স্ট্যাটাস

সহধর্মিনী নিয়ে উক্তি বাণী স্ট্যাটাস

সম্মানিত পাঠক  বন্ধুগণ আপনাদের সকলের মাঝে তুলে ধরার জন্য আমরা আজকে আমাদের ওয়েবসাইটে নিয়ে এসেছি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি আলোচনা। আজকের আলোচনায় আমরা আপনাদের মাঝে সহধর্মিনী নিয়ে উক্তি বাণী ও স্ট্যাটাস গুলো শেয়ার করব। আমাদের আজকের এই সহধর্মিনী নিয়ে উক্তি বাণী ও স্ট্যাটাস গুলোর মাধ্যমে আপনারা আপনাদের ব্যক্তিগত জীবনের সহধর্মিনী সম্পর্কে জানতে পারবেন এবং আপনার জীবনের গুরুত্ব সহজেই করতে পারবেন। আমাদের আজকের এই সহধর্মিনী নিয়ে উক্তি স্ট্যাটাস ও বাণী গুলোর মাধ্যমে আপনি আপনার সহধরনের প্রতি যত্নশীল হতে পারবেন এবং তার গুরুত্ব উপলব্ধি করতে পারবেন। আমরা মূলত আপনাদের সকলের কাছে সহধর্মিনীর গুরুত্ব তুলে ধরার জন্যই আমাদের ওয়েবসাইটে আজকে সহধর্মিনী নিয়ে উক্তি বাণী স্ট্যাটাসগুলো তুলে ধরেছি। আশা করছি আমাদের আজকের এই উক্তি বাণী ও স্ট্যাটাস গুলো আপনাদের সহধর্মিনীর গুরুত্ব বুঝতে সহায়তা করবে।

পৃথিবীতে সহধর্মিনী হচ্ছে স্ত্রী বাচক একটি শব্দ। সহধর্মিনী বলতে মূলত একজন পুরুষের বিবাহিত স্ত্রী অর্ধাঙ্গিনী অথবা বউকে বুঝিয়ে থাকে। মানুষ বিয়ের মাধ্যমে মূলত একজন উত্তম জীবনসঙ্গী লাভ করে থাকে। একজন উত্তম জীবন সঙ্গী বা সহধর্মিনী একজন পুরুষের জীবনের প্রতিটি ক্ষেত্রে গভীরভাবে জড়িয়ে থাকে। কেননা একজন সহধর্মিনী একজন পুরুষ কে মানসিকভাবে সাপোর্ট করে থাকে এবং সকল বিপদ আপদ ও কঠিন সময়ে বন্ধুর মত পাশে থেকে সহায়তা করে থাকে। পৃথিবীতে পুরুষ জাতি যত উন্নতি সাধন করেছে তার পিছনে মূলত সহধর্মিনীর গুরুত্ব অপরিসীম। কেননা সহধর্মীনের সাপোর্ট ছাড়া কেউ জীবনে উন্নতি লাভ করতে পারে না। তাইতো প্রতিটি আদর্শবান স্বামী কিংবা পুরুষের কাছে নিজের সহধর্মিনীর গুরুত্ব ও সম্মান সবার উপরে থাকে। একজন আদর্শবান পুরুষ সহকর্মী নিয়ে প্রতিটি বিপদ আপদে এবং তাদের সম্মান রক্ষার্থে সর্বদা সচেষ্ট থাকে। সহধর্মিনীর প্রতি প্রতিটি দায়িত্ব তারা যথাযথভাবে পালন করে থাকে। সেই সাথে তাদেরকে যোগ্য সম্মান দিয়ে থাকে।

সহধর্মিনী নিয়ে উক্তি

পৃথিবীতে প্রতিটি পুরুষের জীবনের সহধর্মিনীর গুরুত্ব অপরিসীম। পৃথিবীতে সহধর্মিনী মূলত একজন পুরুষের জীবনের পথ চলার সাথী এবং বিপদ আপদে থাকে সাহায্য করে থাকেন। তাইতো অনেকেই অনলাইনে স্বধর্মিনী নিয়ে বিখ্যাত জ্ঞানী গুণীজনদের উক্তিগুলো অনুসন্ধান করে থাকেন। তাদের উদ্দেশ্যে আজকে আমরা নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে সহধর্মিনী নিয়ে উক্তি সম্পর্কিত আজকের এই পোস্টটি। আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে সহধর্মিনী নিয়ে বেশ কিছু উক্তি তুলে ধরব। আপনারা আমাদের আজকের এই সহধর্মিনী নিয়ে উক্তিগুলো সংগ্রহ করার মাধ্যমে আপনার ব্যক্তিগত জীবনে নিজের সহধর্মীরের গুরুত্ব বুঝতে পারবেন। নিচে সহধর্মিনী নিয়ে উক্তিগুলো তুলে ধরা হলো:

য়িত্ববান স্বামী একজন নারীর অহংকার । আর চরিত্রবান সহধর্মিণী একজন স্বামীর অহংকার ।
সংগৃহীত

স্ত্রীদের যথেষ্ট পরিমাণে সময় দিন, নাহলে যথেষ্ট পরিমাণে বিশ্বাস করুন। সংসার আর যুদ্ধক্ষেত্র মনে হবে না ।

