কিছু কথা

বাবাকে নিয়ে কিছু কথা ২০২৩

প্রিয় ভিউয়ার্স আজকে আমাদের আলোচনায় আপনাদের সকলের উদ্দেশ্যে নিয়ে এসেছি বাবাকে নিয়ে কিছু কথা সম্পর্কিত কিছু তথ্য। আমরা আপনাদের মাঝে বাবাকে নিয়ে বাস্তব কিছু কথা তুলে ধরব। পৃথিবীতে প্রতিটি সন্তানের কাছে যে মানুষটি ছায়ার মত পাশে থাকেন তিনি হচ্ছেন বাবা যার মাধ্যমে পৃথিবীতে প্রতিটি সন্তান জন্ম লাভ করে থাকে এবং জন্মের পরে সকল চাহিদা পূরণ হয়ে থাকে। আজকে আমরা সেই মহান ব্যক্তিকে নিয়েই আপনাদের মাঝে বাস্তব কিছু কথা তুলে ধরব। অনেকেই বাবার প্রতি ভালোবাসা প্রকাশ করার জন্য সোশ্যাল মিডিয়ার বাবাকে নিয়ে কিছু লিখতে চান। তাদের জন্যই আজকের এই পোস্টটিতে বাবাকে নিয়ে কিছু কথা সম্পর্কিত পোস্টটি তুলে ধরা হলো। আপনারা আমাদের এই পোস্টটি থেকে বাবাকে নিয়ে বাস্তব কিছু কথা জানতে পারবেন।

বাবা শব্দটি প্রতিটি সন্তানের জীবনে অতি আপন একটি শব্দ। এই শব্দটির মাঝে আকাশ সমান ভালোবাসা আদর যত্ন ও সোহাগ লুকিয়ে আছে। কেননা পৃথিবীতে বাবা হচ্ছে প্রতিটি সন্তানের জন্য মাথার উপরের ছায়া ভরসা নিঃস্বার্থ আদর যত্ন ও সোহাগ প্রদানের একজন ব্যক্তি। যিনি সন্তানদের সুখের জন্য নিজের জীবনের সকল চাওয়া পাওয়া ও ইচ্ছে আনন্দ গুলো বিলিয়ে দিয়ে থাকেন। বাবা এমন একজন ব্যক্তি যিনি জীবন সংগ্রামের একজন শ্রেষ্ঠ সৈনিক ও আদর্শ যোদ্ধা। যিনি সংগ্রাম কিংবা যুদ্ধের ভয়ে কখনোই যুদ্ধের মাঠ ত্যাগ করার কথা ভাবেন না। পৃথিবীতে প্রতিটি বাবাই তার সন্তানদের জন্য উপযুক্ত একজন মানুষ এবং ভরসার প্রধান হাতিয়ার। কেননা বাবা কথাটির মাঝেই ভরসা লুকিয়ে আছে। বাবার মাঝেই রয়েছে প্রতিটি সন্তানের জীবনের সকল চাওয়া পাওয়া ও ইচ্ছে আকাঙ্ক্ষাগুলো। যা পৃথিবীর সমস্ত বাবা সন্তানদের হাসিমুখের দিকে তাকিয়ে নিজের বুকের তাজা রক্ত বিলিয়ে দিতে কিংবা কলিজা কত হওয়ার কষ্ট বরণ করে থাকেন।

বাবাকে নিয়ে কিছু কথা

পৃথিবীতে প্রতিটি সন্তানের জীবনে বাবা হচ্ছে একজন ব্যক্তি যিনি সন্তানদের সকল চাওয়া পাওয়া অনায়াসে পূরণ করে থাকেন। পৃথিবীর প্রতিটি বাবা তার সন্তানদের নিঃস্বার্থভাবে ভালবেসে থাকেন। প্রতিটি আদর্শ সন্তান ও বাবার ভালোবাসার প্রতিদান হিসেবে বাবাকে সম্মান ও ভালবেসে থাকেন। কিন্তু বাবার প্রতি ভালোবাসা সহজেই তারা মুখে প্রকাশ করতে পারেন না। অনেক সময় বাবার প্রতি ভালোবাসা প্রকাশ করার জন্য তারা বাবাকে নিয়ে নিজের ফেসবুক বা whatsapp অথবা instagram এ বাবার প্রতি ভালোবাসা প্রকাশের জন্য ছোট ছোট স্ট্যাটাস অথবা বাবাকে নিয়ে ক্যাপশন গুলো শেয়ার করে থাকে। তাদের জন্যই আজকে আমাদের ওয়েবসাইটে বাবাকে নিয়ে কিছু কথা তুলে ধরা হলো। আপনারা আমাদের এই পোস্ট থেকে বাবাকে নিয়ে সকল কথা সংগ্রহ করুন এবং বাবার প্রতি ভালোবাসা গুলো প্রকাশ করুন। নিচে বাবাকে নিয়ে কিছু কথা সম্পর্কিত পোষ্টটি তুলে ধরা হলো:

  • একজন বাবার হওয়া উচিত তার ছেলের কাছে প্রথম হিরো এবং এবং একটি মেয়ের কাছে তার প্রথম ভালোবাসা।
    – পিক্সেল কোটস
  • আমার বাবা আমাকে বলেননি কীভাবে বাঁচতে হবে। তিনি বেঁচে ছিলেন এবং আমাকে তাকে এটি করতে দেখতে দিন।
    – ক্ল্যারেন্স বুডিংটন কেল্যান্ড
  • আমার বাবা, তিনি পাথরের মতো ছিলেন, যে লোকটির কাছে আপনি প্রতিটি সমস্যা নিয়ে গেছেন।
    – গুইনেথ প্যালট্রো
  • প্রত্যেক ছেলেই তার বাবাকে তার কর্মে এবং কথায় বাচিয়ে রাখে।
    — সংগৃহীত
  • একজন বাবাকে তার মেয়ের কাছে এতটা আদর্শ হওয়া উচিত যে আদর্শ যা দেখে সেই মেয়ে পৃথিবীর অপর সকল ছেলেকে যাচাই করবে।
    -জর্জ ই. ল্যাং।
  • সে যতই বুড়ো ছিল, তবুও মাঝে মাঝে বাবাকে মিস করত।
    – গ্লোরিয়া নেইলর
  • আমি যতই দূরে ঘুরি না কেন, আমি তোমার মেয়ে আর তোমার সাথেই আমি বাড়ি।
    -সংগৃহীত
  • আমার মেয়ে আমাকে একটি ‘বিশ্বের সেরা বাবা’ মগ দিয়েছে। তাই আমরা জানি সে ব্যঙ্গাত্মক।
    -বব ওডেনকার্ক
  • এটি মাংস এবং রক্ত নয়, হৃদয় আমাদের পিতা এবং পুত্র করে।
    – জোহান শিলার
  • যে কোন পুরুষই বাবা হতে পারে তবে প্রকৃত বাবা হতে কিছুটা বিশেষত্ব দরকার।
    – অ্যানি গেডেস
  • এটি একজন জ্ঞানী পিতা যে তার নিজের সন্তানকে জানে।
    —উইলিয়াম শেক্সপিয়ার
  • আমি মনে করি বাবা হলেন এমন একজন ব্যক্তি যে নিঃশর্ত ভালোবাসে, কোনো নিখুঁত সূত্র নেই একজন বাবা কে হতে পারে।
    – জুলি হেবার্ট

Comment Here