Skip to content

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স মার্কেট বন্ধের দিন, সাপ্তাহিক ছুটি

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স মার্কেট বন্ধের দিন, সাপ্তাহিক ছুটি

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স মার্কেট বন্ধের দিন, সাপ্তাহিক ছুটি নিয়ে আজকের এই পোস্ট। বসুন্ধরা সিটি কমপ্লেক্স বাংলাদেশের সিটি কমপ্লেক্স জগতের সবচেয়ে সুন্দর এবং কেনাকাটার জন্য উত্তম জায়গা। আজকে এই নিবন্ধে আলোচনা করা হয়েছে বসুন্ধরা সিটি কমপ্লেক্স বন্ধের দিন ৭ তারিখ ছুটি এবং বিস্তারিত তথ্য সম্পর্কে। বসুন্ধরা সিটি কমপ্লেক্স বসুন্ধরা সিটি ডেভেলপমেন্ট লিমিটেড কর্তৃক প্রতিষ্ঠিত হয় ২০০৪ সালে। উন্নত অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে বাংলাদেশের সর্ববৃহৎ  কমপ্লেক্স তৈরি করে বসুন্ধরা সিটি ডেভলপমেন্ট কোম্পানি লিমিটেড। সর্ববৃহৎ এই প্রতিষ্ঠানে প্রত্যেক দিনই কেনাকাটার জন্য আপনি বাংলাদেশের উন্নত পোশাক পরিচ্ছদ থেকে যাবতীয় কেনাকাটা সম্পন্ন করতে পারবেন এই সিটিং কমপ্লেক্স থেকে। দক্ষিণ এশিয়ায় বাংলাদেশে অবস্থিত বৃহত্তম বসুন্ধরা সিটি বসুন্ধরা গ্রুপ কর্তৃক নির্মিত বসুন্ধরা সিটি কমপ্লেক্স বাংলাদেশ কেনাকাটার নির্ভরযোগ্য একটি প্রতিষ্ঠান।

২১ তলা বিশিষ্ট ভক্তিতে রয়েছে মোট আটটি তোলা বিপনি বিতনের জন্য এবং কম্প্লেক্স টিতে রয়েছে মোট ২৫০০ টি দোকানের  জায়গা। বসুন্ধরা সিটিং কমপ্লেক্সের রয়েছে বিভিন্ন ধরনের দোকান কেনাকাটার জন্য এছারা রয়েছে খাবারের দোকান গ্রাউন্ড ফ্লোরে রয়েছে শরীরচর্চার জন্য বিশাল শরীরচর্চা কেন্দ্র এবং মাল্টি কমপ্লেক্স সিনেমা হল রয়েছে ওপর তলায় শিশুদের জন্য বিনোদন কেন্দ্র সহ মজাদার খাবার রয়েছে এই সিটিং কমপ্লেক্সে। তাই আজকের এই অনুচ্ছেদে বসুন্ধরা সেটিং কমপ্লেক্স বাংলাদেশের বৃহত্তম সিটিং কমপ্লেক্স কবে কবে ছুটি থাকে সাপ্তাহিক ছুটি কি কি বার এই নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে আজকের এই অনুচ্ছেদে।

বসুন্ধরা সিটি কমপ্লেক্স কোথায় অবস্থিত?

বসুন্ধরা সিটিং কমপ্লেক্স দক্ষিণ এশিয়ায় একটি বিপরীত বিতান কেন্দ্র যেটি বাংলাদেশের রাজধানী ঢাকার পান্থপথে কারওয়ান বাজারের  নিকট অবস্থিত। ২১ তলা ভবন বিশিষ্ট এই ভবনটি অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি হয়ে বাংলাদেশের জনগণকে কেনাকাটার জন্য সুন্দর পরিবেশে বিভিন্ন কেন্দ্রগুলো থেকে কেনাকাটা করার সুযোগ করে দিয়েছে বসুন্ধরা গ্রুপ। সে তোতাপ নিয়ন্ত্রিত এই সেটিং কমপ্লেক্স তৈরি হয়েছে ৬ আগস্ট ২০০৪ সালে বসুন্ধরা সিটি ডেভেলপমেন্ট লিমিটেড কর্তৃক। বসুন্ধরা সিটির ভিতরে রয়েছে বিশাল লিফ ট এবং বসুন্ধরা সেটিং কমপ্লেক্সের গ্রাউন্ড ফ্লোরে রয়েছে ৫০০ গাড়ির পার্কিং করার ব্যবস্থা  নিচে কি কি বার বসুন্ধরা সিটিং কমপ্লেস বন্ধ থাকে তা নিয়ে আলোচনা করা হয়েছে।

