Dakhil Result 2019 by SMS – Official SMS। দাখিল ফলাফল ২০১৯

Dakhil Result 2019 by SMS – Official SMS। দাখিল ফলাফল ২০১৯

দাখিল এসএসসি ফলাফল ২০১৯ এস এম এস এর মাধ্যমে দেখুন। দাখিল ফলাফল ২০১৯, এসএসসি ফলাফল ২০১৯ একই তারিখ এবং একই সময়ে প্রকাশ করবে। সকল দাখিল প্রার্থী অনলাইনে ফলাফল এবং মোবাইল এসএমএস সিস্টেমে তাদের ফলাফল পাবেন। এই পোস্টে, দখিল পরীক্ষারথী এবং তাদের অভিভাবক আমাদের কাছ থেকে কিছু বিশেষ তথ্য এবং কৌশল পাবেন। দাখিল ফলাফল মাদ্রাসা শিক্ষা বোর্ড দ্বারা পরিচালিত হয়।

প্রতি বছর মাদ্রাসার অধীনে দখিল পরীক্ষায় অংশ নেয় অনেক ছাত্র/ছাত্রী । এখন, শিক্ষা মন্ত্রণালয় একই সময়ে প্রতিটি ফলাফল অনলাইন এবং এসএমএস সিস্টেম প্রকাশ করে। মোবাইল এসএমএস সিস্টেম জিএসএম নেটওয়ার্কের মাধ্যমে কোন মোবাইল ফোন থেকে পরীক্ষার ফলাফলের অনুমতি দেবে। কোন ইন্টারনেট সংযোগ নেই, স্মার্টফোনের এই সিস্টেমের জন্য প্রয়োজন।

দখিল ফলাফল ২০১৯ অফিসিয়াল এসএমএস ফরম্যাট:

এখানে মাদ্রাসা বোর্ডের দাখিল পরীক্ষার ফলাফলের জন্য অফিসিয়াল মোবাইল এসএমএস ব্যবস্থা রয়েছে। কোনও সিম কার্ড থেকে পছন্দসই ফলাফল পরীক্ষা করতে পারেন। সুতরাং, নিচের মোবাইল এসএমএস সিস্টেমটি অনুসরণ করুন।

দাখিল <স্পেস> এম এ ডি <স্পেস> রোল <স্পেস> 2019

প্রথমে, মোবাইল মেসেজ অপশন খুলুন এবং দখিল টাইপ করুন। এখন, একটি স্পেস দিন এবং MAD টাইপ করুন। এটি বাংলাদেশের মাদ্রাসা শিক্ষা বোর্ডের প্রথম তিনটি অক্ষর। তারপর আবার একটি স্পেস দিন এবং আপনার Dakhil রোল নম্বর টাইপ করুন। অন্য স্থান দিন এবং ২০১৯ টাইপ করুন এবং 16২২২ এ বার্তা পাঠান। বার্তা পাঠানোর পরে, 2.44 টাকা মোবাইল অ্যাকাউন্ট ব্যালান্স থেকে চার্জ করবে।

দাখিল মার্কশীট মোবাইল এসএমএস ডাউনলোড বা চেক করতে পারবেন না। শিক্ষার্থীরা অনলাইন থেকে দখিল পরীক্ষার নম্বর (নম্বর) দেখতে পাবে। এসএমএসের মাধ্যমে ২০১৯ সালের দাখিল পরীক্ষার ফলাফল চেক করে, আমরা এখানে মোবাইল এসএমএস ভিত্তিক ফলাফল পরীক্ষা নির্দেশনা প্রদান করছি।

শিক্ষা মন্ত্রণালয় ও বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড ২০১৯ সালের দাখিল ফলাফল প্রকাশের সঠিক তারিখ ঘোষণা করবে। সুতরাং, আপনার ফলাফল দ্রুত পেতে বার্তা পাঠান (ফলাফল প্রকাশের আগে নয়)। এখানে থাকার জন্য ধন্যবাদ।

mm

আলমিনারা আক্তার লোপা

আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।