স্ট্যাটাস

বাবাকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস ২০২৩

প্রিয় পাঠক বন্ধুরা আজকে আপনাদের মাঝে আমরা বাবাকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস সম্পর্কিত একটি পোস্ট উপস্থাপন করব। আমাদের আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে বাবাকে নিয়ে বেশ কিছু আবেগি স্ট্যাটাস তুলে ধরব। পৃথিবীতে প্রতিটি সন্তান তার বাবাকে অনেক ভালোবেসে থাকে কিন্তু বাবার প্রতি এই ভালোবাসা তারা কখনোই প্রকাশ করতে পারে না। তাইতো আমাদের আজকের এই পোস্টটিতে আমরা নিয়ে এসেছি বাবাকে নিয়ে আবেগঘন সকল ধরনের স্ট্যাটাস। আপনারা আমাদের আজকের এই স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনার বাবাকে নিয়ে আপনার facebook whatsapp কিংবা instagram এ আপনার বাবা কে নিয়ে আপনি বিভিন্ন ধরনের আবেগীয় স্ট্যাটাস দিতে পারবেন। এক্ষেত্রে আমরা আজকে আমাদের এই মাধ্যমে আপনাদেরকে বাবাকে নিয়ে সকল ধরনের আবেগঘন স্ট্যাটাস দিয়ে সহায়তা করব।

পৃথিবীতে প্রতিটি সন্তানের জন্য বাবা হচ্ছে এমন একজন মানুষ যিনি জীবন সংগ্রামের প্রতিটি যুদ্ধক্ষেত্রেই নিজেকে একজন শ্রেষ্ঠ সৈনিক হিসেবে প্রমাণ দিয়ে থাকেন। বাবা এমন একজন মানুষ যিনি সন্তানের অব্যক্ত সকল ইচ্ছা ও আকাঙ্ক্ষা পূরণ করে থাকে। পৃথিবীতে প্রতিটি সন্তানের জন্য বাবা হচ্ছে বট বৃক্ষের মতো। বট বৃক্ষ যেমন শাখা প্রশাখা ও ছায়া দিয়ে পৃথিবীর মানুষের উপকার সাধন করে থাকেন। তেমনি একজন বাবা ও তার জীবনের সকল পরিশ্রম সন্তানদের উদ্দেশ্যে করে থাকেন। বট বৃক্ষের মতো তারা সন্তানদের ছায়া এবং আলো বাতাস দিয়ে থাকেন। একজন বাবা তার জীবনের সমস্ত আনন্দ অনুভূতিগুলো বিসর্জন দিয়ে শুধুমাত্র সন্তানদের প্রতি ভালোবাসা ও সন্তানদেরকে সুন্দর জীবন প্রদানের লক্ষ্যেই নিজের জীবনের সমস্ত ঝুঁকি নিয়ে থাকেন। বাবারা সন্তানদেরকে নিঃস্বার্থভাবে ভালবেসে থাকেন। তাদের ভালোবাসা প্রতিটি বস্তুর কাছে অনায়াসে হার মেনে যাবে। বাবা এমন একজন মানুষ যিনি সন্তানের নিঃশ্বাসের মাঝেও সন্তানদের চাওয়া-পাওয়া ও ইচ্ছা গুলো বুঝে থাকেন।

বাবাকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস

অনেকেই অনলাইনে বাবাকে নিয়ে বিভিন্ন ধরনের স্ট্যাটাস গুলো অনুসন্ধান করে থাকে। তাদের সহায়তা করার জন্যই নিয়ে এসেছি বাবাকে নিয়ে স্ট্যাটাস সম্পর্কিত এই পোস্টটি। আমাদের আজকের এই পোস্টটি তে আমরা আপনাদের মাঝে বাবাকে নিয়ে বেশ কিছু আবেগঘন স্ট্যাটাস তুলে ধরব। আপনারা আমাদের আজকের এই স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনাদের বাবাকে নিয়ে বিভিন্ন ধরনের স্ট্যাটাস দিতে পারবেন। আমাদের আজকের স্ট্যাটাস গুলোর মাধ্যমে আপনি আপনার বাবার প্রতি ভালোবাসা স্ট্যাটাস গুলোর মাধ্যমে প্রকাশ করতে পারবেন। আজকের এই পোস্ট থেকে বাবাকে নিয়ে আবেগের স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনার বন্ধু-বান্ধব ও পরিচিত সকলের মাঝে বাবার গুরুত্ব বোঝাতে আমাদের এই স্ট্যাটাস গুলো শেয়ার করতে পারবেন। নিচে বাবাকে নিয়ে বাবাকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

  • বাবা শুধু একজন মানুষ নন,
    স্রেফ একটি সম্পর্কের নাম নয়।
    বাবার মাঝে জড়িয়ে আছে
    বিশালত্তের এক অদ্ভুত মায়াবী প্রকাশ।
  • বাবা এমন একজন
    যিনি সারা জীবন নিজের পরিবারের মুখে হাসি ফোটানোর জন্যে
    উদয়াস্ত পরিশ্রম করে যান…
    নিজের সব খুশি অবধি বিসর্জন দিয়ে দেন ইনি…
    তাই বিশ্বের সব বাবাকে জানাই হাজার সালাম।
  • একজন বাবা বলে না যে সে তোমাকে
    ভালোবাসে বরং তিনি দেখিয়ে দেন
    যে তিনি তোমাকে ভালোবাসে।
  • জগতে মাতা ও পিতার সেবা সুখকর। শ্রমণ
    ও পণ্ডিতদের পরিচর্যা জগতে সুখ দায়ক।
    বার্ধক্য পর্যন্ত শীল (নীতি) পালন সুখকর।শ্রদ্ধায়
    প্রতিষ্ঠিত হওয়াই সুখদায়ক।
    প্রজ্ঞালাভই সুখ জনক, পাপ না করাই সুখাবহ।
  • শুভ বাবা দিবস, বাবা
    আমি কোন কিছুর জন্য আপনাকে বাণিজ্য করব না।
    অবশ্যই, কেউ আমাকে কিছু দেয়নি।
  • বাবা-মা’র ১ম সন্তান হচ্ছে একটি জীবন্ত খেলনা।
    সেই খেলনার সবকিছুই অত্যান্ত আনন্দের।
    খেলনা যখন হাসে, বাবা-মা ও হাসে।
    আবার যখন কাঁদে বাবা-মার মুখ ও চিন্তিত হয়ে যায়
  • বাবা হলেন বাড়ির ছাদের মত,
    যে নিজে পুড়ে সবসময় সন্তানদের ছায়া দেয়,
    কিন্তু মুখ ফুটে কখনোই কিছু বলে না

Comment Here