বাংলা

Civil Aviation Authority CAAB Job Circular 2019

বাংলাদেশ সিভিল এভিয়েশন অথরিটি ক্যাব জব সার্কুলারে আপনাদের স্বাগতম। আজ সিভিল এভিয়েশন অথরিটি ক্যাব জব সার্কুলার ২০১৯ অনলাইনে প্রকাশিত হয়েছে। এখন আমরা আপনাদের জব সার্কুলারটি সম্পর্কে বিস্তারিত জানবো। বাংলাদেশ সিভিল এভিয়েশন অথরিটি ক্যাব জবে আজ থেকেই অনলাইনে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। এই আবেদন প্রক্রিয়াটি ৪ এপ্রিল ২০১৯ পর্যন্ত চলবে। তাই, সকল আবেদন কারিকে অনলাইন থেকে সরকারি চাকরির আবেদনপত্র ডাউনলোড করতে হবে। তারপর আবেদন ফরমটি পূরণ করতে হবে। আপনারা যদি ইতিমধ্যেই আবেদন ফরমটি ডাউনলোড করে থাকেন। তাহলে, সমস্থ ডকুমেন্টস সহ ২০০ টাকার ব্যাংক ড্রাফ্‌ট সংযুক্ত করুন এবং অ্যাপ্লিকেশনটি চেয়ারম্যান, CAAB, বাংলাদেশ ক্যান্টনমেন্ট, কুর্মিটোলা, ঢাকা -২২২২ এ পাঠীয়ে দিন। বিস্তারিত জানতে সম্পূর্ণ পোষ্টি পড়ুন।

সিভিল এভিয়েশন অথরিটি CAAB চাকরির বিজ্ঞপ্তি ২০১৯:

আমার এখানে বাংলাদেশ সিভিল এভিয়েশন অথরিটি জব সার্কুলার ২০১৯ সহ বিস্তারিত বর্ণনা করেছি। আপনি পরীক্ষার তারিখ, ভর্তি কার্ড, পরীক্ষার কেন্দ্র এবং লিখিত পরীক্ষার ফলাফল সহ বিজ্ঞপ্তি সম্পর্কে সমস্ত তথ্য প্রদান করেছি।

Civil Aviation Authority CAAB Job Circular 2019

আমারা আশাকরি, আপনারা বাংলাদেশ সিভিল এভিয়েশন অথরিটি CAAB চাকরির বিজ্ঞপ্তি ২০১৯ সম্পর্কে বিস্তারিত তথ্য পেয়েছেন। এই জবটি সম্পর্কে আরও কিছু জানার থাকলে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানিয়ে দিন। আপারা যত তারাতারি সম্ভব আপনাকে জানিয়ে দিব। আমাদের সাথে থাকারজন্য ধন্যবাদ।

আলমিনারা আক্তার লোপা

আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

Related Articles

Back to top button
Close