Home / চাকরির খবর / BCSIR Job Circular 2019 PDF, Application [BCSIR জব সার্কুলার 2019 পিডিএফ, আবেদন প্রক্রিয়া]

BCSIR Job Circular 2019 PDF, Application [BCSIR জব সার্কুলার 2019 পিডিএফ, আবেদন প্রক্রিয়া]

বাংলাদেশ বৈজ্ঞানিক ও শিল্প গবেষণা কাউন্সিল একটি নতুন চাকরীর সার্কুলার ২০১৯ প্রকাশ করেছে। এই সরকারী চাকরীর সার্কুলারে ১৮ টি পদে মোট ৫৩ টি খালি পোস্ট পাওয়া যায়। সমস্ত যোগ্য প্রার্থী এই চাকরী অনলাইনে আবেদন করতে পারবেন। এই চাকরিতে আবেদনের জন্য সমস্থ নির্দেশাবলী এই পোস্টে আলোচনা করা হল।

অনলাইন অ্যাপ্লিকেশনটি ২৫ সেপ্টেম্বর ২০১৯ (সকাল ১০ টা) হতে শুরু হবে এবং এটি ২৭ অক্টোবর ২০১৯ (সন্ধ্যা ৫ টায়)  বন্ধ হবে। টেলিটক পোর্টাল অনলাইন অ্যাপ্লিকেশন সিস্টেম সরবরাহ করবে। এটি সকল প্রার্থীর জন্য সুসংবাদ। কারণ প্রতিটি মানুষ এই চাকরিটি সম্পর্কে জানে এবং তারা এই অনলাইন পোর্টালের মাধ্যমে বহুবার আবেদন করেছে। আসুন নীচে থেকে সম্পূর্ণ বিজ্ঞপ্তি পড়ি।

বিসিএসআইআর (BCSIR) জব সার্কুলার ২০১৯ – পিডিএফ / চিত্র সার্কুলার ডাউনলোড করুনঃ

এই বিষয়বস্তুতে সমস্ত পোস্টের বিবরণ সরবরাহ করা সম্ভব নয়। সুতরাং, আমরা এখন স্টেপ বাই স্টেপ গাইডলাইন সরবরাহ করছি এবং বিসিএসআইআর-এর অফিসিয়াল জব সার্কুলার চিত্রও যুক্ত করেছি। সুতরাং, আপনি বিজ্ঞপ্তিতে প্রয়োজনীয় সমস্ত তথ্য পাবেন। তো, কেন আপনি দেরী করছেন? আমরা আপনাকে নীচের বিজ্ঞপ্তিটি ডাউনলোড করার পরামর্শ দিচ্ছি। আপনি এখানে বিজ্ঞপ্তিটি পড়তে পারেন। তারপরে, আপনি যত তাড়াতাড়ি সম্ভব আপনার আবেদন জমা দেওয়ার সিদ্ধান্ত নিন।

আরও পরুনঃ

বিসিএসআইআর জব 2019 তে কিভাবে আবেদন করবেন?

টেলিটক বাংলাদেশ লিমিটেড বিসিএসআইআর জব সার্কুলার ২০১৯ প্রয়োগের পদ্ধতি যুক্ত করেছে যা ২৪ সেপ্টেম্বর ২০১৯ এ চালু হয়েছিল। সুতরাং, চলুন আজ নির্দেশটি অনুসরণ করুন এবং আজ এই ছাক্চাকরীর জন্য আবেদন করুন।

আপনার ইন্টারনেট ব্রাউজার (যে কোনও) থেকে bcsir8.teletalk.com.bd দেখুন
এখনই প্রয়োগ করুন বাটনে ক্লিক করুন (আপনি এটি দ্বিতীয় বিকল্পে দেখতে পাবেন)
স্ক্রিন থেকে পোস্টের নামটি চয়ন করুন
সমস্ত তথ্য সরবরাহ করুন এবং তথ্যটির পূর্বরূপ দেখুন
আপনার ফটো এবং স্বাক্ষর স্ক্যান অনুলিপি যোগ করুন
শেষ পর্যন্ত, “অ্যাপ্লিকেশন অনুলিপি জমা দিন” বোতামটি ক্লিক করুন

About আলমিনারা আক্তার লোপা

mm
আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

Check Also

BSEC Job Circular Image, PDF & Application Process [BSEC চাকরির সার্কুলার ২০১৯]

বাংলাদেশ স্টিল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং কর্পোরেশন একটি নতুন জব সার্কুলার প্রকাশ করেছে। এটি BSEC জব সার্কুলার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।