কিছু কথা

ভালো লাগার কিছু কথা ২০২৩

প্রিয় ভিউয়ার্স আশা করছি আপনারা সবাই ভাল আছেন আজকে আমরা আপনাদের জন্য আমাদের ওয়েবসাইটে নিয়ে এসেছি ভালো লাগার কিছু কথা সম্পর্কিত একটি পোষ্ট। আমাদের আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে এমন কিছু কথা তুলে ধরবো যেগুলো আপনাদের ভালো লাগার অনুভূতি প্রকাশ করতে সাহায্য করবে। অনেকেই নিজের ভালো লাগার অনুভূতি গুলো বিভিন্ন ধরনের কথা কিংবা স্ট্যাটাসের মাধ্যমে প্রকাশ করে থাকেন তাদের উদ্দেশ্যে আমাদের আজকের এই পোস্টটি। আপনারা আমাদের এই পোস্ট থেকে ভালো লাগার কিছু কথা সংগ্রহ করে আপনি আপনার বাস্তব জীবনে তা অনুশীলন করে নিজের ভালোলাগার অনুভূতিগুলো প্রিয় মানুষদের কাছে প্রকাশ করতে পারবেন। আশা করছি আজকের এই লেখাটি আপনাদের সকলের ভালো লাগবে।

পৃথিবীতে প্রতিটি মানুষের জীবনের সুন্দরতম অনুভূতি গুলোর মধ্যে অন্যতম একটি অনুভূতি হচ্ছে কারো প্রতি ভালো লাগা। যা মানুষকে একসময় ভালোবাসার অনুভূতিতে পরিণত করে তোলে। প্রতিটি মানুষের জীবনে ভালো লাগার অনুভূতি থেকেই ভালোবাসার তৈরি হয়ে থাকে। কেননা মানুষ যখন প্রিয় মানুষটিকে নিজের ভালোবাসার কথা জানিয়ে থাকে তার পরবর্তী মুহূর্তে কিন্তু মানুষটি তার ভালো লাগার থেকেই ভালোবাসা পরিণত হয়। ভালো লাগা থেকেই প্রতিটি মানুষের ব্যক্তিগত জীবনের নতুন নতুন সম্পর্ক গুলো তৈরি হয়ে থাকে। ভালোলাগা প্রতিটি সম্পর্কেই বিদ্যমান রয়েছে। প্রতিটি মানুষ তার ভালোলাগার অনুভূতিগুলো প্রিয় মানুষটিকে অথবা ভালো লাগার মানুষের কাছে প্রকাশ করার মাধ্যমে মনে শান্তি অনুভব করে থাকে। কেননা ভালো লাগার এই অনুভূতিগুলো মানুষকে কুরে কুরে শেষ করে দেয়। যেগুলো শেয়ার করার মাধ্যমে প্রতিটি মানুষ নিজেকে হালকা করে তোলে। এই অনুভূতিগুলো প্রকাশের মাধ্যমে একজন মানুষ মানসিকভাবে নিজেকে শান্ত করে তোলে।

ভালো লাগার কিছু কথা

অনেকেই নিজের মনের ভালো লাগার অনুভূতিগুলো প্রিয় মানুষদের কাছে প্রকাশ করার জন্য অনলাইনে ভালো লাগার কিছু কথা সম্পর্কিত পোস্টটি খুজে থাকে। তাদের কথা বিবেচনা করে আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে ভালো লাগার কিছু কথা সম্পর্কিত এই পোস্টটি। আপনারা আমাদের এই পোস্ট থেকে ভালো লাগার কিছু কথা সম্পর্কিত পোস্ট টি সংগ্রহ করে আপনি আপনার ব্যক্তিগত জীবনে আমাদের আজকের এই পোষ্টটি ব্যবহার করে আপনার মনের ভালো লাগার অনুভূতিগুলো প্রকাশ করতে পারবেন। আজকের এই পোস্ট থেকে ভালো লাগার কথাগুলো সংগ্রহ করে আপনি আপনার বন্ধুদেরকে শেয়ার করে তাদেরকে সহায়তা করতে পারবেন। এছাড়াও আমাদের আজকের এই পোস্টটি সোশ্যাল মিডিয়ায় আপনার প্রিয় মানুষদের প্রতি ভালো লাগাগুলো প্রকাশ করতে ক্যাপশনও স্ট্যাটাস হিসেবে ব্যবহার করতে পারবেন। নিচে ভালো লাগার কিছু কথা তুলে ধরা হলো:

  • নিজেকে নিয়ে ভালো লাগা মোটেও ভালো কিছু করার সাথে সামঞ্জস্য নয়। তবে ভালো লাগার জন্য ভালো নীতি অত্যন্ত জরুরি।
    -থিওডোরি ডালরিম্পল
  • যদি তোমার অভ্যন্তরীণ তোমাকে নিয়ে ভালো লাগা কাজ করে তবে তা বিকিরিত হবে।
    -পাট্টি স্মিথ
  • যদি তুমি একটা ভালো মানের ব্যায়াম করতে পারো, তবে পরবর্তী সারাটা দিন তোমার ভালো লাগা কাজ করবে। এবং মস্তিষ্ককে পরিষ্কার করবে।
    -রেগিয়ে মিলার
  • যদি তোমাকে ভালো দেখায় তবে তোমার ভিতরে ভালো লাগা কাজ করবে, এবং যখন তোমার ভালো লাগা শুরু হবে, তখন ভালো কিছু করো।
    -জর্জস সেইন্ট পিয়েরে
  • আমার মনে হয় কোনো কিছুতে সঠিক হওয়ার মাঝে একটা ভালো লাগা কাজ করে।
    -ক্লার্কস
  • ভয় পাওয়া বা খারাপ লাগা খুব বিরলভাবে একজনকে ভালো লাগা অনুভব করাতে পারে।
    -বিল ক্রফর্ড
  • আমি আয়নাতে তাকাতে ভালোবাসি এবং আমি যা দেখি তা নিয়ে ভালো লাগা কাজ করে।
    -হিথার মরিস
  • নিজেকে নিয়ে ভালো লাগা অনুভূত হওয়ার একটি উপায় হলো নিজেকে ভালোবাসা এবং নিজের খেয়াল রাখা, যত্ন নেয়া।
    -গোল্ডি হোন
  • অধিকার ছাড়িয়া দিয়া অধিকার রাখিতে যাইবার মত এমন বিড়ম্বনা আর না”।
    -রবীন্দ্রনাথ ঠাকুর
  • বন্ধুত্ব একবার ছিঁড়ে গেলে পৃথিবীর সমস্ত সুতো দিয়েও রিপু করা যায় না”।
    -কার্লাইল
  • নিজেকে নিয়ে ভালো লাগা কাজ করার পরও হৃদয়কে একটা ধন্যবাদ না দেয়ার মানে হলো কারো জন্য উপহার সাজানো। অথচ তাকে জিনিসটা কখনোই না দেয়া।
    -চিপ কনলেই
  • আমার মনে হয় কোনো কিছুতে সঠিক হওয়ার মাঝে একটা ভালো লাগা কাজ করে।
    -ক্লার্কস

Comment Here