20 TK POF Lottery Draw Result 2019 [লটারি ড্রয় ফলাফল]

20 TK POF Lottery Draw Result 2019 [লটারি ড্রয় ফলাফল]

POF Lottery Draw Result 2019! ২০ টাকা পফ (POF) লটারি ড্রয় ফলাফল ১৩ এপ্রিল ২০১৯ (শনিবার) প্রকাশ করবে। কর্তৃপক্ষ আনুষ্ঠানিকভাবে পফ লটারি ফলাফল দিবস ঘোষণা করেছে। ২০ টাকার লটারি হার্ড কপি, মোবাইল অ্যাকাউন্ট ব্যালেন্স বা বিকাশ থেকে কেনা সমস্ত লোক এই ওয়েবসাইটটিতে তাদের লটারি ড্র ফলাফল চেক করতে পারেন। আমরা এখানে, সরকারীভাবে ড্র ফলাফল প্রকাশ করার পরে খুব শীঘ্রই পফ (POF) লটারি ফলাফল আপলোড করব।

অধ্যাপক (ড।) ওবায়দুল্লাহ-ফেরদৌসী ফাউন্ডেশন ক্যান্সার হাসপাতাল এবং গবেষণা ইনস্টিটিউট ১৩ এপ্রিল ২০১৯ -এ ড্রয়ের ব্যবস্থা করবে। এটি ড্র থেকে লাইভ সম্প্রচার করবে। কর্তৃপক্ষ ১৭ ফেব্রুয়ারি থেকে ৪ এপ্রিল ২০১৯ পর্যন্ত ২০ টাকার লটারি টিকিট বিক্রি করেছে। এই সময়ের মধ্যে অনেক ব্যবহারকারী লটারি টিকিট কিনেছিল।

POF লটারি ফলাফল প্রকাশ তারিখ ২০১৯ঃ

আমরা আপনাকে ইতিমধ্যে জানিয়েছি যে লটারি ফলাফল – ১৩ এপ্রিল ২০১৯ -এ প্রকাশিত হবে। এই দিনে, কর্তৃপক্ষ ড্র ফলাফল প্রকাশ করবে। আপনি ফলাফল অনলাইন, পিডিএফ ফাইল এবং ডেইলি নিউজপেপারেও পরীক্ষা করতে পারেন। বিজয়ী টিকেট নম্বর ড্র প্রকাশ করবে।

POF (পিওএফ) লটারি ফলাফল পুরষ্কার ২০১৯ঃ

  • প্রথম পুরস্কার: নগদ 30 লক্ষ টাকা (1 পুরস্কার)
  • দ্বিতীয় পুরস্কার: নগদ 5 লক্ষ টাকা (1 পুরস্কার)
  • তৃতীয় পুরস্কার: নগদ 1 লক্ষ টাকা (1 পুরস্কার)
  • চতুর্থ পুরস্কার: নগদ 50 হাজার টাকা (২ পুরস্কার)
  • 5 র্থ পুরস্কার: নগদ 10 হাজার টাকা (4 পুরস্কার)
  • 6 র্থ পুরস্কার: নগদ ২ হাজার টাকা (30 পুরস্কার)

আমরা খুব শীঘ্রই এই ওয়েবসাইটে POF ২০ টাকা লটারি ড্র ফলাফল ২০১৯ প্রকাশ করব। অনুগ্রহ করে ফলাফলটি প্রকাশ করার পরে একবার আমাদের সাথে দেখা করুন। আপনি দ্রুত ফলাফল পরীক্ষা করতে পারবেন।

mm

আলমিনারা আক্তার লোপা

আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।