BTEB DMU Result 2019 has Published | ফলাফল ডাউনলোড করুন

BTEB DMU Result 2019 has Published | ফলাফল ডাউনলোড করুন

BTEB DMU Result 2019 has Published! বিটিইবি (BTEB) ডিএমইউ (DMU) ফলাফল বাংলাদেশ টেকনিক্যাল শিক্ষা বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। এই ফলাফলটি ২০১৯ সালের জানুয়ারির ডিএমইউ পরীক্ষার জন্য। প্রার্থীগণ নীচের থেকে সরকারী পিডিএফ থেকে তাদের ফলাফল পরীক্ষা করতে পারেন। স্বাস্থ্য প্রযুক্তি ও সেবা বোর্ড সেমিস্টার ফাইনাল রিসাল্ট শীট ২০১৯ এখানে পাওয়া যায়। ২০১৮ সালের ডিসেম্বরে এবং ২০১৯ সালের জানুয়ারীতে এই পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা এখন তাদের ফলাফল পরীক্ষা করতে পারবেন।

কিভাবে DMU ফলাফল 2019 চেক করবেন? বাংলাদেশ কারিগরি ফলাফল বোর্ড ওয়েবসাইট থেকে ফলাফল পরীক্ষা করা খুব সহজ। প্রথমে ওয়েবসাইট লিঙ্কটি দেখুন এবং ফলাফল ট্যাবে ক্লিক করুন। ফলাফল লিঙ্কটি BTEB এর হোমপেজে উপলব্ধ।আপনি ফলাফল ফাইলটি ডাউনলোড করতে পারেন এবং তারপরে আপনার ফলাফলটি দ্রুত যাচাই করতে পারেন। পিডিএফ থেকে ফলাফল পরীক্ষা করার জন্য আপনাকে আপনার রোলটি আপনার ইনস্টিটিউটের নাম অনুসারে খুঁজে বের করতে হবে।

Result Download Link

বিটিইবি (BTEB) ডিএমইউ (DMU) ফলাফল দেখুন এখানেঃ

আপনারা যারা বিটিইবি (BTEB) ডিএমইউ (DMU) ফলাফল ডাউনলোড করতে পারেন না, তাদের জন্য আমরা ইমেজ আকারে ফলাফলটি প্রকাশ করলাম। আপনারা শুধু রোল নাম্বার দেখে ফলাফল চেক করুন।

বিটিইবি (BTEB) ডিএমইউ (DMU) ফলাফল

বিটিইবি (BTEB) ডিএমইউ (DMU) ফলাফল

বিটিইবি (BTEB) ডিএমইউ (DMU) ফলাফল

বিটিইবি (BTEB) ডিএমইউ (DMU) ফলাফল

বাংলাদেশ টেকনিক্যাল শিক্ষা বোর্ড ২০১৯ সালের প্রকৌশল ডিপ্লোমা ফলাফল, পলিটেকনিক ফলাফল, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ফলাফল, এসএসসি বৃত্তিমূলক ফলাফল এবং অন্যান্য সকল ফলাফল এই ওয়েবসাইটে প্রকাশিত হবে। তাই আপনারা অন্য সাইটে সময় নষ্ট না করে, সরাসরি আমদের ওয়েবসাইটে এসে দ্রুত আপনার ফলাফল চেক করুন।

mm

আলমিনারা আক্তার লোপা

আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।