যে স্বামী সকালে ঘুম থেকে উঠে সহধর্মিণীকে কমপক্ষে পাঁচ মিনিট জড়িয়ে ধরে রাখে তাঁর কর্মক্ষেত্রে বিপদের আশংকা থাকে কম ।
রবীন্দ্রনাথ ঠাকুর

স্ত্রীদের যথেষ্ট পরিমাণে সময় দিন, নাহলে যথেষ্ট পরিমাণে বিশ্বাস করুন। সংসার আর যুদ্ধক্ষেত্র মনে হবে না ।
সুনীল গঙ্গপাধ্যায়

ধার্মিক সহধর্মিণী মানুষের সর্বাপেক্ষা মূল্যবান রত্ন।
আল-হাদীস

সহধর্মিনী নিয়ে বাণী

পৃথিবীতে প্রতিটি জ্ঞানী গুণীজন তাদের ব্যক্তিগত জীবনে সহধর্মিনী নিয়ে বেশ কিছু বাণী প্রকাশ করেছেন। অনেকে বিখ্যাত মনীষীদের সেই সহধর্মিনী নিয়ে বাণী গুলো সোশ্যাল মিডিয়া শেয়ার করার জন্য অনুসন্ধান করে থাকেন। তাদের উদ্দেশ্যে আজকে আমরা নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে সহধর্মিনী নিয়ে বাণী সম্পর্কিত এই পোস্টটি। আপনি আজকের এই পোস্ট থেকে সহধর্মিনী নিয়ে বাণীগুলো সংগ্রহ করে আপনার ব্যক্তিগত জীবনে এই বাণীগুলো অনুশীলন করতে পারবেন। আপনি আমাদের আজকের এই বাণী গুলো অনুশীলন করার মাধ্যমে আপনার ব্যক্তিগত জীবনের সহধর্মিনীর প্রতি সম্মান ও তাদের গুরুত্ব সহজেই বুঝতে পারবেন। নিচে সহধর্মিনী নিয়ে বাণীগুলো উপস্থাপন করা হলো:

স্ত্রীদের যথেষ্ট পরিমাণ সময় দিন, না হলে যথেষ্ট পরিমান বিশ্বাস করুন। সংসার আর যুদ্ধক্ষেত্র মনে হবে না।

– সংগৃহীত

স্ত্রীকে সপ্তাহে একদিন ফুচকা খাওয়াতে এবং মাসে একদিন ঘুরতে নিয়ে গেলে, স্বামীর শরীর স্বাস্থ্য ভালো থাকে।

– সমরেশ মজুমদার

অন্য নারীর সাথে পরকীয়া করার চেয়ে স্ত্রীকে এক বেলা পেটানো ভালো। তবে পেটানোর পরে তিনগুণ বেশি ভালোবাসা আবশ্যক।

– জহির রায়হান

সহধর্মিনী নিয়ে স্ট্যাটাস

পৃথিবীতে অনেক পুরুষ রয়েছেন যারা নিজের স্বধর্মিনী কে নিয়ে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের স্ট্যাটাস দিতে চান। তাদেরকে সহায়তা করার জন্য আজকে আমরা নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে সহধর্মিনী নিয়ে স্ট্যাটাস সম্পর্কিত আজকের এই পোস্টটি। আপনারা আমাদের আজকের এই পোস্টটি থেকে সহধর্মিনী নিয়ে বেশ কিছু স্ট্যাটাস পেয়ে যাবেন। সেখান থেকে আপনি আপনার পছন্দনীয় সহধর্মিনী নিয়ে স্ট্যাটাসটি সংগ্রহ করে আপনার সহধর্মিনী কে নিয়ে আপনার পছন্দনীয় স্ট্যাটাস সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে পারবেন। আমাদের আজকের এই স্ট্যাটাস গুলো আপনার পরিচিত সকলের মাঝে শেয়ার করে তাদেরকে সহধর্মিনীর গুরুত্ব বোঝাতে পারবেন। নিচে সহধর্মিনী নিয়ে স্ট্যাটাস গুলো উপস্থাপন করা হলো:

প্রতিদিন একবার সহধর্মিণীকে ” আমি তোমাকে ভালোবাসি ” বললে মাথার সব দুশ্চিন্তা দূর হয়ে যায় ।
সত্যজিৎ রায়

অন্য নারীর সাথে পরকীয়া করার চেয়ে সহধর্মিণীকে একবেলা পেটানো ভালো। তবে পেটানোর পরে তিনগুণ বেশি ভালোবাসা আবশ্যক ।
জহির রায়হান

স্বামীর উপর সহধর্মিণীর অধিকার এই যে, স্বামী তার খাবার, পোশাক-পরিচ্ছেদ, বাসস্থানএবং আনুষঙ্গিক জিনিসপত্র সরবরাহ করবে ।
আল-কোরআন

প্রতিদিন একবার সহধর্মিণীকে ” আমি তোমাকে ভালোবাসি ” বললে মাথার সব দুশ্চিন্তা দূর হয়ে যায় ।
সত্যজিৎ রায়

Comment Here