টেলিকম

জিপি এসএমএস কেনার কোড ২০২৩

প্রিয় ভিউয়ার্স আমরা আজকে গ্রামীণফোন ব্যবহারকারী ভাই বোন বন্ধুদের সহায়তা করার জন্য আমাদের ওয়েব সাইটে নিয়ে এসেছি গুরুত্বপূর্ণ একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে gp sms কেনার করতে তুলে ধরব। কেননা বর্তমান সময়ে প্রতিটি মানুষ মোবাইল ফোনের এসএমএস সার্ভিস বা বার্তা সেবা গ্রহণ করে তাদের ব্যক্তিগত বিভিন্ন ধরনের প্রয়োজন পূরণ করছে। এই এসএমএস সার্ভিস বা খুদেবার্তা সেবাটি সীমিত খরচের মাধ্যমে ব্যবহার করা সম্ভব হচ্ছে বলে এখন অনেকেই মোবাইল ফোনে এসএমএস সেবাটি গ্রহণ করছে। তাইতো আমরা আজকে আমাদের ওয়েবসাইটে জিপি এসএমএস কেনার কোড সম্পর্কিত এই পোস্টটি নিয়ে হাজির হয়েছি। আপনাদের মাঝে আমরা এই পোস্টটিতে জিপি এসএমএস কেনার কোডটি তুলে ধরব। আপনারা আমাদের এই পোস্ট থেকে জিপি এসএমএস কেনার কোড সংগ্রহ করে আপনি আপনার প্রয়োজনে কোড ব্যবহার করে জিপি সিমে এসএমএস ক্রয় করতে পারবেন।

জিপি অর্থাৎ গ্রামীনফোন বর্তমান সময়ে মোবাইল নেটওয়ার্ক সার্ভিসের সব থেকে বড় প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটি দেশের প্রতিটি অঞ্চলে গ্রামীণফোন ব্যবহারকারীদের নেটওয়ার্কিং সেবা প্রদান করছে। এই সেবাগুলো গ্রহণ করার মানুষ এখন সহজেই যে কোন জায়গায় যোগাযোগ করতে পারছে। গ্রামীণফোন এমন একটি সেবা দানকারী প্রতিষ্ঠান যা দেশের প্রতিটি অঞ্চলে সচল নেটওয়ার্ক প্রদান করছে। এছাড়াও গ্রামীণফোন নেটওয়ার্ক প্রদানকারী প্রতিষ্ঠানটি প্রতিটি গ্রাহকের মাঝে সীমিত মূল্যে বেশ কিছু অফার প্রদান করছে। এই অফার গুলোর মধ্যে অন্যতম একটি হচ্ছে এসএমএস অফার। যা সীমিত মুল্যে ক্রয় করার মাধ্যমে ব্যবহারকারীগণ তাদের প্রয়োজন এ এসএমএস গুলোর মাধ্যমে যেকোনো ধরনের যোগাযোগ করতে সক্ষম হচ্ছে। বর্তমান সময়ে কল রেট দ্বিগুণ বেড়ে যাওয়ার কারণে মানুষ এখন ভয়েস কলে কথা না বলে এসএমএস বা খুদেবার্তার মাধ্যমে তাদের যেকোনো ধরনের যোগাযোগ রক্ষা করছে।

জিপি sms কেনার কোড

অনেকেই জিপি এসএমএস কেনার কোড সম্পর্কে বিস্তারিতভাবে জানতে আমাদের আর্টিকেলটিতে ক্লিক করে থাকে। তাদের কথা ভেবে আমরা আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে জিপি এসএমএস কেনার কোড সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্টটিতে জিপি এসএমএস কেনার সকল কোড আমরা আপনাদের মাঝে উপস্থাপন করব। আপনারা আমাদের এই পোষ্ট থেকে জিপি এসএমএস কেনার কোড সংগ্রহ করে আপনার প্রয়োজনে যে কোন এসএমএস অফার গ্রহণ করতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট থেকে জিপি এসএমএস কেনার কোড সংগ্রহ করে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। তাই আপনারা যারা জিপি এসএমএস কেনার কোড সম্পর্কিত পোস্ট টি অনুসন্ধান করে যাচ্ছেন তারা আমাদের আজকের এই তথ্যগুলো সংগ্রহ করুন। নিচে জিপি এসএমএস কেনার কোড তুলে ধরা হলো:

জিপি ২৫ এসএমএস ২ টাকা, মেয়াদ ৩ ‍দিন। ডায়াল কোড *121*1015*2#
জিপি ২০০ এসএমএস ৫ টাকা, মেয়াদ ৫ দিন। ডায়াল কোড *111*10*6#
জিপি ৫০০ এসএমএস ১৯ টাকা, মেয়াদ ৩০ দিন। মাই জিপি এপস থেকে কিনুন

Comment Here