Skip to content

এশিয়া এয়ারকন (Asia Aircon) বাসের সময়সূচী, ভাড়া, অনলাইন টিকেট, কাউন্টার ফোন নাম্বার

এশিয়া এয়ারকন (Asia Aircon)

প্রিয় পাঠক বন্ধুরা আশা করি সকলে ভালো আছেন। ঢাকা থেকে কুমিল্লা ও কুমিল্লা থেকে ঢাকা ভ্রমণের জন্য এশিয়া এয়ারকন্ডিশন বাস জনপ্রিয় ট্রাভেল এজেন্সি হিসেবে পরিচিত। এসব জেলায় এই বাস এজেন্সির অনেকগুলো বাস চলাচল করে। উন্নত সিট অর্থাৎ বসার জন্য আধুনিক মানের সিট ব্যবস্থা রয়েছে এই বাসটিতে। এই বাসের প্রধান বৈশিষ্ট্য এতে উন্নত মানের এসি সংযুক্ত রয়েছে। দারুন সব ডিজাইনের এই বাসে ভ্রমণের জন্য উন্নত মান হওয়া সত্বেও ভাড়া তুলনামূলক কম। তাই ঢাকা থেকে কুমিল্লা ও কুমিল্লা থেকে ঢাকায় যাতায়াতের জন্য এই বাসটি পছন্দ করেন যাত্রীরা। সাশ্রয়ী মূল্য নির্ধারণ করায় এই বাসে যাতায়াত করতে প্রতিনিয়ত যাত্রীদের আগ্রহী দেখা যায়। আপনি যদি এই বাসে ঢাকা থেকে কুমিল্লা কিংবা কুমিল্লা থেকে ঢাকায় আসতে চান তবে এই বাস সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্যগুলো জানা থাকা প্রয়োজন। আসুন তাহলে জেনে নেই এশিয়া এসি বাসের সময়সূচী ভাড়া অনলাইনে টিকিট বুকিং দেয়ার সিস্টেম এবং কাউন্টার নম্বরগুলো সম্পর্কে জেনে নেই।

এশিয়া লাইন এন্ড এয়ারকন্ডিশন বাসের কাউন্টার ঠিকানা ও ফোন নাম্বার

ঢাকা থেকে কুমিল্লা যাতায়াতে যতগুলো বাস সার্ভিস রয়েছে তার মধ্যে সবচেয়ে আরামদায়ক ও নিরাপদ ভ্রমণের জন্য এশিয়ার লাইন এন্ড এয়ার কন্ডিশন বাস যাত্রীদের প্রথম পছন্দ। ঢাকা থেকে কুমিল্লায় এই এজেন্সির একাধিক বাস নিয়মিত যাতায়াত করে। বাসের যাত্রী সেবা মানুষকে এই বাসে ভ্রমণে উৎসাহিত করে। আপনি যদি এই বাসে ঢাকা থেকে কুমিল্লা অথবা কুমিল্লা থেকে ঢাকায় আসতে চান তবে আপনাকে প্রয়োজন হবে এই বাসের কাউন্টার ঠিকানা ও ফোন নম্বর। তাই আমরা এশিয়া লাইনম্যান এয়ারকন্ডিশন বাসের অফিসিয়াল কাউন্টার নাম্বার ও ঠিকানা এই পোস্টে আলোচনা করেছি। মনোযোগ সহকারে খেয়াল করলে এই পোষ্টের মাধ্যমে আপনি এই বাসে ভ্রমণের যাবতীয় তথ্য পেয়ে যাবেন।

Asia Aircon Dhaka Counter

Counter Name Contact Number
Kamalapur Bus Station 01709377805
Saidabad Bus Station 01716-359563
Kamalapur-  2 Bus Station 01709-377806

