স্ট্যাটাস

ফেসবুক স্ট্যাটাস, কষ্টের স্ট্যাটাস ও ক্যাপশন

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় গণমাধ্যমগুলোর মধ্যে ফেসবুক অধিকাংশ মানুষ ব্যবহার করে থাকেন। তারা তাদের জীবনের বিভিন্ন মুহূর্ত ফেসবুকে বিভিন্ন ধরনের স্ট্যাটাসের মাধ্যমে শেয়ার করেন। একজন সক্রিয় ফেসবুক ব্যবহারকারী নিজের জীবনের প্রতিটি মুহূর্ত ফেসবুকের মাধ্যমে ভার্চুয়াল জগতের বন্ধুদের মাঝে তুলে ধরে থাকেন। অনেক সময় তারা অনলাইন থেকে বিভিন্ন ধরনের স্ট্যাটাস ফেসবুকে শেয়ার করেন। তাদের জন্য আজকে নিয়ে এলাম আমাদের ওয়েবসাইটে আমরা ফেসবুকে স্ট্যাটাস কষ্টের স্ট্যাটাস ও ক্যাপশন সম্পর্কিত একটি পোস্ট। আজকে আমাদের ওয়েবসাইটে আমরা বেশ কিছু ফেসবুকে স্ট্যাটাস কষ্টের স্ট্যাটাস ও ক্যাপশন তুলে ধরব যেগুলো আপনারা ফেসবুকে স্ট্যাটাস এখানে ব্যবহার করতে পারবেন।

বর্তমান পৃথিবীর প্রতিটি আধুনিক মানুষের জীবনের সোশ্যাল মিডিয়ার গণমাধ্যমগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। কেননা একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মানুষ নিজেদের ব্যক্তিগত জীবনের প্রতিটি ক্ষেত্রে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে সক্ষম হচ্ছে। তারা তাদের জীবনের বিশেষ আনন্দঘন মুহূর্তগুলো এবং কষ্টের মুহূর্তগুলো বিভিন্ন ধরনের স্ট্যাটাসের মাধ্যমে ভার্চুয়াল জগতের বন্ধুদের মাঝে শেয়ার করতে সক্ষম হচ্ছে। ফেসবুক প্রতিটি ব্যবহারকারীকে নিজের মনের মতো করে সকল অনুভূতি শেয়ার করার অনুমোদন প্রদান করে থাকে। তাইতো প্রতিনিয়ত প্রতিটি ব্যবহারকারী ফেসবুকে বিভিন্ন ধরনের তথ্য শেয়ার করেন এবং সুন্দর সুন্দর প্রোফাইল পিকচার এবং স্ট্যাটাস আপলোড করে থাকেন। প্রতিনিয়ত এসব শেয়ার করার মাধ্যমে তারা সোশ্যাল মিডিয়ায় নিজেকে সক্রিয় করে তুলছেন। সেই সাথে সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা অর্জন করছেন।

ফেসবুক স্ট্যাটাস

বর্তমান সময়ের প্রতিটি ফেসবুক ব্যবহারকারী নিজেদের ফেসবুক একাউন্টে বিভিন্ন ধরনের স্ট্যাটাস শেয়ার করে থাকেন। এই স্ট্যাটাসগুলো হতে পারে ফেসবুক ব্যবহারকারীর জীবনের বিভিন্ন মুহূর্ত অনুভূতি এবং কষ্টের কিছু কথা। অনেকে এবার ফেসবুকে বিভিন্ন ধরনের মজারও ফানি স্ট্যাটাসও শেয়ার করেন। আজকে আমরা এজন্য নিয়ে এলাম আমাদের ওয়েব সাইটে ফেসবুকে স্ট্যাটাস সম্পর্কিত এই পোস্টটি। আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে বেশ কিছু ফেসবুকে স্ট্যাটাস তুলে ধরেছি যেগুলো আপনি সরাসরি ফেসবুকে স্ট্যাটাস হিসেবে ব্যবহার করতে পারবেন। নিচে ফেসবুকে স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

সারাদিন ফেসবুক করা মানে হাজার জনের সাথে chat করা নয় কেউ কেউ তার একাকিত্ব দূর করার জন্য ফেসবুক করে।

ফেসবুক হল অনেকটা ফ্রিজের মতো.একটু পর পর খুলে দেখতে ইচ্ছা হয় ভালো কিছু আছে কিনা।

মনের অনুভূতি গুলিকে জোর করে চাপা দেওয়া গেলেও, মাঝে মাঝে চোখের জল সব গল্প বুঝিয়ে দেয়।

সেই ছেলে গুলাই ছ্যাচড়া হয় যেগুলা মেসেজ সিন এর পর রিপলে না পেয়ে আবারো মেসেজ দেয়।

শুনেছি ভালো মানুষের কপালে ভাত জোটে না ! . তাহলে কি আমাকে সারাজীবন বিরিয়ানি খেয়ে থাকতে হবে।

সেই ছেলে গুলাই ছ্যাচড়া হয় যেগুলা মেসেজ সিন এর পর রিপলে না পেয়ে আবারো মেসেজ দেয়।

