Bangladesh Parjatan Corporation Job Circular 2019 – বাংলাদেশ পর্যটন করপোরেশন জব

বাংলাদেশ পর্যটন করপোরেশন জব সার্কুলার ২০১৯! বাংলাদেশ পর্যটন করপোরেশন জব সার্কুলার ২০১৯ প্রকাশিত হয়েছে। পর্যটন জব সার্কুলার ২০১৯ এর বিস্তারিত এখানে উপলভ্য। আগ্রহী প্রার্থীরা বাংলাদেশ পর্যটন কর্পোরেশন জব সার্কুলার ২০১৯ সম্পর্কিত সমস্ত তথ্য আমাদের ওয়েবসাইট থেকে জানতে পারবেন।

২৮ শে নভেম্বর (বৃহস্পতিবার) এ বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চাকরির বিজ্ঞপ্তি ২০১৯ প্রকাশিত হয়েছিল। সংশ্লিষ্ট আবেদকরা ২ রা ডিসেম্বর (সোমবার) সকাল ১০ টা থেকে বাংলাদেশ পর্যটন কর্পোরেশন জব সার্কুলার ২০১৯ এ আবেদন করতে পারবেন। আবেদনের সময় ২২ ডিসেম্বর (রবিবার) বিকেল ৫ টা ৫০ মিনিটে অবধি চলবে।

আপনি যদি এই কাজের জন্য আবেদন করতে চান, কেবল আপনি এই বিজ্ঞপ্তি পূর্ণ বিবরণ পড়া চালিয়ে যান। জব সার্কুলার সম্পূর্ণ তথ্য নীচে অনুসরণ করা হয়।

বাংলাদেশ পর্যটন করপোরেশন জব সার্কুলার ২০১৯ বিস্তারিতঃ

বাংলাদেশ পর্যটন করপোরেশন জব সার্কুলার ২০১৯ সম্পর্কে সংক্ষিপ্ত তথ্য পরীক্ষা করুন যা আপনাকে এই চাকরির সম্পূর্ণ একটি ধারণা দেবে। কেবল নির্দেশ অনুসরণ করুন। আরও পড়ুনঃ ডাচ বাংলা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

  • আবেদন শুরুর সময়: ০২ ডিসেম্বর ২০১৯ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।
  • আবেদনের শেষ সময়: ২২ ডিসেম্বর ২০১৯ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

Apply

আমরা আশা করি যে আপনি বাংলাদেশ পর্যটন করপোরেশন জব সার্কুলার ২০১৯ সম্পর্কে বুঝতে পেরেছেন। বাংলাদেশ পর্যটন করপোরেশন জব সার্কুলার সম্পর্কে আপনার কি কোন প্রশ্ন আছে, কেবল এখানে মন্তব্য করুন? আমরা খুব শীঘ্রই আপনার সমস্যা সমাধানের চেষ্টা করব। আমাদের সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।