হাসপাতাল

হাড় জোড় বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা 2023

প্রিয় ভিউয়ার্স আশা করি ভালো আছেন আপনাদের সকলের দোয়ায় আমরা অনেক ভালো আছি। আমরা আজকে আলোচনা করতে চলেছি হাজরা বাত ব্যথা ও বহুরূপ বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা সম্পর্কে জানতে আমাদের নিবন্ধনটি সাথে থাকুন। আমরা আপনাদের সামনে আরো বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা যোগ্যতা ও প্রশিক্ষণ চেম্বার ঠিকানা অবস্থান ফোন নাম্বার সুন্দরভাবে উপস্থাপন করব। যাতে আপনারা খুব সহজে আমাদের নিবন্ধন থেকে হার বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা সংগ্রহ করতে পারেন খুব সহজেই। বাংলাদেশের সেরা বিশেষজ্ঞ ডাক্তার গুলোর তালিকা গুলো জানতে আমাদের নিবন্ধনটি সাথে থাকুন আমাদের নিবন্ধন থেকে আপনি খ্যাতিমান এবং শিশু হাত জোড়া ব্যথা ও পঙ্গু রোগ ডাক্তারদের তালিকা গুলো সংগ্রহ করতে পারবেন।

আমরা আপনাদের সাথে বাংলাদেশের সব থেকে সেরা ডাক্তার গুলো বাত ব্যথা টিউমার সার্জারি বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা সংগ্রহ করে আপনাদের সামনে উপস্থাপন করব। আমাদের নিবন্ধনটির সবথেকে জানতে পারবেন আপনি ঢাকায় কোথায় এই ডাক্তারগুলোর অবস্থান করে এবং এইটা আবার গুলোর চেম্বার কোথায় রয়েছে এবং হাড়জোড়া বিশেষজ্ঞ ডাক্তার অর্থাৎ পঙ্গু মেডিকেল কলেজ কোথায় অবস্থিত। অনেকেই রয়েছেন যারা হাজরা বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা গুলো অনুসন্ধান করে তাদের জন্য আমাদের এই নিবন্ধনটি আমরা সুন্দরভাবে সকল ডাক্তারদের তালিকা গুলো সংগ্রহ করে সাজিয়েছি যাতে তারা খুব সহজে হারজোড়া ও বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা সংগ্রহ করতে পারে।

সেরা হাড়জোড়া বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা

অর্থোপেডিক সার্জারি বিভাগ হাড় ধরা বিশেষজ্ঞ ডাক্তার ঢাকা অর্থোপেডিক বিশেষজ্ঞ হাড়ভাঙ্গা, হাড়জোড়া, বাত ব্যথা, পঙ্গু মেরুদন্ড ও হাড়ের সকল চিকিৎসা প্রদান করে আসছেন বাংলাদেশের কৃষির সেরা বিশেষজ্ঞ ডাক্তার এবং সার্জন। এখান থেকে আপনি হাড় জোড়া পঙ্গু বিশেষজ্ঞ এবং অভিজ্ঞ ডাক্তারদের তালিকা গুলো সংগ্রহ করতে পারবেন এবং উন্নত চিকিৎসা নিতে পারবেন। এছাড়া যেহেতু আমরা আমাদের এই নিবন্ধন দিতে তাদের চেম্বার ফোন নাম্বার এবং লোকেশন সহ সকল ঠিকানা তুলে ধরলাম তাই আপনি আর তাদের সাথে কথা বলে আপনার সমস্যাগুলো খুলে বলে সমাধান করতে পারেন। আপনাদের সুবিধার্থে আমরা সেরা ডাক্তারগুলো অর্থাৎ হার বিশেষজ্ঞ ডাক্তার গুলো তালিকা খুব সুন্দরভাবে উপস্থাপন করলাম।

ডাঃ জি.এম. রুহুল কুদ্দুস
অর্থোপেডিক বিশেষজ্ঞ
এমবিবিএস, ডি-অর্থো (বিএসএমএমইউ) হাড়-সন্ধি, বাতের ব্যথা, অক্ষমতা এবং মেরুদণ্ডের বিশেষজ্ঞ সহকারী অধ্যাপক – অর্থোপেডিক এবং ট্রমা সার্জন। জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন ইনস্টিটিউট (নিটোর) ঢাকা।

মিরপুর জেনারেল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার কালশী শাখা, প্লট নং- ১০, রোড- ৪/৫, ব্লক- বি, সেকশন- ১২, মিরপুর, ঢাকা- ১২১৬, বাংলাদেশ।

ডাঃ মোঃ আরিফ আনোয়ার
অর্থোপেডিক বিশেষজ্ঞ এমবিবিএস (ঢাকা), ডি-অর্থো (ডিইউ), ডব্লিউএইচও (থাইল্যান্ড), এও ফেলো (ভারত) ফেলো, স্পার্টানস অ্যান্ড আর্থ্রোস্কোপিক সার্জারি (সিঙ্গাপুর)। অর্থোপেডিক ও ট্রমা সার্জন, (আর্থ্রাইটিস-হাড়ের জয়েন্টে ব্যথার আঘাত)। মেডিনেট মেডিকেল সার্ভিস। প্লট ১,২,৩ বিএনএসবি বিল্ডিং, কালওয়ালাপাড়া, মিরপুর-১, ঢাকা-১২১৭।

ডাঃ শাহ মোঃ শামসুল হক
অর্থোপেডিক বিশেষজ্ঞ এমবিবিএস, এমএস (অর্থো সার্জারি), বিএসএমএমইউ (পিজি হাসপাতাল), সহযোগী অধ্যাপক (অর্থোপেডিক সার্জারি বিভাগ), শমরিতা মেডিকেল কলেজ ও হাসপাতাল, ঢাকা। (অর্থোপেডিক সার্জন)।মেডিনেট মেডিকেল সার্ভিস। প্লট ১,২,৩ বিএনএসবি বিল্ডিং, কালওয়ালাপাড়া, মিরপুর-১, ঢাকা-১২১৭।

আশা করি আমাদের নিবন্ধনটি আপনাদের কাজে লাগবে এবং আপনাদের আমাদের নিবন্ধন দিতে থেকে যদি আপনাদের বিন্দু পরিমান উপকার হয় তাহলে অবশ্যই সবাইকে দেখার সুযোগ করে দেবেন। সেই সাথে মনে রাখবেন বিভিন্ন ডাক্তার গুলো বিভিন্ন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা প্রদান করে থাকে তাই তারা বিভিন্ন কাজে এর হাসপাতাল থেকে অন্য হাসপাতালে ট্রান্সফার হতে পারে। তাই আমরা আপনাদের সামনে উপস্থাপন করছি তাদের মধ্যে কেউ যদি ট্রান্সফার হয়ে থাকে তাহলে কিন্তু আমরা দায়ী নয় আমরা খুব দ্রুত নতুন নতুন আপডেট করার চেষ্টা করব আপনাদের সামনে।

Comment Here