Bangladesh Army Job Circular 2019-2020 | বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ সেনাবাহিনী নভেম্বর একটি নতুন জব সার্কুলার প্রকাশ করেছিল। এই বিজ্ঞপ্তিতে কর্তৃপক্ষ ০১ ডিসেম্বর ২০১৯ এপ্লিকেশন শুরুর তারিখ হিসাবে যুক্ত করেছে। এই আবেদনের শেষ তারিখ ৩১ ডিসেম্বর ২০১৯। সম্পূর্ণ কাজের বিজ্ঞপ্তি (চিত্র সংস্করণ) এবং আবেদন প্রক্রিয়া, প্রয়োজনীয়তা এবং ফি প্রদানের ব্যবস্থা নীচে পাওয়া যায়।

আপনি যদি প্রার্থী হতে চান, আপনার প্রয়োজনীয়তা সম্পর্কে বিশদ জানতে হবে। সুতরাং, প্রথমে প্রয়োজনীয়তাগুলি পড়ুন এবং তারপরে প্রয়োগ করুন। ট্রাস্ট ব্যাঙ্কের মোবাইল মানি, রকেট, বিকাশ, ভিসা বা মাস্টার কার্ড এবং টেলিটকের মাধ্যমে আবেদন ফি প্রদান করতে হবে।

সেনা জব সার্কুলার বিস্তারিতঃ

  • পদের নাম: সাধারণ ট্রেড (জিডি), বিএনসিসি এবং সেনাসন্তান – পুরুষ।
  • শিক্ষাগত যোগ্যতা: এসএসসি পরীক্ষায় নূন্যতম জিপিএ ৩.০০ থাকতে হবে।
  • বয়স: ২৪ জানুয়ারি ২০২১ তারিখে ১৭ থেকে ২০ বছরের মধ্যে হতে হবে।

বাংলাদেশ সেনাবাহিনী জব সার্কুলার ২০১৯ – সৈনিক পদে

এখন, নীচের থেকে অফিসিয়াল জব সার্কুলার এইচডি চিত্র সংস্করণ দেখুন। বাংলাদেশ সেনা জব সার্কুলার 2019 এখন একটি সরকারী চাকরি। তরুণরা একটি সম্পূর্ণ ক্যারিয়ার পেতে এই চাকরিতে আবেদন করতে পারে। সুতরাং, আর কখনও সুযোগ মিস করবেন না। বৃত্তাকার চিত্রটি বাংলাতে প্রয়োজনীয়তাগুলি পড়ুন। তারপরে, অ্যাপ্লিকেশন প্রক্রিয়াটি অনুসরণ করুন এবং জবটিতে দ্রুত প্রয়োগ করুন।

আমরা এখন থেকে সমস্ত সরকারী চাকরীর সার্কুলার এই ওয়েবসাইটে দ্রুত প্রকাশ করব। সুতরাং, শীঘ্রই এই ওয়েবসাইটে সর্বশেষতম জব সার্কুলারগুলি পরীক্ষা করে দেখুন। চাকরির পরীক্ষার তারিখ (তফসিল), পরীক্ষার কেন্দ্র, আসন পরিকল্পনা, ফলাফল এবং অন্যান্য তথ্যও এই ওয়েবসাইটে পাওয়া যাবে। সুতরাং, আরও সরকারী চাকরীর জন্য আবেদন করুন এবং আপনার প্রস্তুতি সক্রিয় রাখুন।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।