছে অনেক ব্যক্তি এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের মন মানসিকতার আপডেট প্রদান করার আগ্রহ স্বাভাবিক অর্থে থেকে থাকে অনেকের আমরা তাই তো এমন কিছু ব্যক্তির জন্য এই আলোচনাটি নিয়ে এসেছি যারা সত্যিই কষ্টে রয়েছেন।

কষ্টের স্ট্যাটাস ২০২৩

নতুন কিছু কষ্টের স্ট্যাটাস তৈরিতে কাজ করেছি আমরা যেগুলো আপনারা শুধুমাত্র আমাদের এই ওয়েবসাইট থেকেই সংগ্রহ করতে পারবেন। নতুন এই কষ্টের স্ট্যাটাস গুলো নিঃসন্দেহে আপনাদের জন্য উত্তম স্ট্যাটাস হবে। কষ্টের স্ট্যাটাস গুলো অনেকেই খুঁজে থাকেন সামাজিক যোগাযোগ মাধ্যম যেমন ফেসবুক সহ অন্যান্য ক্ষেত্রে আপলোডের জন্য তাই আমরা চেষ্টা করেছি সুন্দর ও সেরা কিছু স্ট্যাটাস প্রদানে আপনাদের সহযোগিতা করতে। বর্তমান সময়ের সেরা কিছু কষ্টের স্ট্যাটাস প্রদান করা হচ্ছে নিচে।

পৃথিবীর সবচেয়ে কষ্টকর মুহূর্ত কি জানেন? -সেটি হলো কাউকে একতরফা ভালোবাসা। যে ভালোবাসা কে প্রকাশ করা যায় না, আবার নিজের বুকে চেপে রাখাও যায়না। প্রিয় সত্যি বলছি, অনেক ভালোবাসি তোমায়। যা বলে বোঝাতে পারবো না।

আমার ভুল ছিলো, কারণ যখন কিছুদিনের জন্য তোমার ভালোবাসা কে পেয়েছিলাম। তখন ভাবতাম হয়তবা আমি এই পৃথিবীর সবকিছুই পেয়ে গেছি। কিন্তুু আমার মনে ছিলো না যে, নদীর জলে চাঁদের আলো কখনই দীর্ঘস্থায়ী হয়না। কারন, এটি হলো ক্ষনস্থায়ী।

যখন আমি নামক অথৈ সাগরে হাবুডুবু খাচ্ছিলাম, তখন আমার মনে হয়েছিলো এই দুঃখের সাগর পাড়ি দিতে পারলে হয়তবা সুখের নদী খুজে পাবো। কিন্তুু কপালের কি লিখন, সেই দুঃখের নদীটা পাড় করে দেখি সুখের নদীটি শুকিয়ে মরুভূমি হয়ে গেছে।

সবাই বলে কাউকে মন থেকে ভালোবাসো, তাহলে তুমিও একদিন ভালোবাসা পাবে। কিন্তুু আমি বলবো এই কথাটির মাঝেও ভুল আছে, কারন এ পৃথিবীতে এমন অনেক মানুষ আছেন,যারা এতোটাই স্বার্থপর যে। তারা শুধু মানুষের ভালোবাসা নিতে জানে, কিন্তুু তার বিনিময়ে কিছুই দিতে পারেনা।

আমার জীবনের সবচেয়ে বড় ভুল হলো, আমি ভাবতাম কাউকে ভুলে যাওয়ার কাজটা মনে অনেক কঠিন৷ কিন্তুু না! জীবনটা যখন বাস্তবতার সম্মুখীন হয়েছিলো। তখন আমি বুঝেছি যে, একটা ভালো মানুষ কে চেনার কাজটি হলো সবচেয়ে বড় কঠিন।

হয়তবা আজকে তুমি কাউকে ঠকিয়েছো। তাই বলে ভুল করেও তুমি নিজেকে খুব চালাক মনে করিও না। একদিন তোমাকেও ঠকতে হবে, হয়তবা আজ নতুবা কাল। কিন্তুু তোমাকেও ঠকতেই হবে।

জীবনে চলার পথে একটা কথা বারবার মনে রাখবে, এ জীবনে সবাই তোমাকে কষ্ট দিবে। কিন্তুু তোমাকে সেই মানুষ কে খুজে নিতে হবে। যার কষ্ট গুলো তুমি জীবনভর সহ্য করতে পারবে।

আমরা প্রত্যেকটা মানুষের মনে জমে থাকা ব্যাথা আছে। তবে সবাই কিন্তুু একইভাবে সেই ব্যাথাটা প্রকাশ করিনা। মনে রাখবেন, ভালোবাসা কখনও বদলায় না, বদলে যায় শুধু ঐ ভালোবাসার স্বপ্ন দেখানো স্বার্থপর মানুষ গুলো।

ছেলে ও মেয়েদের রাতের ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস

ছেলে ও মেয়েদের রাতের ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস নিয়ে উপস্থিত হয়েছি আমরা। বর্তমান সময়ের ছেলে এবং মেয়ে উভয় ব্যক্তিগণ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহার করেন। যারা স্মার্টফোন ব্যবহার করে তারা সকলেই ফেসবুক ব্যবহারকারী যোগাযোগ সহ বর্তমান সময়ে বিভিন্নভাবে ফেসবুক ব্যবহার করে থাকেন মানুষ। ফেসবুকের একটি বিষয় বেশ জনপ্রিয়তা পেয়েছে তা হচ্ছে স্ট্যাটাস সকলেই বিভিন্ন বিষয়ে বিভিন্ন ধরনের স্ট্যাটাস প্রদান করতে আগ্রহ প্রকাশ করেন। ছেলে ও মেয়েরা রাতের ইমোশনাল স্ট্যাটাস গুলো ব্যবহার করেন যারা কষ্টে রয়েছেন তারা অনেকে কষ্টের স্ট্যাটাস প্রদান করেন এক্ষেত্রে ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস গুলো অনেকেই খুলে থাকেন চেষ্টা করব ছেলে ও মেয়েদের রাতের ইমোশনাল কিছু ফেসবুক স্ট্যাটাস প্রদান করে সহযোগিতা করতে।

  • টিপ টিপ বৃষ্টি পড়ছে অঝোরো আজ সারাদিন।বিষন্ম ভাবনায় কাটেনা সময়,তাকে শুধু মনে পড়ে
  • একা একা সারাক্ষন পথ চেয়ে থাকি,কল্পনাতে শুধু তারই ছবি আকি।
  • বর্ষার কাব্য লাগেনা যে ভালোকেন বার বার তোমাকে মনে পরে বলো?
  • কিছুরাত কেটে যায় স্বপ্নবিহিন,কিছু আশা ভেঙে যায় নিরবে,
  • কিছু স্মৃতি কাঁদিয়ে যায় আড়ালে,কিছু মানুষ দূরে হারায় কিছু না বলে।
  • আকাশ ভরা কষ্ট আমার,সাগর ভরা ঢেউ এতো কষ্ট আমার বুকে দেখে না তো কেউ।
  • দুঃখ দিয়ে স্বপ্ন বুনি, স্মৃতি দিয়ে আকি। স্বপ্ন আমার ভেঙে যায় আমি চেয়ে থাকি।

Comment Here