এয়ারটেল ৩০ জিবি ইন্টারনেট ২৯৭ টাকা মেয়াদ ৩০ দিন

এয়ারটেল ৩০ জিবি ইন্টারনেট ২৯৭ টাকা মেয়াদ ৩০ দিন

এয়ারটেল ৩০ জিবি ইন্টারনেট ২৯৭ টাকা অফার ২০১৯। সম্প্রতি, এয়ারটেল এই মাসিক ইন্টারনেট অফারটি প্রকাশ করেছে যেখানে এয়ারটেল গ্রাহক কেবলমাত্র ২৯৭ টাকায় ৩০ জিবি ইন্টারনেট পাবেন। এই অফারের অধীনে, কোনও প্রিপেইড গ্রাহক তাদের অ্যাকাউন্টে পছন্দসই ডেটা পাবেন। ইন্টারনেট ব্যালেন্স কোনও উদ্দেশ্য এবং কোন নেটওয়ার্ক পরিবেশ ব্যবহার করতে পারে। আপনি যদি আপনার এয়ারটেলে ২৯৭ টাকায় ৩০ জিবি ইন্টারনেট প্যাকেজ টি সক্রিয় করতে চান, তবে এখন আপনি তা দ্রুত করার চেষ্টা করতে পারেন। আমরা এই পোস্টে সব নির্দেশনা যোগ করেছেন।

এয়ারটেল ৩০ জিবি @ ২৯৭ টাকা অফার

অফারটি উপভোগ করতে ২৯৭ টাকা রিচার্জ করুন

অথবা *১২৩*২৯৭# ডায়াল করুন।

ভলিউম:৩০ জিবি ( ৭ জিবি/৭ দিন)

মেয়াদ:৩০ দিন

এয়ারটেল ৩০ জিবি ইন্টারনেট ব্যাবহারের শর্তাবলী:

  • রিচার্জ এবং USSD কোড ডায়াল করে অফারটি কেনা যাবে।.
  • ইন্টারনেট 2G/3G/4G নেটওয়ার্কে ব্যবহার করা যাবে।
  • প্রিপেইড গ্রাহকরা রিচার্জ এবং USSD দুই চ্যানেল ব্যবহার করেই প্যাক কিনতে পারবেন। পোস্টপেইড গ্রাহকরা শুধুমাত্র USSD ব্যবহার করে কিনতে পারবেন।
  • গ্রাহকেরা এখন ৭ দিনে ৭ জিবি (আগে ছিল ১ জিবি/দিন) ইন্টারনেট উপভোগ করতে পারবেন । চাইলে ১ দিনেই পুরো ৭ জিবি ইন্টারনেট ব্যবহার করা যাবে। ৭ দিনের মাঝে ৭ জিবি ইন্টারনেট শেষ হয়ে গেলে নোটিফিকেশন পাঠানো হবে এবং ৮ম দিনে আবার ৭ জিবি ইন্টারনেট পাওয়া যাবে।
  • USSD প্যাক অটো-রিনিউ এবং নন-রিনিউ অপশনসহ কেনা যাবে।
  • ইন্টারনেট ব্যালান্স চেক করতে ডায়াল করুন *৩#
mm

আলমিনারা আক্তার লোপা

আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।