কিছু কথা

জীবনে কিছু কথা থাকে যা কোনদিন বলা যায় না

সম্মানিত পাঠক পৃথিবীতে প্রতিটি মানুষের জীবনে এমন কিছু কথা রয়েছে যা সহজেই বলা যায় না এমনকি জীবনের কোনদিনও বলা যায় না। এই কথাগুলো শুধুমাত্র নিজের মনের মাঝেই ঘুরপাক খেতে থাকে। মানুষ তাদের জীবনে পুরোটা সময় জুড়ে জীবনের এই কথাগুলো নিজের মনের মাঝে রেখে দেয়। আজকে আমরা আপনাদের মাঝে আমাদের আলোচনার মাধ্যমে সেই কথাগুলো শেয়ার করার উপায় সম্পর্কে জানাবো। কেননা জীবনের এই গোপনীয় কথা গুলো অনেকেই শেয়ার করার উপায় খুঁজে থাকে। তাদের জন্য নিয়ে এসেছি আজকে আমরা জীবনে কিছু কথা থাকে যা কোনদিন বলা যায় না এই নিবন্ধটি। আমাদের নিবন্ধে আমরা আপনাদের মাঝে জীবনের বেশ কিছু কথা তুলে ধরব যেগুলোর মাধ্যমে আপনারা আপনাদের জীবনের জমানো কথাগুলো সহজে শেয়ার করতে পারবেন।

পৃথিবীতে প্রতিটি মানুষের জীবনে সুখ দুঃখ হাসি আনন্দের পাশাপাশি বেশ কিছু না বলা কথা থাকে যেগুলো মানুষ বন্ধু-বান্ধব কিংবা আপন জনদের মাঝে কখনো শেয়ার করতে পারেনা। জীবনের এই না বলা কথাগুলো প্রতিটি মানুষের মনে চিরকাল জমে থাকে। এই কথাগুলো অনেক সময় একজন মানুষের মনে ক্ষোভ তৈরি করে। আবার অনেক সময় না বলা কথাগুলো একজন মানুষকে তিলে তিলে কষ্ট দিয়ে থাকে। জীবনের এই না বলা কথাগুলো হতে পারে ভালোবাসা সুখের কিংবা দুঃখের অথবা আনন্দের। তবে বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া ব্যবহার করার মাধ্যমে মানুষের কোন জীবনের প্রতিটি না বলা কথা সহজে শেয়ার করতে পারছে। যে কথা গুলো তারা প্রিয়জনের কাছে কখনোই শেয়ার করতে পারেনা সে কথা গুলো তারা সোশ্যাল মিডিয়ার গণমাধ্যমগুলার মাধ্যমে শেয়ার করছে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন ধরনের স্ট্যাটাস কথার মাধ্যমে তারা জীবনের সকল না বলা কথা প্রকাশ করতে পারছে।

জীবনে কিছু কথা থাকে যা কোনদিন বলা যায় না

প্রতিটি মানুষের জীবনে এমন কিছু কথা রয়েছে যা জীবনের কখনোই বলা হয়ে ওঠেনা। আজকে আমরা আপনাদের মাঝে এসে কথাগুলো শেয়ার করার একটি উপায় নিয়ে হাজির হয়েছি। আমাদের আজকের বিষয়ে আমরা আপনাদের মাঝে জীবনে কিছু করা থাকে যার কোনদিন বলা যায়না এটি পোস্ট শেয়ার করব। যার মাধ্যমে আপনারা আপনাদের জীবনের না বলা সকল কথা সহজে শেয়ার করতে পারবেন। আপনি আমাদের আজকের এই জীবনে কিছু কথা থাকে যা বলা যায়না সম্পর্কিত পোস্ট টি সংগ্রহ করলে আপনার জীবনের সকল না বলা কথা সোশ্যাল মিডিয়ায় অথবা আপনার বন্ধুদের মাঝে কথাগুলোর মাধ্যমে সহজে শেয়ার করে দিতে পারবেন। আপনি আমাদের আজকের এই পোস্টটি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে তাদেরকে সহায়তা করতে পারবেন। নিচে জীবনে কিছু কথা থেকে যা কোনদিন বলা যায়না পোস্টটি তুলে ধরা হলো:

  • কাগজে-কলমে কোন সৌন্দর্যের যথার্থতা ব্যাখ্যা করা সম্ভব নয়। সৌন্দর্যের মুখোমুখি গিয়ে দাঁড়াতে হয়।
  • সুখী হওয়ার একটা অদ্ভুত ক্ষমতা আছে মানুষের। এ জগতে সবচেয়ে সুখী হচ্ছে সে, যে কিছুই জানে না। জগতের প্যাঁচ বেশি বুঝলেই জীবন জটিল হয়ে যায়।
  • সব শখ মিটে গেলে বেঁচে থাকার প্রেরণা নষ্ট হয়ে যায়। যেসব মানুষের শখ মিটে গেছে তারা অসুখী।
  • আমি সবসময় নিজেক সুখী ভাবি, কারণ আমি কখনো কারো কাছে কিছু প্রত্যাশা করি না, কারো কাছে কিছু প্রত্যাশা করাটা সবসময়ই দুঃখের কারণ হয়ে দাঁড়ায়।
  • জীবনে দুটি দুঃখ আছে। একটি হল তোমার ইচ্ছা অপুর্ণ থাকা, অন্যটি হল ইচ্ছা পুর্ণ হলে আরেকটির প্রত্যাশা করা।
  • যার কাছে ঘুম আনন্দময় সে-ই পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ। অতি সামান্য জিনিসও মানুষকে অভিভূত করে ফেলতে পারে।
  • খুব বেশি সুন্দর কোন কিছু দীর্ঘস্থায়ী হয় না। খুব ভাল মানুষরাও বেশি দিন বাঁচে না। স্বল্পায়ু নিয়ে তারা পৃথিবীতে প্রবেশ করে।
  • প্রতিদিন কিছু ইচ্ছেকে পুড়িয়ে মারি প্রতিদিন কিছু ইচ্ছেকে পাঠাই নির্বাসনে ভালবাসা কি ভীষণ প্রতারক হৃদয় ভেঙেছে যার সেই জানে

Comment Here