Home / চাকরির খবর / BSEC Job Circular Image, PDF & Application Process [BSEC চাকরির সার্কুলার ২০১৯]

BSEC Job Circular Image, PDF & Application Process [BSEC চাকরির সার্কুলার ২০১৯]

বাংলাদেশ স্টিল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং কর্পোরেশন একটি নতুন জব সার্কুলার প্রকাশ করেছে। এটি BSEC জব সার্কুলার ২০১৯ নামে পরিচিত। এই চাকরিতে আবেদনের জন্য যোগ্য এবং আগ্রহী সমস্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন। এই কাজের অনলাইনে অ্যাপ্লিকেশনটি ১ লা অক্টোবর ২০১৯ এ শুরু হবে এবং এটি ৩১ শে অক্টোবর ২০১৯ পর্যন্ত চলবে। অনলাইন আবেদন শুরু করার জন্য বেশ কয়েকটি দিন উপলভ্য আছে।

আগ্রহী প্রার্থীরা pil.teletalk.com.bd থেকে দ্রুত তাদের আবেদন ফর্ম জমা দিতে পারবেন। অ্যাপ্লিকেশন ফি টেলিটক প্রিপেইড মোবাইল ফোনের মাধ্যমেও প্রদান করতে পারে। সুতরাং, অনলাইন আবেদন ফর্মের জন্য প্রয়োজনীয় তথ্য প্রস্তুত রাখা খুব গুরুত্বপূর্ণ। আমরা আপনার এসএসসি, এইচএসসি বা সমমানের রোল নম্বর, বোর্ডের নাম, বছর, জিপিএ এবং একইভাবে স্নাতকের তথ্য জানি। অনলাইন আবেদন জমা দেওয়ার সময় আপনার সাম্প্রতিক ফটো এবং স্বাক্ষর স্ক্যান অনুলিপিও প্রয়োজন হবে।

বিএসইসি  (BSEC) জব সার্কুলার ২০১৯ চিত্র ডাউনলোড করুনঃ

এখন, আপনি বাংলাদেশ স্টিল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং কর্পোরেশনের অফিসিয়াল পিডিএফ / চিত্র জব সার্কুলারটি ডাউনলোড করতে আপনাকে স্বাগত জানাই। আরও ভাল পরিষেবার জন্য, আমরা এখানে বিজ্ঞপ্তিটি যুক্ত করেছি যাতে আপনার সমস্ত দর্শকরা সম্পূর্ণ অফলাইনে পড়তে এটি ডাউনলোড করতে পারেন।

আপনি জানেন যে অনলাইন অ্যাপ্লিকেশনটি বেশ কয়েকটি দিন পরে (১ লা অক্টোবর ২০১৯) শুরু হবে। সুতরাং, স্বপ্নের কাজের তালিকায় রাখার জন্য আপনি এখন এই চাকরির বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারেন। আপনি এই চাকরিটি অন্য লোকের সাথেও ভাগ করতে পারেন (বন্ধু বা পরিবার সদস্য) যাতে তারাও সুযোগ পায়।

বিএসইসি (BSEC) চাকরি অনলাইন আবেদন ২০১৯ঃ

বাংলাদেশ স্টিল এবং ইঞ্জিনিয়ারিং কর্পোরেশন জব সার্কুলার ২০১৯ এর অনলাইন অ্যাপ্লিকেশনটি 1 তারিখ থেকে শুরু হবে। আপনি যদি প্রার্থী হিসাবে নিজেকে নিয়ে ভাবছেন, আপনি এই চাকরিতে দ্রুত আবেদন করতে পারেন। সুতরাং, নীচের নির্দেশাবলী অনুসরণ করুন এবং বাংলাদেশ এ এই সরকারী চাকরিতে প্রয়োগ করুন।

Apply

আপনি বিজ্ঞাপন বোতাম এবং অনলাইন অ্যাপ্লিকেশন বাটন দেখতে পাবেন। অনলাইন অ্যাপ্লিকেশন বাটনে ক্লিক করুন এবং তারপরে আপনি যে পোস্ট নামটি প্রয়োগ করতে চান তা চয়ন করুন। তারপরে পরবর্তী পদক্ষেপে যান এবং সঠিকভাবে অ্যাপ্লিকেশন ফর্মটি পূরণ করুন। অবশেষে ফর্মটি পর্যালোচনা করুন, ফটো এবং স্বাক্ষর আপলোড করুন এবং তারপরে সাবমিট বাটনে ক্লিক করুন। আমি আশা করি আপনি এটি সম্পূর্ণরূপে সম্পন্ন করেছেন।

About আলমিনারা আক্তার লোপা

mm
আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

Check Also

BCSIR Job Circular 2019 PDF, Application [BCSIR জব সার্কুলার 2019 পিডিএফ, আবেদন প্রক্রিয়া]

বাংলাদেশ বৈজ্ঞানিক ও শিল্প গবেষণা কাউন্সিল একটি নতুন চাকরীর সার্কুলার ২০১৯ প্রকাশ করেছে। এই সরকারী …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।