হাসপাতাল

ডক্টর আফরিন সুলতানার চেম্বার ঠিকানা ও ফোন নাম্বার

ডক্টর আফরিন সুলতানার চেম্বার ঠিকানা ও ফোন নাম্বার: সম্মানিত পাঠক বৃন্দ আপনাদের সকলকে জানাচ্ছি আমাদের ওয়েব সাইটের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। আজকে আমরা আপনাদের সকলের জন্য আমাদের ওয়েব সাইটে নিয়ে এসেছি ডক্টর আফরিন সুলতানা চেম্বার ঠিকানা ও ফোন নাম্বার সম্পর্কিত একটি পোস্ট। বর্তমান সময়ের একজন আলোড়ন সৃষ্টিকারী ডক্টর হচ্ছেন ডক্টর আফরিন সুলতানা। যিনি বিভিন্ন ধরনের সার্জারি ও ক্যান্সার রোগের সুচিকিৎসা প্রদান করে থাকেন। অনেকেই অনলাইনে ডাক্তার আফরিন সুলতানার চেম্বার ঠিকানা ও ফোন নাম্বার সম্পর্কে অনুসন্ধান করে থাকে। তাদের উদ্দেশ্যে আমাদের আজকের এই পোস্টটি আমরা নিয়ে এসেছি ডঃ আফরিন সুলতানা চেম্বার ঠিকানা ও ফোন নাম্বার সম্পর্কিত সকল তথ্য। আপনারা আমাদের আজকের এই পোস্টটি সংগ্রহ করলে ডঃ আফরিন সুলতানার চেম্বারের সঠিক ঠিকানা ও ফোন নাম্বার সংগ্রহ করে ডাক্তার আফরিন সুলতানার সাথে যোগাযোগ করতে পারবেন। আশা করি আমাদের আজকের এই পোস্টটি আপনাদের উপকারে আসবে।

বর্তমান সময়ে বাংলাদেশের অগণিত ডাক্তার রয়েছেন যারা প্রতিনিয়ত চিকিৎসা বিজ্ঞানের বিভিন্ন শাখার উপর জ্ঞান অর্জন করে সর্বসাধারণের মাঝে সুচিকিৎসা পৌঁছে দেওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। তাদের মধ্যে অন্যতম একজন ডাক্তার হচ্ছেন ডাক্তার আফরিন সুলতানা। যিনি একজন গাইনী বিশেষজ্ঞ ডাক্তার। ডাঃ আফরিন সুলতানা বাংলাদেশের প্রতিটি অঞ্চলে তার সুচিকিৎসা ও সেবার হাত পৌঁছে দিয়েছেন। তিনি একাধারে বিভিন্ন রোগের চিকিৎসা ও সার্জারি করে থাকেন। ডাঃ আফরিন সুলতানা বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে চেম্বার খুলে প্রতিটি স্থানের মানুষদের গুরুতর রোগ সমূহের সঠিক চিকিৎসা প্রদান করছে। এছাড়াও ডাক্তার আফরিন সুলতানা তার অফিসিয়াল পেজে প্রতিনিয়ত সুস্বাস্থ্য নিশ্চিত করার লক্ষ্যে সর্বসাধারণের উদ্দেশ্যে সুপরামর্শ প্রদান করছেন। ডাক্তার আফরিন সুলতানা কনসালটেন্ট জেনারেল সার্জারি সিটি হাসপাতালে কর্মরত রয়েছেন। তিনি ব্রেস্ট ক্যান্সার ও ল্যাপ্রস্কোপিক ও কলোরেক্টাল সার্জারিতে প্রশিক্ষণপ্রাপ্ত একজন অভিজ্ঞ ডাক্তার।

ডাক্তার আফরিন সুলতানার চেম্বার এর ঠিকানা

বর্তমান সময়ের একজন জনপ্রিয় ডাক্তার আছেন ডাক্তার আফরিন সুলতানা যিনি একাধারে বিভিন্ন রকম জটিল রোগের চিকিৎসা প্রদান করে থাকেন। ডক্টর আফরিন সুলতানা ব্রেস্ট ক্যান্সার সহ বিভিন্ন রকম সার্জারিতে সুনাম অর্জন করেছেন। অনেকে অনলাইনে ডাক্তার আফরিন সুলতানার চেম্বারের ঠিকানা সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে থাকে। তাদের উদ্দেশ্যে আমাদের আজকের এই পোস্টে আমরা নিয়ে এসেছি ডঃ আফরিন সুলতানার চেম্বারের ঠিকানা সম্পর্কিত সকল তথ্য। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে জনপ্রিয় ডাক্তার আফরিন সুলতানার চেম্বারে ঠিকানা জানতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট থেকে তথ্যগুলো সংগ্রহ করে আপনি আপনার জীবনে কাজে লাগাতে পারবেন এবং আপনার পরিচিতদের মাঝে তথ্যগুলো শেয়ার করে দিয়ে তাদেরকে সহায়তা করতে পারবেন। নিচে ডাক্তার আফরিন সুলতানার চেম্বারে ঠিকানা তুলে ধরা হলো:

ডাক্তার আফরিন সুলতানার ফোন নাম্বার

পাঠক বন্ধুগণ এখন আমরা আপনাদের মাঝে তুলে ধরব ডাক্তার আফরিন সুলতানার অফিসিয়াল ফোন নাম্বার। কেননা অনেকেই অনলাইনে ডাক্তার আফরিন সুলতানার অফিসিয়াল ফোন নাম্বারটি খুঁজে বেড়ায়। তাদের মাঝে সঠিক তথ্য তুলে ধরার জন্য আমরা আজকে আমাদের ওয়েবসাইটে ডাক্তার আফরিন সুলতানার অফিসিয়াল ফোন নাম্বারটি সংগ্রহ করেছি। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে ফোন নাম্বারটি সংগ্রহ করে আপনি যেকোনো রোগের সু চিকিৎসা কিংবা সুপরামর্শ গ্রহণ করতে ডাক্তার আফরিন সুলতানার সাথে যোগাযোগ করতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট থেকে ফোন নাম্বারটি সংগ্রহ করে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিয়ে তাদেরকে সহায়তা করতে পারবেন। নিচে ডাক্তার আফরিন সুলতানার ফোন নাম্বারটি তুলে ধরা হলো:

সিরিয়ালের জন্য 01723401747

Comment Here