হাসপাতাল

রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল ঢাকা ডাক্তারের তালিকা ঠিকানা ও যোগাযোগ নাম্বার

রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল ঢাকা ডাক্তারের তালিকা ঠিকানা ও যোগাযোগ নাম্বার: প্রিয় ভিউয়ার্স আমরা আজকে আপনাদের মাঝে নিয়ে এসেছি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল ঢাকা ডাক্তারের তালিকা ঠিকানা ও যোগাযোগ নম্বর সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই আলোচনার মাধ্যমে আমরা আপনাদেরকে রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল ডাক্তারের তালিকা ঠিকানা নাম্বার সম্পর্কিত বিস্তারিতভাবে সকল তথ্য দিয়ে সহায়তা করব। অনেকেই অনলাইনে বর্তমান সময়ে আধুনিক স্বাস্থ্য সেবা কেন্দ্র রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারের তালিকা ও ডাক্তারগণের ঠিকানা এবং ফোন নাম্বার সম্পর্কিত তথ্য গুলো খুঁজে বেড়ায়। আমাদের আজকের এই পোস্ট টি তাদের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে আপনার প্রয়োজনীয় সকল ধরনের তথ্য জানতে পারবেন। এক্ষেত্রে আমরা আপনাদের কে সহায়তা করব।

বর্তমান সময়ে দেশের আধুনিক স্বাস্থ্য সেবা কেন্দ্র গুলোর মধ্যে অন্যতম একটি স্বাস্থ্যসভা কেন্দ্রের নাম হচ্ছে মেডিকেল কলেজ হাসপাতাল। যেখানে বিশেষজ্ঞ ডাক্তার মন্ডলী গণ উন্নত টেকনোলজি ও সরঞ্জাম দ্বারা রোগীদেরকে চিকিৎসা প্রদান করেন। জনপ্রিয় এই স্বাস্থ্য সেবা কেন্দ্রটি তখনই যাত্রা শুরু করে যখন দেশের জনসংখ্যা তুমুল আকার ধারণ করেছিল এবং জনসংখ্যা বৃদ্ধির সাথে সাথে যখন মানুষের জীবনের নিরাপত্তা ব্যবস্থা শূন্যতে পৌঁছে গিয়েছিল। দেশের প্রতিটি মানুষের জীবনে নিরাপত্তা ধরে রাখার জন্য রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল সর্বপ্রথম যাত্রা শুরু করে। এটি যাত্রার সময় থেকে বর্তমান সময় পর্যন্ত বাংলাদেশের সকল স্থানের রোগীদেরকে সুপরামর্শ ও কার্যকরী চিকিৎসা প্রদান করছে। রেড ক্রিসেন্ট এমন একটি স্বাস্থ্য সেবা কেন্দ্র যা বাংলাদেশের সকল মানুষের মাঝে সঠিক স্বাস্থ্য সেবা পৌঁছে দিয়ে বিশ্বের সকল দেশের কাছে তাদের সঠিক চিকিৎসার মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করার স্বপ্ন দেখে। এটি একটি ডায়াগনস্টিক পরামর্শ ও স্বাস্থ্য সেবা কেন্দ্র। এখানে বিভিন্ন ধরনের রোগীদের চিকিৎসা প্রদান করা হয় এবং তাদেরকে সঠিক পরামর্শ প্রদান করা হয়।

রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল ঢাকা ডাক্তারের তালিকা

বর্তমান সময়ে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় একটি হাসপাতালের নাম হচ্ছে রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল। যেখানে উন্নত প্রযুক্তি ও সরঞ্জাম দ্বারা রোগীদেরকে চিকিৎসা প্রদান করা হয়। জনপ্রিয় এই মেডিকেল কলেজ হাসপাতালটি তে বেশ কিছু অভিজ্ঞ ডাক্তার মন্ডলী রয়েছেন। আমাদের আজকের আলোচনায় আমরা তাদের সম্পর্কে আপনাদের মাঝে সকল ধরনের তথ্য তুলে ধরব। কেননা অনেকেই অনলাইনে রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল ঢাকা ডাক্তার এর তালিকা সম্পর্কে অনুসন্ধান করে থাকে। তাদেরকে সহায়তা করার জন্য আমরা আমাদের ওয়েবসাইটে নিয়ে এসেছি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল ঢাকা ডাক্তারের তালিকাটি। আমাদের আজকের এই তালিকাটি তো আমরা রেড ক্রিসেন্ট এর সকল ডাক্তারের নাম তুলে ধরব। আমাদের আজকের এই পোস্ট থেকে রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তারগন সম্পর্কে জানতে পারবেন এবং আপনার পরিচিত সকলদের মাঝে তথ্যগুলো দিয়ে সহায়তা করতে পারবেন। নিচে রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল ঢাকা ডাক্তারের তালিকাটি তুলে ধরা হলো:

রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল ঢাকা ডাক্তারের ঠিকানা ও ফোন নাম্বার

অনেকে অনলাইনে বাংলাদেশের জনপ্রিয় হাসপাতাল রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল ঢাকা ডাক্তারের ঠিকানা ও ফোন নাম্বার সম্পর্কে অনুসন্ধান করে থাকে। আমরা তাদের কথা ভেবে আমাদের ওয়েবসাইটে আজকে নিয়ে এসেছি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল ঢাকা ডাক্তারের ঠিকানা ও ফোন নাম্বার সম্পর্কিত সকল তথ্য। আপনারা আমাদের আজকের এই পোস্টটি সংগ্রহ করলে সেসব ডাক্তারের ঠিকানা সম্পর্কে জানতে পারবেন এবং সেইসাথে তাদের যোগাযোগ নম্বরটি সংগ্রহ করতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট থেকে রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল ডাক্তারের ফোন নাম্বার সংগ্রহ করে আপনি যে কোন প্রয়োজনে ডক্টরের সাথে সকল ধরনের যোগাযোগ করতে পারবেন। আমাদের আজকের এই তথ্যগুলো আপনার আত্মীয় ও বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। নিচে রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল ঢাকা ডাক্তারের ঠিকানা ও ফোন নাম্বার তুলে ধরা হলো:

অধ্যাপক ডাঃ এম ইউ কবির চৌধুরী
MBBS, DDV (ভিয়েনা), AFICA (USA), FRCP (গ্লাসগো)
চর্ম, এলার্জি ও যৌন রোগ বিশেষজ্ঞ
হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতাল

কিশওয়ার সুলতানা প্রফেসর ড
MBBS, FCPS (OBGYN), MCPS (OBGYN), DGO (OBGYN)
স্ত্রীরোগ, প্রসূতি বিশেষজ্ঞ এবং সার্জন
হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতাল

শাহীন রহমান চৌধুরী প্রফেসর ড
এমবিবিএস, এমআরসিওজি (ইউকে), এফসিওজি (ইউকে)
স্ত্রীরোগ, বন্ধ্যাত্ব বিশেষজ্ঞ এবং ল্যাপারোস্কোপিক সার্জন
হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতাল

মোঃ ফখরুল আলম প্রফেসর ড
এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন), এমডি (গ্যাস্ট্রোএন্টারোলজি)
গ্যাস্ট্রোএন্টেরোলজি, লিভারের রোগ, অগ্ন্যাশয় এবং মেডিসিন বিশেষজ্ঞ
হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতাল

মোঃ নজরুল ইসলাম প্রফেসর ড
এমবিবিএস, ডি-অর্থো
অর্থোপেডিকস (হাড়, জয়েন্ট, ট্রমা, মেরুদণ্ড) বিশেষজ্ঞ এবং সার্জন
হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতাল

আবু হেনা মোস্তফা কামাল প্রফেসর ড
এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন)
মেডিসিন (প্রাপ্তবয়স্কদের সকল রোগ) বিশেষজ্ঞ
হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতাল

নাজনীন আহমেদ প্রফেসর ড
MBBS, MCPS, DGO, FCPS (OBGYN), MS (OBGYN)
স্ত্রীরোগ বিশেষজ্ঞ ও সার্জন
হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতাল

মেজর জেনারেল প্রফেসর ড.এইচ.আর.হারুন
এমবিবিএস, এফসিপিএস (সার্জারি), এফআরসিএস (গ্লাসগ অ্যান্ড এডিন), ডিপ্লোমা (ইউরোলজি, ইউকে), ডব্লিউএইচও ফেলো (ইউরোলজি)
কনসালটেন্ট ইউরোলজিক্যাল সার্জন
হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতাল

Comment Here