বাংলা

Banglalink IMO Internet Pack 2020 [বাংলালিংক ইমো প্যাক]

বাংলালিংক ইমো (IMO) ইন্টারনেট প্যাক ২৫০ এমবি ডাটা মাত্র ১০ টাকায়। সকল বাংলালিংক ইন্টারনেট ব্যবহারকারী ইমো অ্যাপ দিয়ে ভিডিও চ্যাটিং চালিয়ে যেতে পারবেন। মাত্র ১০ টাকায় ২৫০ মেগাবাইট প্যাকের মাদ্ধমে, গ্রাহকরা অতিরিক্ত সুবিধা পাচ্ছেন। প্যাকটি ক্রয় করার দিন থেকে ৭ দিন পর্যন্ত ব্যাবহার করতে পারবেন।

আপনি যদি IMO- এ ভিডিও কল করতে চান তবে আপনি এই প্যাকটি ব্যবহার করার চেষ্টা করতে পারেন। আমরা আশা করি এটি আপনার উত্তেজনাপূর্ণ ডেটা প্যাক থেকে অর্থ সঞ্চয় করবে। সুতরাং, নিচের বিবরণটি পড়ুন এবং এই ইমো প্যাক উপভোগ করুন।

বাংলালিংক ইমো প্যাক ২০২০ বিস্তারিত:

এখানে আমরা বাংলালিংক ইমো প্যাক ২০২০ এর সব তথ্য যুক্ত করেছি। এখন আমরা ২৫০ মেগাবাইট ইন্টারনেট ১০ টাকার অফার দিচ্ছি। এখানে আপনি ২৫০ এমবি অ্যাক্টিভেশন কোড, ব্যালেন্স চেক কোড, বৈধতা, মূল্য এবং অন্যান্য সমস্ত বিবরণ পাবেন। সাবধানে পড়ুন এবং তারপর প্যাক কিনুন।

  • সকল প্রিপেইড, কল এবং কন্ট্রোল গ্রাহক ২৫০ এমবি প্যাক সক্রিয় করতে পারবেন।
  • বাংলালিংক ২৫০ এমবি ইমো প্যাক প্রাইস ভ্যাট, এসডি ও এসসি সহ ১০ টাকা
  • বাংলালিংক গ্রাহককে এই IMO প্যাকটি সক্রিয় করতে * ৫০০০ * ৭২৫ # ডায়াল করতে হবে
  • IMO ব্রাউজিং, ভয়েস এবং ভিডিও কলিংয়ের জন্য শুধুমাত্র 250MB ব্যবহার করা যেতে পারে
  • IMO প্যাক এর মেয়াদ ৭ দিন (অ্যাক্টিভেশন দিন সহ)
  • ইন্টারনেট ভলিউম এবং বৈধতা যাচাই করতে ডায়াল করুন * ৫০০০ * ৫০০ #
  • ডাটা শেষ করার পরে আপনি Go হার প্রয়োগ করবেন।

বাংলালিংক ইমো ইন্টারনেট প্যাক ২০২০ সম্পর্কে আপনার কোন প্রশ্ন আছে কি? যদি হ্যাঁ, আপনার বাংলালিংক নম্বর থেকে বাংলালিংক হেল্পলাইন নম্বর কল করুন। আপনার সমস্যা শীঘ্রই সমাধান করা হবে। আপনি বাংলালিংক থেকে আরও অফার পেতে আবার আমাদের ওয়েবসাইট টি প্রতিদিন  দেখতে পারেন।

Bangladesh Navy Sailor Circular 2019 [নৌ বাহিনীতে চাকুরী আপডেট]বাংলালিংক ২৪ টাকা রিচার্জ অফার

Bangladesh Navy Sailor Circular 2019 [নৌ বাহিনীতে চাকুরী আপডেট]বাংলালিংক বন্ধ সিম অফার

আলমিনারা আক্তার লোপা

আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

Related Articles

Back to top button
Close