লঞ্চ

লক্ষ্মীপুর টু বরিশাল, মজু চৌধুরি হাট, ভোলা লঞ্চ সময়সূচী

সম্মানিত পাঠক বৃন্দ, আপনারা হয়তো লঞ্চের সময়সূচি জানার জন্য আমাদের এই ওয়েবসাইটে অনুসন্ধান করছেন। আপনি যদি লক্ষীপুর থেকে বরিশাল ভোলা মজু চৌধুরীর ঘাট যাতায়াত করতে চান তাহলে অবশ্যই লঞ্চে ভ্রমণ করবেন। লঞ্চ ভ্রমণ অত্যন্ত আরামদায়ক এবং নিরাপদ। তাই আজকের এই অনুচ্ছেদে আলোচনা করা হয়েছে লক্ষ্মীপুর টু বরিশাল ভোলা মজু চৌধুরীর ঘাট লঞ্চের সময়সূচী সম্পর্কে। বরিশাল থেকে লক্ষীপুর কিংবা লক্ষ্মীপুর থেকে আপনি যদি বরিশাল মধু চৌধুরীর ঘাট এছাড়া ভোলায় যাতায়াত করতে চান তাহলে আপনাকে অবশ্যই লঞ্চে ভ্রমন করতে হবে। আর এই লঞ্চে ভ্রমণ করলে হয়তো একটু সময় বেশি লাগবে তবে আপনার ভ্রমণ হবে অত্যন্ত আরামদায়ক ও বিলাসবহুল। লাঞ্চ ভ্রমণে আপনি অনেক ঝুঁকিমুক্তভাবে ভ্রমণ করতে পারবেন।

এই লঞ্চগুলো অত্যন্ত অবকাঠামোগত উন্নত এবং এ লঞ্চগুলোতে আপনার ভ্রমণ পরিষেবার কোন ত্রুটি থাকবে না। লঞ্চগুলোতে রয়েছে প্রার্থনা করার জন্য ঘর রয়েছে ঝকঝকে ওয়াশরুম এবং যাত্রা বিরতির সময় দুপুরের কিংবা রাতের খাবার এছাড়া হালকা নাস্তা করার জন্য রয়েছে রেস্টুরেন্ট। এবং এ সকল রেস্টুরেন্টে সুলভ মূল্যে খাওয়া পাওয়া যায়। আপনার নিরাপদের জন্য এ সকল লঞ্চে নিরাপদ প্রহরী রয়েছে এ সকল নিরাপদ প্রহরী আপনাকে ২৪ ঘন্টা আপনার নিরাপত্তার জন্য পাহারা দেয়। এছাড়া এ সকল লঞ্চের লঞ্চ ড্রাইভার অত্যন্ত দক্ষ আপনাকে নিরাপদ এবং আরামদায়কভাবে আপনার গন্তব্যস্থানে পৌঁছে দেওয়ার জন্য দক্ষতার সাথে লঞ্চ পরিচালনা করবে। আপনি খুব স্বল্প মূল্যে লক্ষ্মীপুর থেকে বরিশাল ভোলা মজু চৌধুরীর ঘাট প্রভৃতি স্থানে ভ্রমণ করতে পারবেন। তাই আজকের এই অনুচ্ছেদে আলোচনা করা হয়েছে লক্ষীপুর টু বরিশাল ভোলা মজু চৌধুরীর ঘাট লঞ্চের সময়সূচী সম্পর্কে।

