বাংলা

Banglalink Bondho SIM Offer 2020 – বাংলালিংক বন্ধ সিম অফার ২০২০

বাংলালিংক বন্ধ সিম অফারে আপনাকে স্বাগতম। প্রিয় গ্রাহক, বাংলালিংক বন্ধ সিম অফার ২০২০ এর সম্পূর্ণ তথ্য এখানে পাবেন। আপনার বন্ধ থাকা বাংলালিংক সংযোগটি চালু করে উপভোগ করুন বাংলাদেশের সর্বোচ্চ মেয়াদের অফার গুলি।বাংলালিংক  বন্ধ সিম ব্যাবহার কারিদের জন্য নিয়ে এলো বিশেষ ইন্টারনেট অফার, সর্বনিম্ন কল রেট অফার এবং মিনিট বান্ডিল অফার। এই অফার আকর্ষণীয় মূল্যে উপভোগ করতে পারবেন যত ইচ্ছা ততোবার। তাই, এই অফারটি সকল বাংলালিংক প্রিপেইড  বন্ধ সিমের গ্রাহকরা উপভোগ করতে পারবেন। আমরা ইতিমধ্যে এই পোস্টে বাংলালিংক বন্ধ সিম অফারের সব তথ্য যোগ করেছি।

বাংলালিংক বন্ধ সিম অফার ২০২০ঃ

বাংলালিংক বন্ধ সিম অফার ২০২০ কেবলমাত্র যারা বাংলালিংক সিমটি পুনরায় সক্রিয় করতে চলেছেন তাদের জন্য। আপনি যদি দীর্ঘকাল ধরে বাংলালিংক ব্যবহার না করে থাকেন তবে বাংলালিংকে ফিরে যেতে চান। তাহলে এই অফারগুলি আপনার জন্য, বাংলালিংক তার ফিরিয়ে নেওয়া গ্রাহকদের বিভিন্ন সুবিধা দিয়ে স্বাগত জানায়। এই সুবিধাগুলির মধ্যে রয়েছে বাংলালিংক মিনিট অফার, বিশেষ কল রেট, এসএমএস অফার এবং ইন্টারনেট অফার। আপনি এখানে বাংলালিংক বন্ধ সিমের সমস্ত বিবরণ পাবেন।

কীভাবে বাংলালিংক বন্ধ সিমের যোগ্যতা যাচাই করবেন?

সমস্ত প্রিপেইড গ্রাহকরা এই অফারটি উপভোগ করতে পারবেন। তিনি যদি নির্দিষ্ট সময়ের পরে বাংলালিংক সিমটি পুনরায় সক্রিয় করেন। অফারের যোগ্যতা যাচাই করতে, কিছু নির্দিষ্ট বিধি অনুসরণ করতে হবে। বাংলালিংক বন্ধ সিমের যোগ্যতা যাচাই করতে নীচে প্রদত্ত প্রক্রিয়াটি অনুসরণ করুন।

  • আপনার মোবাইলের এসএমএস অপশনে
  • আপনার ফোন নম্বর টাইপ করুন
  • এটি 4343 এ পাঠান
  • রিটার্ন এসএমএসে যোগ্যতা সম্পর্কে জানুন
Banglalink Bondho SIM Offer

বাংলালিংক ৪৯ টাকা 2 জিবি ইন্টারনেটঃ

বাংলালিংক বন্ধু সিম ব্যবহারকারী ৪৯ টাকা 2 জিবি ইন্টারনেট উপভোগ করতে পারবেন। প্রত্যাবর্তনকারী ব্যবহারকারী ৪৯ টাকা রিচার্জ করে বা ইউএসএসডি কোড * 132 * 949 # ডায়াল করে এই অফারটি পেতে পারেন। মোট বৈধতা 7 দিন। ব্যালেন্স * 5000 * 500 # দ্বারা পরীক্ষা করা যায়।

এছাড়াও চেক করুনঃ 

বিশেষ কল রেট অফারঃ

প্রত্যাবর্তনকারী ব্যবহারকারী ৫৯ টাকা রিচার্জ করে বিশেষ কল রেট অফার উপভোগ করতে পারবেন। বিশেষ কলরেটের বৈধতা কেবল ১৫ দিনের। একজন ব্যবহারকারী যে কোনও অপারেটরের কাছে প্রতি সেকেন্ডে 1 পয়সা উপভোগ করতে পারবেন। বাংলালিংক ব্যালেন্স নিয়মিত উপায়ে পরীক্ষা করা যায়।

বিশেষ কল রেট অফারঃ

যদি কোনও প্রত্যাবর্তনকারী ব্যবহারকারী ৩৯ টাকা রিচার্জ করে ১৫ দিনের জন্য সকল অপারেটরের সাথে ৫৪ পয়সা / মিনিটে কথা বলার জন্য যোগ্য হবেন।

বিশেষ মিনিট অফারঃ

বাংলালিংক বন্ধ সিম ব্যবহারকারীদের জন্য ৮০ মিনিটের অফার নিয়ে আসে। যদি কেউ ৪৭ টাকা রিচার্জ করে বা * 132 * 974 # ডায়াল করে তবে সে 15 দিনের জন্য 80 মিনিট সময় পাবে। অ্যাক্টিভ করার আগে আপনার ব্যালেন্সটি ৪৭ টাকার বেশি রাখুন। ব্যালেন্স চেক করা যায় * 124 * 300 #

বাংলালিংক বন্ধ সিম অফার 2020 সম্পর্কে সম্পূর্ণ আলোচনা করা হয়েছে। বাংলালিংক যদি কোনও অফার পরিবর্তন করে তবে আমরা এটি এখানে আপডেট করব। আমাদের সাথে যোগাযোগ রাখুন।

Admin

Hello, This content has published by the Site Admin. At various times, we appoint different Admin for this Website and they manage content and everything during the period. Thank you for being with us. Have a nice day!

Related Articles

Back to top button
Close