সায়েরী

বাংলা লাভ শায়েরি ২০২৩

প্রিয় ভিউয়ার্স আজকে আপনাদের সকলকে সহায়তা করার জন্য আমাদের এই পোস্টে আমরা গুরুত্বপূর্ণ কিছু তথ্য নিয়ে হাজির হয়েছি। আমাদের আজকের এই পোস্টটি হচ্ছে বাংলা লাভ শায়েরি সম্পর্কিত একটি পোষ্ট। আমাদের এই পোস্টে আমরা আপনাদের মাঝে বেশ কিছু বাংলা লাভ শায়েরি তুলে ধরব। আপনারা আমাদের এই পোস্ট থেকে আপনার পছন্দনীয় বাংলা লাভ শায়েরি গুলো সংগ্রহ করে আপনার ব্যক্তিগত জীবনে প্রিয় মানুষটির প্রতি ভালোবাসা প্রকাশে কিংবা আপনার পছন্দের মানুষের প্রতি ভালোবাসা নিবেদন করতে আমাদের আজকের এই লাভ শায়েরি গুলো ব্যবহার করতে পারবেন। আমরা আমাদের এই পোস্টটিতে আপনাদের জন্য লাভ শায়েরি গুলো সুন্দর ভাবে উপস্থাপন করেছি। আশা করা যায় আমাদের এই পোস্টের বাংলা লাভ শায়েরি গুলো আপনাদের সকলের কাছে অনেক অনেক ভালো লাগবে।

লাভ শব্দটি ইংরেজি একটি শব্দ। এর বাংলা প্রতিশব্দ হচ্ছে ভালোবাসা। ভালোবাসা বলতে বোঝায় পৃথিবীতে এমন একটি অনুভূতি যে অনুভূতি একজন মানুষের প্রতি অন্যজন মানুষের মায়া ও মনের টান প্রকাশ করে থাকে। ভালোবাসা ও প্রতিটি সম্পর্কে হতে পারে। এমন একটি যা পৃথিবীর কোন নিয়ম মেনে প্রকাশিত হয় না। বরং এটি যে কোন মানুষ বর্ণ বা জাতির মানুষের সাথে হতে পারে। ভালোবাসা একজন মানুষের জীবনে জন্মের পরে মায়ের কাছ থেকেই শিখে থাকে। কেননা প্রতিটি মা তার সন্তানকে ভালবেসে জন্ম দিয়ে তাদেরকে ভালোবেসে এই লালন পালন করে থাকে। মায়ের কাছ থেকে মূলত ভালোবাসা শিক্ষা। পৃথিবীতে প্রতিটি সম্পর্কের মূলেই যেটি বিদ্যমান রয়েছে সেটি হচ্ছে ভালোবাসা। কেননা ভালোবাসা ছাড়া কোন সম্পর্কের অস্তিত্ব টিকে থাকতে পারে না। পৃথিবীতে প্রতিটি সম্পর্কে চিরস্থায়ী করে তুলতে ভালোবাসা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। এটি তার নিজস্ব সত্বা মেনে ব্যক্তি জীবনে প্রতিফলিত হয়। তাই আমাদের সকলকেই ভালোবাসার এই অনুভূতিটির যথাযথ মূল্য দিতে হবে।

বাংলা লাভ শায়েরি

আপনি কি বাংলা লাভ শায়েরি গুলো খুঁজে বেড়াচ্ছেন তাহলে আপনার জন্য আমাদের এই পোস্টটি। আমরাই পোস্টটিতে আপনাদের জন্য নিয়ে এসেছি বেশ কিছু বাংলা লাভ শায়েরি। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে বাংলা লাভ শায়েরি গুলো সংগ্রহ করে আপনার ব্যক্তিগত জীবনে বিভিন্ন ক্ষেত্রে আমাদের আজকের এই বাংলা লাভ শায়েরি গুলো ব্যবহার করতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট থেকে বাংলা লাভ শায়েরি গুলো সংগ্রহ করে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে তাদেরকে লাভ সায়েরি গুলো সম্পর্কে জানাতে পারবেন। আপনি আপনার প্রিয়জনের প্রতি ভালোবাসা প্রকাশ করতে আমাদের আজকের এই বাংলা লাভ শায়েরি গুলো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দিতে পারবেন। তাই আপনারা যারা বাংলা লাভ শায়েরি গুলো সংগ্রহ করার আগ্রহ প্রকাশ করেছেন তারা আমাদের এই পোস্টটি সংগ্রহ করুন। নিচে বাংলা লাভ সায়েরি গুলো তুলে ধরা হলো:

  • পুরো দুনিয়ার জন্য তুমি শুধু একজন মানুষ,
    কিন্তু আমার কাছে তুমিই আমার পুরো দুনিয়া
  • চাঁদ তমি যেমন রাতকে ভালোবাসো,
    আমিও তেমনি একজনকে ভালবাসি।
    তোমার ভালবাসা যেমন কেউ বোঝেনা
    তেমনি আমার ভালবাসা সে বোঝেনা।
  • তোকে চাই ভালোবাসাতে তোকে চাই
    হাজার কষ্টের মধ্যে রাখতে
    তোকে চাই প্রতিটা আনন্দের মূহুর্তে
    তোকে চাই আমার কষ্টের সঙ্গী হিসাবে
    তোকে চাই প্রতিটা সকাল
    তোকে চাই সারাটাজীবন এর জন্য।
  • ভালোবাসি তাকে ভালোবাসি
    সে থাকুক বা না থাকুক পাশাপাশি
    আমার অসুখ ভালোবাসার
    ছোঁয়াচে রোগে তাকে ছোঁয়ার
    এই রোগ যদি তাকেও ধরে
    আমিও মরতে চাই তাঁর ছোঁয়াতে।
  • পাগলী আমার ঘুমিয়ে পড়েছে
    মুঠোফোন তাই শান্ত,
    আমি রাত জেগে দিচ্ছি পাহারা
    মুঠোফোনের এই প্রান্ত ।
    এ কথা যদি সে জানতো ?
    নির্মলেন্দু গুন)
    (ঐ যে দেখো নদীর ধারে
    উড়ছে কত পাখি
    চেয়ে দেখো আমার চোখে
    তোমায় কত ভালোবাসি।

Comment Here