টিপস

গেমস খেলে টাকা ইনকাম 2023

বর্তমান সময়ে দাঁড়িয়ে গেম খেলা পছন্দ করে না এমন কোন লোক খুঁজে পাওয়া অসম্ভব। কারণ বর্তমানে সবাই গেম খেলাকে অনেক প্রাধান্য দিয়ে থাকে। তরুণ প্রজননের কাছে মোবাইল গেমের জনপ্রিয়তা অপরিসীম হয়ে দাঁড়িয়েছে। মোবাইলে গেম খেলার মাধ্যমে টাকা ইনকাম করা খুব সহজ সেটা কি আপনি জানেন। আজকে আমি আপনাদের এমন কিছু গেমের সাথে পরিচয়  করে দিব যেগুলো খেলে আপনি প্রতিদিন অনলাইন এর মাধ্যমে টাকা উপার্জন করতে পারবেন। আমরা অনেকেই জানি আবার অনেকেই জানিনা যে মোবাইলের মাধ্যমে গেম খেলেও টাকা ইনকাম করা যায়। আমরা অনেকেই আছি যারা অনেক সময় মোবাইলে গেম খেলার মাধ্যমে পাঠিয়ে দেই আমরা কিন্তু চাইলে কিন্তু কিছু নির্দিষ্ট গেম খেলার মাধ্যমে টাকা ইনকাম করতে পারি। এতে আমাদের গেম খেলার পাশাপাশি টাকা ইনকাম হয়ে গেল অনেকে হয়তো মনে করে গেম খেলে টাকা ইনকাম করা অসম্ভব ব্যাপার। কিন্তু এটা একটি সম্পূর্ণ ভুল ধারণা মোবাইলের মাধ্যমে গেম খেলে আপনি মাস ভালো এমাউন্টের টাকা উপার্জন করতে পারবেন।

মোবাইলে গেম খেলে টাকা ইনকাম করা সম্ভব

মোবাইলের মাধ্যমে গেম খেলে আপনি ভালো এমনটা টাকা উপার্জন করতে পারবেন। তবে এটাকে ক্যারিয়ার হিসেবে নেওয়ার সম্পূর্ণ একটি ভুল ধারণা গেম খেলে আপনি যে পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন তা আপনার হাত খরচের টাকা হবে এবং ওই টাকা দিয়ে আপনি মোবাইলের রিচার্জ করতে পারবেন। কিন্তু এটাকে ক্যারিয়ার হিসেবে নেওয়া ঠিক নাতবে যারা গেম খেলে ভিডিও করে ইউটিউবে আপলোড দেয় তাদের কথা ভিন্ন। তারা ইউটিউবে আপলোড দিয়ে অনেক টাকা ইনকাম করতে পারে। আপনার গেমিং youtube চ্যানেলটি যদি ভালো বজায় থাকে তাহলে আপনি এটাকে ক্যারিয়ার হিসেবে নিতে পারেন তাছাড়া নয়।

মোবাইলে গেমের মাধ্যমে টাকা ইনকাম করবেন কিভাবে

সব গেম খেলে কিন্তু টাকা ইনকাম করা সম্ভব হয় হয়ে ওঠে না মোবাইলে গেম খেলে টাকা ইনকাম করতে হলে কিছু নির্দিষ্ট জ্ঞান রয়েছে সেদিকে আপনাকে অবশ্যই খেয়াল রাখতে হবে। একটা সময় মোবাইলে গেম খেলা খেলে টাকা ইনকাম করাটা অসম্ভব ব্যাপার ছিল। কিন্তু বর্তমান যুগে আস্তে আস্তে প্রযুক্তির উন্নয়নের সাথে সাথে সব বিষয়ের উন্নয়ন সম্ভব হয়েছে ফলে আপনারা ঘরে বসে মোবাইলের মাধ্যমে গেম খেলে টাকা ইনকাম করতে পারেন। আমরা আমাদের এই পোস্টটির মাধ্যমে আপনাদেরকে ওই সকল গ্রামের মাধ্যমে পরিচয় করে দেবো যেগুলোর মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন সহজেই। এবং গেমগুলো খেলার পাশাপাশি আপনি আপনার বন্ধুদের সাথে শেয়ার করে রেফারের মাধ্যমেও টাকা ইনকাম করতে পারবেন কিভাবে সেগুলো আপনাকে জেনে নিতে হবে।

