বাস

শ্যামলী পরিবহন কলকাতা টিকেট কাউন্টার ঠিকানা, ফোন নাম্বার, বাসের সময়সূচী

শ্যামলী পরিবহন কলকাতা সম্পর্কিত প্রয়োজনীয় সকল তথ্য নিয়ে উপস্থিত হয়েছি আপনাদের মাঝে। আপনারা যারা শ্যামলী পরিবহন কলকাতা সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে অনলাইনে অনুসন্ধান করেছেন তাদেরকে স্বাগতম জানাচ্ছি আমাদের আর্টিকেল। ভ্রমণের জন্য একটি পরিবহন সম্পর্কে যে সমস্ত বিষয় সম্পর্কে জানা প্রয়োজন সেই সকল বিষয় থাকছে আজকের আর্টিকেলে। এখান থেকে আপনি জানতে পারবেন টিকিট কাউন্টার নাম্বার ঠিকানা ফোন নাম্বার বাসের সময়সূচী এবং ভাড়ার বিশেষ সম্পর্কে। একজন সচেতন ব্যক্তি হিসেবে অবশ্যই আপনাকে ভ্রমণের পূর্বে ভ্রমণ সহযোগী এই সমস্ত তথ্য সম্পর্কে জানতে হবে। নিরাপদ ও সুন্দর ভবন নিশ্চিত করার জন্য অবশ্যই আমাদের আলোচনাটি বিশেষ সহযোগী একটি আলোচনা।

সুতরাং আমরা চাচ্ছি, আমাদের আলোচনার সাথে থেকে শ্যামলী পরিবহন কলকাতা টিকিট কাউন্টার, ঠিকানা, ফোন নাম্বার এবং বাসের সময়সূচী সম্পর্কে জানবেন। সুন্দরী ভ্রমণ করার উদ্দেশ্য থেকে থাকলে অবশ্যই পরিবহনের বিষয় সম্পর্কে জানার চেষ্টা করবেন। একজন সচেতন ব্যক্তি হিসেবে এই সমস্ত বিষয় সম্পর্কে জানা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কলকাতায় শ্যামলী পরিবহন টি বেশ জনপ্রিয় অনেকেই ভ্রমণের উদ্দেশ্যে খুব সহজভাবে এই পরিবহনটি নির্বাচন করে থাকেন বেশ সুন্দর সার্ভিস ও আরামদায়ক ভ্রমণ নিশ্চিত করার উদ্দেশ্য থেকে থাকলে আপনি এই পরিবহন টি নির্বাচন করে নিতে পারেন আপনার যাত্রা সঙ্গী হিসেবে।

শ্যামলী পরিবহন কলকাতা টিকেট কাউন্টার ঠিকানা

আপনারা যারা ইতিমধ্যেই সিদ্ধান্ত গ্রহণ করেছেন শ্যামলী পরিবহনে ভ্রমণ করবেন তারা অবশ্যই শ্যামলী পরিবহন কলকাতার টিকিট সংগ্রহ করবেন। যাত্রার পূর্বে টিকিট সংগ্রহ অত্যন্ত গুরুত্বপূর্ণ এক্ষেত্রে আমরা আপনাদের জানাবো শ্যামলী পরিবহন কলকাতার টিকিট কাউন্টার ঠিকানা। অনেকেই নতুন অর্থাৎ প্রথম ভ্রমণ করছেন শ্যামলী পরিবহন কলকাতায় এক্ষেত্রে নিকটস্থ কাউন্টার সম্পর্কে জানা নেই আপনারা আমাদের সাথে থেকে খুব সহজেই কাউন্টার ঠিকানা সম্পর্কে জেনে নিতে পারছেন। এতে করে খুব সহজে কাউন্টারে গিয়ে টিকিট সংগ্রহ করতে পারবেন এছাড়াও কাউন্টার থেকে পরিবহন সম্পর্কিত আরো বেশ কিছু বিষয় সম্পর্কে জানতে পারবেন।

Marquis St, Esplanade, Taltala, Kolkata, West Bengal 700016, India

শ্যামলী পরিবহন কলকাতা ফোন নাম্বার

পরিবহন সম্পর্কিত বেশ কিছু বিষয় সম্পর্কে জানার প্রয়োজন হয়। যেহেতু বর্তমান সময়ে মানুষ অনলাইনের প্রতি বেশ গুরুত্ব প্রদান করে তাই অনলাইন থেকে সকল ধরনের সুবিধা গ্রহণ করতে চান, এক্ষেত্রে শ্যামলী পরিবহন কলকাতার ফোন নাম্বার সম্পর্কে জানার আগ্রহ নিয়ে অনলাইন অনুসন্ধান করেন অনেক ব্যক্তি। তাদের সহযোগিতার জন্য আমরা আমাদের আজকের এই আলোচনায় নিয়ে এসেছি এই পরিবহন সম্পর্কিত গুরুত্বপূর্ণ অনেক তথ্য। নিচে প্রদান করছি শ্যামলী পরিবহন কলকাতার ফোন নাম্বার।

+91 84205 54447

শ্যামলী পরিবহন কলকাতা বাসের সময়সূচী

জনপ্রিয় এই বাসটির সময়সূচির সম্পর্কে জানার আগ্রহ নিয়ে যারা অবস্থান করছেন আমাদের আর্টিকেলে, তারা অবশ্যই আমাদের এখান থেকে সময়সূচি সম্পর্কে জেনে উপকৃত হবেন। সময়সূচির প্রতি বিশেষ গুরুত্ব প্রদান করে থাকে শ্যামলী পরিবহন নির্দিষ্ট সময় ভ্রমণ করতে চাইলে অবশ্যই শ্যামলী পরিবহন সেরা একটি পরিবহন। সময়সূচী সম্পর্কে জানার পরবর্তী সময়ে ভ্রমণের বিষয়টি নিশ্চিত করবেন অবশ্যই টিকেট ক্রয়ের সময় সময়সূচির বিষয় সম্পর্কে জ্ঞান রাখা জরুরী। নিচে থেকে জেনে নিন শ্যামলী পরিবহন কলকাতা বাসের সময়সূচী।

বাসের নাম প্রথম ট্রিপ শেষ ট্রিপ বাস রুট
শ্যামলি পরিবহন ২২:১৫ ২৩:৫৫ ঢাকা থেকে কলকাতা

 

Comment Here