Asia Aircon Comilla Counter

Counter Name Contact Number
Comilla Bus Station 08172642, 01716-359563.
Shasan Gachha  Bus Station 01787-859867
Comilla Cantonment 01733-095833
Jangalia Bus Terminal, Comilla 01791-560647
Paduar Bazar Bishwa Road, Comilla 01733-095832

এশিয়া এয়ারকন বাসের সময়সূচী

জনপ্রিয় এই বাসটি দীর্ঘদিন ধরে ঢাকা থেকে কুমিল্লা ও কুমিল্লা থেকে ঢাকায় আসা-যাওয়া করছে। যাত্রীসেভার গুণগতমান ভালো হওয়ায় দিন দিন এই বাসের প্রতি যাত্রীদের আস্থা বৃদ্ধি পাচ্ছে। আপনি যদি এই বাসে করে নিরাপদ ভ্রমণ করতে চান তবে আপনাকে বাসের সময়সূচি গুলো জেনে রাখতে হবে। ঢাকার কাউন্টার গুলো থেকে কখন বাসগুলো কুমিল্লার উদ্দেশ্যে রওনা দেয় কিংবা কুমিল্লা থেকে ঢাকার উদ্দেশ্যে বাসগুলো কখন রওনা দেয় তা জেনে নেয়া প্রয়োজন। আসুন তাহলে পর্যায়ক্রমে জেনে নেই এশিয়া লাইন এন্ড এয়ারকন্ডিশন বাসের সময়সূচী সম্পর্কে।

এশিয়া লাইন এন্ড এয়ারকন্ডিশন বাসের ভাড়া কত?

ঢাকা থেকে কুমিল্লা ও কুমিল্লা থেকে ঢাকায় যাতায়াতকারী এই জনপ্রিয় বাসটি যাত্রীদের সাশ্রয়ী মূল্যে সেবা প্রদান করছে। আপনি জানেন কি এই বাসের ভাড়া কত? কতটা সাশ্রয়ী মূল্যে টিকেট ক্রয় করতে পারবেন? আপনি কি জানতে চান এশিয়ার লাইন এন্ড এয়ারকন্ডিশন বাসের সুযোগ সুবিধা অনুসারে কতটা কম ভাড়া নির্ধারণ করা রয়েছে। আসুন জেনে নেই এই বাসে করে যাতায়াতের ক্ষেত্রে আপনাকে কত টাকা ভাড়া পরিশোধ করতে হবে।

350 Taka

এশিয়া এয়ারকন্ডিশন বাসের অনলাইন টিকেট বুকিং সিস্টেম

প্রয়োজনের তাগিদে আমাদের এক জায়গা থেকে অন্য জায়গায় যাওয়ার জন্য বাস্কে যাতায়াত মাধ্যমিক হিসেবে গণ্য করতে হয়। আর ঢাকা থেকে কুমিল্লা ও কুমিল্লা থেকে ঢাকায় যাতায়াতের জন্য যে কয়েক প্রকার বাস এজেন্সি রয়েছে তার মধ্যে সেরা ও জনপ্রিয় বাস এজেন্সি হল এশিয়া লাইন এন্ড এয়ারকন্ডিশন বাস। এই বাসে রয়েছে নান্দনিক ডিজাইন এবং সিলেটের এয়ারপোর্টে ব্যবহার করা উন্নত মানের সিট রেঞ্জ। যা আপনাকে আরামদায়ক বসার নিশ্চয়তা প্রদান করে। আসুন জেনে নেই কিভাবে অনলাইনে এই বাসের টিকেট বুকিং করতে হয়। কয়েকটি জনপ্রিয় অনলাইন ওয়েবসাইটের মাধ্যমে এই বাসের টিকেট বুকিং করতে হয়। এশিয়া লাইন এন্ড এয়ারকন্ডিশন বাস সম্পর্কে যথার্থ তথ্য প্রদান করার চেষ্টা করা হলো। আরো কিছু জানার থাকলে কমেন্ট করবেন।

Comment Here