তথ্য

ধ্বজভঙ্গ রোগের জার্মানি হোমিও ওষুধের নাম জেনে নিন

প্রতিটি পুরুষের দেহে তার হরমোন এবং অতিরিক্ত শুক্রবার জনিত কারণে যৌ*নতা ও উত্তেজনায় স্থায়িত্ব কম বা বেশি হয়ে থাকে। সব সময় এটিকে একটি রোগ হিসেবে চিহ্নিত করা যায় না। আবার অনেক সময় মানসিক কারণের প্রভাবে তার কম হতে পারে। যৌন লিঙ্গ কারো কারো সামান্য ছোট বা বড় হতে পারে ছোট হলেই ধব্জাভঙ্গ বা অক্ষম হয়েছে এমনটি ভাবা ভুল। এই বড় ছোট হওয়াটা নির্ভর করে বংশগত প্রভাবে। অল্প বয়সের অনেক তরুণ হস্তমৈথুন বা অসৎ সঙ্গ থেকে বিভীদের যৌন রোগের শিকার হয়। আবার পুষ্টিকর খাদ্যের অভাব হতাশায় ভোগার ধরুন লিঙ্গে উত্তেজনা ও উদ্ধার নিয়মিত হয় না। এরকম অবস্থায় ধ্বজভঙ্গ হয়েছে ভাবাটা খুবই স্বাভাবিক। সঠিক চিকিৎসা করলে রোগ সারানো যায় তবে জন্মগতভাবে অক্ষম হলে রোগ সারানো বেশ কঠিন।

হোমিও চিকিৎসা

ধ্বজভঙ্গ রোগে হোমিও বায়োকেমিক চিকিৎসায় ব্যবহৃত কয়েকটি উল্লেখযোগ্য ওষুধের নাম ও তাদের লক্ষণ নিয়ে আমরা আলোচনা করলাম। হোমিও চিকিৎসায় একটি লোক ঔষধের লক্ষণ এর সাথে রোগের লক্ষণ মিলিয়ে হোমিও ঔষধ প্রয়োগ করলে ভালো ফল পাওয়া যায়।

লাইকোপোডিয়াম

হস্তমৈথুন স্বপ্নদোষ কিংবা অত্যাধিক স্ত্রী সহবাস জনিত ধ্বজভঙ্গ  স্ত্রী সহবাসের ইচ্ছা প্রবল কিন্তু ক্ষমতাহীন লিঙ্গ শিথিল ছোট স্ত্রি লইয়া সোহাগ আলিঙ্গন করলেও লিঙ্গ উত্থান হয়। যদিও কিছু হয় পরক্ষণে শিথিল হওয়া পড়ে  কোন স্থায়ী সহবাস বৃদ্ধ বয়সে ধ্বজভঙ্গ ব্যবহারে যথেষ্ট উপকার হয়েছে।

সেলি নিয়ম

এই ওষুধটি শুক্র তারল্য বা ধ্বজভঙ্গ প্রায় সুনামের ব্যবহার হয়। চলতে ফিরতে পায়খানায় বসে করে দিলে বীর্যপাত হয়ে যায়। অসারে বীর্যপাত হয় রোগীর জন্য ছিন্ন দুপুর হয়ে পড়ে চোখ মুখ বসে যায়।

কনিয়াম

স্ত্রী সহবাসের ইচ্ছা অত্যন্ত অধিক কিন্তু সহবাসে অক্ষম। স্ত্রীলোক দেখলেই কাছে বসলেই এমনকি মনে মনে ভাবলেই বীর্যপাত হয় রায়। সহবাস কালে যদিও লিঙ্গ উত্থান হয়  সোহাগ আলিঙ্গনের সময় শিথিল হয়ে পড়ে। ইচ্ছা হয় শক্তিও আছে তবুও যাহার অধিক দিন কাম রিপু দমন করিয়া রাখে তাদের ধবজ ভঙ্গ ফিরায় কোনিয়াম অবহিত মহা ঔষধ।

ফসফাস

সুন্দর, লম্বা চিপচি বি গরম, চালক, তৃষ্ণবুদ্ধি  কমল মন সামান্য কারণে ব্যথায়। সামান্য নিয়ে জলে এই ধাতুর রোগী হস্তমৈথুন, স্বপ্নদোষ বা অতিরিক্ত স্ত্রী সহবাসে বা অসাধরে শুকনো ক্ষরণইত্যাদি  কারণে ধ্বজভঙ্গ।সঙ্গম ইচ্ছা খুব প্রবল কি ভালোভাবে লিঙ্গ উত্থান হয় যদিও হয় সহবাস কালের  লিঙ্গ শিথিল হয়ে পড়ে।

আশা করি আপনাদের সকলের প্রয়োজনীয় তথ্য আমরা তুলে ধরার চেষ্টা করছি নতুন নতুন আপডেট পেতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন।

Comment Here