যে যে গেমগুলো মোবাইলের মাধ্যমে খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন

নির্দিষ্ট কিছু গেম আছে যেগুলো আপনি মোবাইলের মাধ্যমে খেলে টাকা ইনকাম করতে পারবেন। গেমগুলো খেলে আপনি যে পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন আগেই আপনি আপনার মোবাইলে রিচার্জ এবং হাত খরচ করতে পারবেন অনায়াসে। এই গেমগুলো খেলার পাশাপাশি এই গেমের ভেতরে থাকা বিভিন্ন ধরনের ট্যাক্স এবং বন্ধুদের সাথে গেমটি শেয়ার করে ও টাকা ইনকাম করতে পারবেন। এখানে আপনার সতর্ক থাকতে হবে অনেক ফেক জ্ঞান আছে যেগুলো আপনাকে টাকা দিবে না সেই গেমগুলো থেকে আপনাকে অবশ্যই দূরে থাকতে হবে। আমি আপনাদের আজকে এমন কিছু গেমের সাথে পরিচয় করে দেবো যেগুলো খেলে আপনি অনায়াসে টাকা ইনকাম করতে পারেন।

বাল্ব স্ম্যাশ

এই গেমটি খেলার মাধ্যমে এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করার মাধ্যমে আপনি এই গেমটিকে টাকা ইনকাম করতে পারবেন। গেমটি ডাউনলোড করে আপনার মোবাইলে ইন্সটল করার পরে গেমটি খেলার জন্য আপনার ফেসবুক অ্যাকাউন্ট বা জিমেইল অ্যাকাউন্ট দিয়ে লগইন করতে হবে।  ওপেন করার পর আপনাকে কিছু মজার গেমস দেওয়া হবে যেমন লাইট ভাঙ্গা একটি গেমের গেম এই গেমটির মাধ্যমে আপনি লাইট ভেঙ্গে ভেঙ্গে পয়েন্ট ইনকাম করতে পারবেন। এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করে ইনকাম করতে পারবেন আপনার বন্ধুরা যখন আপনার দেয়া রেফারেল রিং থেকে গেমটি ডাউনলোড করবে এবং এর পরে আপনার ওয়ালেটে পয়েন্ট জমা হবে।

এম পি এল

ইন্ডিয়ার সব থেকে জনপ্রিয় মোবাইল গেম যেগুলো খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন সেই গেমগুলোর মধ্যে জনপ্রিয় হচ্ছে এম পি এল। গেম ডাউনলোড করতে হলে প্রথমে আপনাকে এম পি এল এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে। গেমটি আগে প্লে স্টোরে পাওয়া যেতে যেত তখন এই গেমটির মিলিয়ন মিলিয়ন ডাউনলোড ছিল। এতে করে বোঝা যাচ্ছে যে গেমটি কত জনপ্রিয় ছিল। এম পি এল এর মধ্যে আপনি ২৫ টির অধিক জ্ঞান পাবেন যেগুলো গেম খেলে আপনি মোবাইল থেকে টাকা ইনকাম করতে পারবেন।

বিগ টাইম ক্যাশ

মোবাইল গেমগুলির মধ্যে গেমগুলি খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন সিঙ্গাম গুলোর মধ্যে বিগ টাইম ক্যাশ গেমটি অন্যতম এই গেমটির মূল্য তো হচ্ছে টিকিট। এই মাধ্যমে আপনি অনেক ধরনের মজার গেম পাবেন। যে গেমগুলো খেলে আপনি ঠিকই অর্জন করতে পারবেন। গেম খেলে আপনি যে টিকিটগুলো অর্জন করবেন সে টিকিট গুলো পাঠানো হবে সেখানে যদি আপনার টিকিট দিতে যায় তাহলে আপনাকে কিছু টাকা দেওয়া হবে। এভাবে আপনি এই  গেমটি খেলে টাকা ইনকাম করতে পারবেন। ক্লাস এই অ্যাপটির মাধ্যমে আরও একটি ফিজার আছে যেটির মাধ্যমে আপনি টাকা ইনকাম করতে পারবেন সেটি হল ভিডিও এড দেখা। অ্যাপসটির ভেতরে বিভিন্ন ধরনের ভিডিও এড বেরাইজ দেখে আপনি টাকা ইনকাম করতে পারবেন।

Comment Here