সম্পর্ক গুলা অনেক দিন বেচেঁ থাকে যদি ইগোটাকে সাইডে রাখা যায়।

জীবন এত ক্ষণস্থায়ী বলেই মাঝে মাঝে সবকিছু এমন সুন্দর মনে হয়।

বেশি দিন ভালবাসতে পারে না বলেই ভালবাসার জন্য মানুষের এত হাহাকার।

সাদা রঙের ড্রেস পছন্দ পরলে সবাই বলে ভালো লাগছে অদ্ভুত যখন মরে যাবো তখন তো সাদা রঙের কাপড়ই পরে থাকবো তখন সবাই কি বলবে।

ফেসবুকে কষ্টের স্ট্যাটাস

ফেসবুকে এমন একটি জনপ্রিয় গণমাধ্যম যেখানে একজন ব্যবহারকারী তার জীবনের প্রতিটি মুহূর্তের তথ্য শেয়ার করতে পারে। ফেসবুকে প্রতিটি ব্যবহারকারী বিভিন্ন ধরনের মুহূর্তের স্ট্যাটাস শেয়ার করে তাদের জীবনের দুঃখ কষ্ট আনন্দগুলো শেয়ার করার জন্য। এজন্য আমাদের ওয়েবসাইটে আজকে নিয়ে এলাম আমরা ফেসবুক কষ্টের স্ট্যাটাস সম্পর্কিত একটি পোস্ট। আজকের এই পোস্টটি আমরা আপনাদের মাঝে ফেসবুকে শেয়ার করার মতো বেশ কিছু কষ্টের স্ট্যাটাস তুলে ধরেছি। আপনি আমাদের আজকের এই স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনার ব্যক্তিগত জীবনের দুঃখ কষ্ট গুলো শেয়ার করার জন্য ফেসবুকে এই স্ট্যাটাস গুলো দিতে পারবেন। তাই চলুন দেরি না করে আমাদের স্ট্যাটাস গুলো দেখে নিই। নিচে ফেসবুকে কষ্টের স্ট্যাটাস গুলো উপস্থাপন করা হলো:

কষ্টের পূর্বাভাস নিয়ে ভাবা যাবেনা, কারণ এটি আপনাকে দুর্বল বানাতে সক্ষম।

নিজেকে কষ্ট দেওয়া কোন সমস্যার সমাধান নয়, এর চরম পরিণতি আত্মহত্যা।

আমি কষ্টের থেকে দূরে থাকতে চাইলেও এটিই আমাকে বারবার খুঁজে নিয়েছে।

জীবনের সবচেয়ে আনন্দের একটি মুহূর্ত হলো কষ্টের মাধ্যমে কিছু অর্জনের মুহূর্ত।

কষ্টের সময় সকলে ভালোবাসা দেখায়না, যারা দেখায় তারাই তোমার প্রকৃত শুভাকাঙ্ক্ষী।

কষ্ট এবং জীবন পরস্পরের সাথে সম্পর্কিত কারণ আপনি কষ্ট করলে সেই কষ্ট আপনাকে ভালো কিছু দেবে।

প্রতিটি মানুষ, যারা জীবনে সফলতা লাভ করতে চান, তাদের অবশ্যই কষ্ট সহ্য করার ম্নোভাব থাকতে হবে।

ফেসবুক ক্যাপশন

আপনি কি সুন্দর সুন্দর ফেসবুক ক্যাপশন গুলো অনুসন্ধান করে যাচ্ছেন তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। এখানে আমরা আপনাদের কথা ভেবে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে বেশ কিছু সুন্দর সুন্দর ফেসবুক ক্যাপশন। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে অসংখ্য ক্যাপশন পেয়ে যাবেন যেগুলো সংগ্রহ করে আপনি ফেসবুকে সুন্দর সুন্দর স্ট্যাটাসের সাথে আমাদের এই ক্যাপশন গুলো ব্যবহার করতে পারবেন। এছাড়া আপনি আপনার সুন্দর পিকচার শেয়ার করার জন্য আমাদের আজকের এই ক্যাপশন গুলো পিকচারে ব্যবহার করতে পারবেন। আপনার প্রতিটি ভার্চুয়াল জগতের বন্ধুদের মাঝে আমাদের আজকের এই সুন্দর ক্যাপশন গুলো শেয়ার করে তাদেরকে সহায়তা করতে পারবেন। তাই পাঠক বন্ধুরা চলুন দেখে নেওয়া যাক আমাদের আজকের এই সুন্দর ফেসবুক ক্যাপশন গুলো

একবার আয়নার দিকে
তাকিয়ে দেখো তুমি তোমার
প্রতিদ্বন্দ্বীকে দেখতে পাবে।

না থাকতে চাও চলে যাও,
এসো না আর ফিরে।
তোমায় নাহয় খুঁজে
নেবো মিথ্যে কল্পনার ভিড়ে।

শেষমেষ কে হেরে গেলো
তুই না সে
আমাদের ভালোবাসা ।

জমানো অনেক গল্প ছিলো থাক
তুমি বুঝবে না।

কিছু গল্প একদম একইরকম
থাকে সাজানো গোছানো
পরিপাটি শুধুমাত্র

Comment Here