Skip to content

১৪ই ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের এসএমএস ২০২৩

১৪ই ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের এসএমএস

সম্মানিত পাঠক আপনাদের মাঝে বিশ্ব ভালবাসা দিবস উপলক্ষে নিয়ে এসেছি নতুন একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে 14 ই ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের বেশ কিছু এসএমএস তুলে ধরবো। প্রতিবছর সারা বিশ্বের ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডে অর্থাৎ বিশ্ব ভালোবাসা দিবস হিসেবে পালন করা হয়। এই দিনটিতে প্রতিটি মানুষ তার বন্ধু-বান্ধব ও প্রিয়জনদের ১৪ ফেব্রুয়ারির বিশ্ব ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়ে থাকে। এজন্যই আমরা আজকে আমাদের ওয়েবসাইটে নিয়ে এসেছি ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের এসএমএস সম্পর্কিত এই পোস্টটি। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে ১৪ ফেব্রুয়ারি উপলক্ষে বেশ কিছু এসএমএস সংগ্রহ করতে পারবেন। আমাদের আজকের এসএমএস গুলো আপনাদেরকে বিশ্ব ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাতে সাহায্য করবে।

১৪ ই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডে। যাকে বাংলায় ভালোবাসা দিবস বলা হয়। এই দিবসটি ভালোবাসার প্রতি সম্মান প্রদর্শনের জন্য প্রতিবছর বিশ্ব ভালোবাসা দিবস অর্থাৎ ১৪ই ফেব্রুয়ারি দিনটি উদযাপন করা হয়।বিশ্ব ভালোবাসা দিবসের এই দিনটি পালনের ইতিহাস বহু পুরনো। প্রাচীনকালে ১৪ ই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডে বিশ্ব ভালোবাসা দিবস হিসেবে পালিত হতো না সে সময়ে এই দিবসটি দুজন খ্রিস্টান শহীদের প্রতি সম্মান রক্ষার্থে পালন করা হতো। কিন্তু পরবর্তীতে এই দিবস টি বিশ্ব ভালোবাসা দিবসে রুপ লাভ করে। যা বর্তমান সময়ে প্রতিবছর ভালবাসার প্রতি সম্মান রক্ষার জন্য বিশ্ব ভালোবাসা দিবস হিসেবে সারা বিশ্বে দিনটি উদযাপন করা হয়। এটি বর্তমানে বিশেষ আয়োজনের মাধ্যমে পালন করা হয়। এই দিনটিতে প্রতিটি মানুষ তার প্রিয়জনদের ভ্যালেন্টাইন ডের শুভেচ্ছা জানিয়ে থাকে এবং প্রতিটি মানুষ তার ভালোবাসার মানুষকে নতুন নতুন ভাবে ভালোবাসার কথা জানিয়ে থাকে।

১৪ ই ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের এসএমএস

প্রতিবছর ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডে অর্থাৎ ভালোবাসা দিবস হিসেবে পালন করা হয়। ভ্যালেন্টাইন ডে উপলক্ষে প্রতিটি মানুষ তার বন্ধুদের ও আপনজনদের valentine day অর্থাৎ ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়ে থাকে। ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানানোর জন্য তারা ভালোবাসা দিবস নিয়ে বিভিন্ন ধরনের স্ট্যাটাস কবিতা ছন্দ ক্যাপশন ও শুভেচ্ছা বার্তা ব্যবহার করে থাকে। এজন্যে আমাদের এই পোস্টটিতে আমরা আজকে নিয়ে এসেছি ১৪ ই ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের বেশ কিছু এসএমএস। আমাদের আজকের এসএমএস গুলোর মাধ্যমে আপনারা ভ্যালেন্টাইন ডে অর্থাৎ ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাতে পারবেন। এমনকি আমাদের আজকের এই ১৪ই ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের এসএমএস গুলোর মাধ্যমে আপনি আপনার প্রিয়জনদের প্রতি ভালোবাসা প্রকাশ করতে পারবেন। নিচে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের এসএমএস গুলো তুলে ধরা হলো:

  • “তোমার প্রতি আমার ভালবাসা সময় এবং দূরত্বের সাথে বাড়তে থাকে। আমি আশা করি আপনি এই সুন্দর দিনে আমার পাশে ছিলেন। হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে 2023 এর শুভেচ্ছা…”
  • “তোমাকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা, আমার প্রিয়। আমি তোমার সাথে বড় হতে চাই, বাবু…”
  • “আমি আপনাকে জানতে চাই যে আপনি একজন। আমার এক এবং একমাত্র, ভ্যালেন্টাইন হও…”
  • “এই ভালোবাসা দিবসে, আমি আপনাদের সকলের সুখ এবং আনন্দ কামনা করি। তোমাকে ভালোবাসি…”
  • “তোমার ভালোবাসা আমার জন্য শক্তির উৎস। আপনার উদারতা এবং ভালবাসার জন্য আপনাকে ধন্যবাদ. শুভ ভ্যালেন্টাইন্স ডে 2023…”
  • “এই ভ্যালেন্টাইন আমাদের প্রেমের মদন এবং রোম্যান্সের উষ্ণতা দিয়ে আশীর্বাদ করুন। হ্যাপি ভ্যালেন্টাইনস ডে হ্যানি…”
  • “তোমার সাথে থাকা, পৃথিবী আমার কাছে খুব সুন্দর মনে হয়, প্রিয়। আমার ভালোবাসার জন্য ভালোবাসা দিবসের শুভেচ্ছা…”
  • “আমার স্বপ্নের মানুষটিকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা! আজ এবং আগামীকাল এবং চিরকাল আমার সাথে থাকুন! আমি তোমায় ভালোবাসি…”
  • “চকলেট মিষ্টি, ফুল রোমান্টিক। কিন্তু তুমি আমার সাথে থাকলে আমার আর কিছু লাগবে না। হ্যাপি ভ্যালেন্টাইনস ডে আমার রাজা…”
  • “শুভ ভালোবাসা দিবস! কারও সাথে জীবন ভাগ করে নেওয়া এতটা মজাদার হতে পারে না যতটা আপনার সাথে…”

Comment Here