ট্রেন

ব্যান্ডেল থেকে শিয়ালদা ট্রেনের টাইম টেবিল ২০২৩

প্রিয় ভিউয়ার্স আপনাদের সবাইকে আমাদের ওয়েবসাইটে পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়ে শুরু করছি আমাদের আজকের গুরুত্বপূর্ণ আলোচনা। আমাদের আজকের গুরুত্বপূর্ণ আলোচনাটি হচ্ছে ব্যান্ডেল থেকে শিয়ালদা ট্রেনের টাইম টেবিল সম্পর্কিত আলোচনা। আমাদের আজকের আলোচনায় আমরা আপনাদের মাঝে ওপার বাংলার ব্যান্ডেল থেকে শিয়ালদা রেল স্টেশন যাতায়াতকারী প্রতিটি রেল পরিবহনের সঠিক সময় সুচি সম্পর্কে বিস্তারিতভাবে সকল ধরনের তথ্য তুলে ধরব। অনেকেই ব্যান্ডেল থেকে শিয়ালদা ট্রেনের সময়সূচী সম্পর্কিত তথ্যগুলো বিভিন্ন জায়গায় অনুসন্ধান করে থাকেন। তাদের জন্য আজকের এই পোস্টটিতে ব্যান্ডেল থেকে শিয়ালদা ট্রেনের সময়সূচী সম্পর্কিত সকল সঠিক তথ্য তুলে ধরা হয়েছে। আশা করছি আমাদের আজকের এই লেখাটি আপনাদের সকলের কাজে লাগবে।

বর্তমান সময়ে রেল পরিবহন বিশ্বের সবথেকে জনপ্রিয় একটি পরিবহনের পরিণত হয়েছে। কেননা এটি একটি নিরাপদ পরিবহন যাত্রীদের কে নিরাপদ ভ্রমণের পরিষেবা দিয়ে থাকে। তাই তো প্রতিটি মানুষ এখন কর্মব্যস্ত জীবনের বিভিন্ন প্রয়োজনে স্কুল কলেজ থেকে শুরু করে যে কোন যাতায়াতের ক্ষেত্রে রেল পরিবহন টি ব্যবহার করে থাকে। এই পরিবহনটি প্রতিটি মানুষকেই ভ্রমণ করার যোগ্যতা প্রদান করে থাকে কেননা অন্যান্য পরিবহনের তুলনায় রেল পরিবহনের ভাড়া অত্যন্ত সীমিত থাকার কারণে প্রতিটি শ্রেণীর মানুষ এই পরিমাণ সহজেই যাতায়াত করে তাদের প্রয়োজন পূরণ করতে সক্ষম হয়। এ পরিবহনটি প্রতিটি দেশেই প্রতিনিয়ত বিভিন্ন স্থানে নির্দিষ্ট সময়ে অসংখ্য যাত্রী ও মালামাল নিয়ে গন্তব্য স্থলে যাতায়াত করে থাকে। বর্তমান সময় শুধুমাত্র এবার বাংলা নয় বরং ওপার বাংলার প্রতিটি মানুষের কাছে একটি বিশ্বাসযোগ্য পরিবহনের নাম হচ্ছে রেল পরিবহন।

ব্যান্ডেল থেকে শিয়ালদা ট্রেনের সময়সূচী

অনেকেই অনলাইনে ব্যান্ডেল থেকে শিয়ালদা ট্রেনের সময়সূচী সম্পর্কিত পোস্টটি অনুসন্ধান করে থাকে। তাদের কথা ভেবে আজকে তাদের জন্য নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে ব্যান্ডেল থেকে শিয়ালদা ট্রেনের সময়সূচী সম্পর্কিত আমাদের এই পোস্টটি। আপনাদের জন্য আমাদের এই পোস্টটিতে ব্যান্ডেল থেকে শিয়ালদা ট্রেনের সময়সূচি সম্পর্কিত সকল ধরনের সঠিক তথ্য তুলে ধরা হয়েছে। আপনারা আমাদের এই পোস্টটি সংগ্রহ করলে আপনাদের প্রয়োজনে পুষ্টি কাজে লাগাতে পারবেন এবং আপনার বন্ধু-বান্ধব আত্মীয়দের মাঝে আমাদের আজকের এই তথ্যগুলো শেয়ার করে তাদেরকে সহায়তা করতে পারবেন। তাই আপনারা যারা ব্যান্ডেল থেকে শিয়ালদা যাতায়াতকারী ট্রেন সময়ের সময়সূচি সম্পর্কে জানতে চান তারা আমাদের পোস্টটি দেখে নিন। নিচে ব্যান্ডেল থেকে শিয়ালদা ট্রেনের সময়সূচি তুলে ধরা হলো:

ট্রেনের নাম্বার ব্যান্ডেল থেকে শিয়ালদা ট্রেনের টাইম টেবিল
সিরিয়াল নং ছাড়ার সময় পৌছানোর সময়
০৩১১২ ১৬.৪০ ১৮.৩৫
০৩১৭৮ ১৮.৫৫ ২০.২০
০৩০০৪ ০২.০২ ০৩.৩০
০০৪৭০ ০৬.৫০ ০৮.৩০
০০৪৬৪ ০৭.২৫ ০৯.০০
০৩০৫২ ২৩.১০ ০০.১৫
১৩১৪২ ০৩.২০ ০৪.৫৫
১৩১৫৪ ০৩.৩৫ ০৫.০৫
১৩১৮৬ ০৫.০৬ ০৭.০০
১৩১৬৪ ০৫.৪৫ ০৭.২০
১৩১৭০ ০৫.৪৫ ০৭.২০

Comment Here