বসুন্ধরা সিটি কমপ্লেক্স ঠিকানা ও যোগাযোগ

বসুন্ধরা সিটি কমপ্লেক্স যোগাযোগ ঠিকানা আজকের এই অনুচ্ছেদে শেয়ার করা হয়েছে আপনাদের জন্য। বিভিন্ন প্রয়োজনে বসুন্ধরা সিটি কমপ্লেক্স যোগাযোগের জন্য আপনাদের যোগাযোগ ঠিকানা প্রয়োজন হয় তাই আজকের এই অনুচ্ছেদের বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের ঠিকানা ও যোগাযোগ নিচে শেয়ার করা হলো।

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স মার্কেটের বন্ধের দিন

বাংলাদেশের রাজধানী ঢাকা শহরে অবস্থিত বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স। নান্দনিক এই শপিং কমপ্লেক্সে আপনি মার্কেট করার জন্য কি কি বার যাবেন এবং কি কি বার বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স বন্ধ থাকে তা আলোচনা করা হয়েছে এই অনুচ্ছেদে। উন্নতমানের এই শপিং কমপ্লেক্স থেকে আপনি উন্নত সকল পোশাক পরিচ্ছদ এবং বিভিন্ন জিনিস ক্রয় করতে পারবেন এবং আপনি হাই ব্র্যান্ডের সব ধরনের জিনিস বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স থেকে ক্রয় করতে পারবেন। সপ্তাহে কি কি বার শপিংমল বন্ধ থাকে তা আজকের এই অনুচ্ছেদে আলোচনা করা হয়েছে এবং বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স কখন খুলে এবং রাত কখন বন্ধ হয়ে যায় তা নিয়ে শেয়ার করা হয়েছে এই অনুচ্ছেদে। বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স সাপ্তাহিক ছুটির মধ্যে মঙ্গলবার পূর্ণদিবস এবং বুধবার অর্ধদিবস মার্কেটের দোকান সমূহ বন্ধ থাকে। এছাড়া বাংলাদেশের সকল সরকারি ছুটির দিনগুলোতে স্টার সিনেপ্লেক্স ও ফুড কোর্টের দোকান সমূহ খোলা থাকে এবং বাকি দোকানগুলো বন্ধ থাকে।

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের অন্যান্য প্রতিষ্ঠানসমূহ

বসুন্ধরা সিটি কমপ্লেক্স বাংলাদেশের বৃহত্তম সিটি শপিং কমপ্লেক্স এখান থেকে আপনি বিভিন্ন ধরনের জিনিস ক্রয় করতে পারবেন এবং সব জিনিস অত্যন্ত উন্নত মানের এবং দামে সাশ্রয়। বিবাহ থেকে শুরু করে সকল ইভেন্টের কেনাকাটা বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স থেকে করতে পারবেন। বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স এর অন্যান্য প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে স্পেশাল শোরুম স্টার সিনেপ্লেক্স এবং ফুড কোর্স এছাড়াও রয়েছে লেভেল ৫, ডেন্টাল ক্লিনিক ,ব্রোকার হাউস, লেভেল ৮,এটিএন বাংলা স্টুডিও, গ্রামীণফোন ,রবি, এয়ারটেল ,সিটি সেল কাস্টমার কেয়ার ,পাশাপাশি রয়েছে কালের কন্ঠ বাংলাদেশ বাংলা নিউজ 24.com এর বিজ্ঞাপন বুথ।

Comment Here