লক্ষ্মীপুর টু বরিশাল লঞ্চ সময়সূচী

আপনি যদি লক্ষীপুর থেকে বরিশালে ভ্রমণ করতে চান তাহলে অবশ্যই আপনাকে লঞ্চে ভ্রমণ করতে হবে। এই লঞ্চ ভ্রমণ হবে অত্যন্ত আরামদায়ক এবং স্বল্পমূল্যে। লক্ষ্মীপুর হচ্ছে ইলিশের রাজধানী অসংখ্য ইলিশ মাছ কেনাবেচা হয় প্রতিদিন লক্ষ্মীপুরে। পাইকারি খুচরা বিক্রেতারা ঢাকা থেকে লক্ষ্মীপুরে আসে মাস ক্রয় করার জন্য তাই ব্যবসা বাণিজ্যের উন্নতির লক্ষ্যে লঞ্চ পরিষেবা অত্যন্ত গুরুত্বপূর্ণ। ব্যবসা-বাণিজ্য এ ছাড়া ভ্রমণের জন্য মানুষ বরিশাল থেকে লক্ষীপুর অথবা লক্ষ্মীপুর থেকে বরিশালে যাতায়াত করে । লক্ষীপুর থেকে বরিশালের উদ্দেশ্যে এমভি ফারহান এবং এস টি খিজির ৭ লঞ্চ দুটি প্রতিনিয়ত যাত্রী পরিবহন সেবা দিচ্ছে।তাই আজকের এই অনুচ্ছেদে বরিশাল ও লক্ষীপুর যতগুলি সকল মানুষের উদ্দেশ্যে লক্ষ্মীপুর টু বরিশাল লঞ্চের সময়সূচি তালিকা নিচে দেওয়া হল।

লঞ্চের তালিকা ছাড়ার সময়
এম ভি ফারহান-০ দুপুর- ২:৩০ (বরিশাল  যাবে)।
এস টি খিজির-৭ দুপুর- ২:০০ (লক্ষ্মীপুর যাবে)।

বরিশাল টু মজু চৌধুরীর হাট লঞ্চের সময়সূচী

বরিশাল থেকে আপনি যদি মধু চৌধুরীর হাটে ভ্রমন করতে চান তাহলে আপনাকে অবশ্যই লঞ্চে ভ্রমণ করতে হবে। এমভি ফারহান ,পরিজাত ঘাট, আটলান্টিক করুজ ও এসডি খিজির ৫ এই লঞ্চগুলোতে ভ্রমণ করতে হবে। চলুন তাহলে বরিশাল থেকে মজু চৌধুরীর হাট লঞ্চের সময়সূচি গুলো দেখে আসি।

লঞ্চের তালিকা ছাড়ার সময়
এম ভি ফারহান-০ ভোর- ৫:৪৫ মিনিটসকাল ১০:১৫ মিনিট
এস টি খিজির ৫ দুপুর  ২.00 মিনিট
পারিজাত ঘাট সকাল ১২:০০ মিনিট
আটলান্টিক ক্রুজ সকাল ১১:০০
এস টি খিজির ৫ সকাল ১১:০০ মিনিট

বরিশাল টু ভোলা লঞ্চের সময়সূচি

ব্যবসা-বাণিজ্য এবং বিভিন্ন কারণে বরিশাল থেকে ভোলা অথবা ঢাকা থেকে বরিশাল ও ভোলার উদ্দেশ্যে প্রতিনিয়ত যাত্রী ভ্রমণ করছে। তাই ঢাকা থেকে ব্যবসা-বাণিজ্যের উদ্দেশ্যে আপনি বরিশাল হয়ে ভোলার কে গমন করতে চাইলে অবশ্যই লঞ্চে ভ্রমণ করবেন। বরিশাল থেকে এমবি ফারান এস ডি খিজির 5 দোয়েল পাখি প্রভৃতি লঞ্চগুলো প্রতিনিত যাত্রী পরিবহন সেবা দিয়ে আসছে। এই অনুচ্ছেদে বরিশাল টু ভোলা লঞ্চের সময়সূচী নিচে উপস্থাপন করা হলো।

এম ভি ফারহান-০ সকাল ৮:০০ মিনিট
এস টি খিজির ৫ সকাল ৮:৪৫ মিনিট
পারিজাত ঘাট সকাল ৯:২০ মিনিট
দোয়েল পাখি সকাল ১০:২০ মিনিট
এস টি খিজির ৭ সকাল ১১:০০ মিনিট

পরিশেষে আমাদের এই ওয়েবসাইটে লঞ্চ এর সময় সম্পর্কিত বিভিন্ন পোস্ট শেয়ার করা হয়েছে। বাংলাদেশের যে সকল ঘাট থেকে লঞ্চ চলাচল করছে সেই সকল লঞ্চের নির্দিষ্ট সময় নিয়ে আমাদের এই ওয়েবসাইটে বিভিন্ন পোস্ট শেয়ার করা হয়েছে। এই সকল পোস্ট দেখার আমন্ত্রণ জানিয়ে আজকে এ পর্যন্তই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Comment Here