Skip to content

বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার, ঠিকানা

বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার, ঠিকানা

বাংলালিংক হচ্ছে একটি সিম কোম্পানি অর্থাৎ টেলিকম অপারেটর। ব্যবহারকারীর দিক থেকে প্রথম দ্বিতীয় অবস্থানে থাকার সুযোগ নেই এই অপারেটরটির। তবে বিভিন্ন দিক থেকে রয়েছে অনেক জনপ্রিয়। জনপ্রিয়তার প্রধান কারণ গুলোর মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের অফার। Banglalink সিম ব্যবহারকারীদের মাধ্যমে জানতে সক্ষম হয়েছি এই অপারেটরটি নিয়মিত মিনিট ও ইন্টারনেট অফার দিয়ে থাকেন যেগুলো অনেক সাশ্রয়ী। এর মাধ্যমে অনেকেই বাংলালিংক সিম ব্যবহারে আগ্রহ প্রকাশ করছে। ইতিমধ্যে বাংলালিংক সিম ব্যবহারকারী সংখ্যা রয়েছে অসংখ্য। এদের মধ্যে অনেকেই Banglalink কাস্টমার কেয়ারে যোগাযোগ করার আগ্রহ প্রকাশ করে বিভিন্ন তথ্য জানার আগ্রহ নিয়ে। পাশাপাশি সিম সম্পর্কিত বিভিন্ন ধরনের প্রয়োজনীয় তথ্যগুলো জানার আগ্রহের পাশাপাশি সমস্যার সম্মুখীন হয়ে থাকলে তার সমাধান খুঁজে কাস্টমার কেয়ারে যোগাযোগ করেন। তবে কিছুসংখ্যক ব্যবহারকারী রয়েছেন যারা কাস্টমার কেয়ারে যোগাযোগ করার উপায় সম্পর্কে জানেন না তাদেরকে সহযোগিতায় আমরা আমাদের আজকের আলোচনায় Banglalink কাস্টমার কেয়ার হেল্পলাইন নাম্বারের পাশাপাশি যোগাযোগ করার অন্যান্য উপায় সম্পর্কে জানাবো।

সুতরাং আজকের আলোচনাটি শুধুমাত্র বাংলালিংক সিম ব্যবহারকারী ব্যক্তিদের উদ্দেশ্যে। অর্থাৎ আপনারা যারা বাংলালিংক সিম ব্যবহার করছেন আপনার সিম সম্পর্কিত যে কোন সার্ভিসের বিষয় সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে তারা অবশ্যই কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে পারেন। এক্ষেত্রে আমাদের আলোচনা সাথে থেকে যোগাযোগের উপায় সম্পর্কে জানুন আশা করছি যোগাযোগ করার মাধ্যমে আপনার সমস্যার সমাধান নিতে পারবেন খুব সহজেই। কোম্পানিগুলো কাস্টমার কেয়ার প্রদানের অন্যতম সেরা উদ্দেশ্য হচ্ছে কাস্টমারদের সেবা প্রদান করা। এক্ষেত্রে Banglalink সিম কোম্পানি তাদের গ্রাহকদের সেবার জন্য কাস্টমার কেয়ার সার্ভিসটি যুক্ত করেছে।

বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার

প্রতিদিন অসংখ্য Banglalink সিম ব্যবহারকারী ব্যক্তিগণ অনলাইনে কাস্টমার কেয়ার নাম্বার অনুসন্ধান করেন। তাই আমাদের আলোচনার মাধ্যমে বাংলালিংক সিম ব্যবহারকারীদের কাস্টমার কেয়ার নম্বর দিয়ে সহযোগিতা করার জন্য আজকের এই পোস্ট। বাংলালিংক সিম ব্যবহার কারীগণ বিভিন্নভাবে বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হয়ে কাস্টমার কেয়ারে যোগাযোগ করার আগ্রহ প্রকাশ করেন। এছাড়াও সিম কোম্পানিগুলো প্রতিনিয়ত বিভিন্ন ধরনের অফার প্রদান করেন ব্যবহারকারীদের সন্তুষ্টির উদ্দেশ্যে। এক্ষেত্রে এই অফারগুলো সম্পর্কে বিস্তারিত জানার আগ্রহ প্রকাশ করে কিছু সংখ্যক ব্যক্তি কাস্টমার কেয়ারে যোগাযোগ করার জন্য কাস্টমার কেয়ার নাম্বার লিখে অনুসন্ধান করেন অনলাইনে তাদের সহযোগিতার জন্য আমরা নিচে তুলে ধরছি কাস্টমার কেয়ার নাম্বারটি।

Number Service Details
121 Free IVR for all Banglalink pre-paid, post-paid and call & control customers.
158 Complaint number for all Banglalink prepaid & postpaid customers. Customer can launch complaints through this number.
1215 Promotional number for all Banglalink pre-paid & post-paid customers. All promotional information is available here.
175 Contact number for i-top up transaction information (for Banglalink retailers only).
365 Customer service over phone for Banglalink retailers only.
2727 Yellow pages (for all Banglalink) directory service.
01911304121 Free IVR for all Banglalink prepaid, postpaid and call & control customers.
01912999000 Only for postpaid & sme package information and sales request.
01920000000 Customer service over the phone for icon customers only.
01950111111 For all kinds of international roaming related information, services & complaints.
1200 Careline for mobile financial services of Banglalink subscribers and Banglalink retailers.
01911304120 Only for mobile financial services related information, services & complaints.

বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার ও ঠিকানা

Banglalink কাস্টমার কেয়ার রয়েছে দেশের বিভিন্ন অঞ্চলে। অনেকেই সরাসরি কাস্টমার কেয়ারে গিয়ে যোগাযোগ করার আগ্রহ প্রকাশ করেন তাইতো আমরা আমাদের আলোচনায় বিভিন্ন অঞ্চলের কাস্টমার কেয়ার ঠিকানা ও মোবাইল নম্বর গুলো সংগ্রহ করেছি আপনাদের সহযোগিতার লক্ষ্যে। এক্ষেত্রে নিচে বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বার ও ঠিকানা তুলে ধরা হচ্ছে এতে করে আপনার নিকটস্থ কাস্টমার কেয়ারে যোগাযোগ করার সুযোগ থাকছে।

Comment Here