Home / শিক্ষা / ফলাফল / Degree 1st year Result 2019 [ডিগ্রি প্রথম বর্ষের ফলাফল]

Degree 1st year Result 2019 [ডিগ্রি প্রথম বর্ষের ফলাফল]

জাতীয় বিশ্ববিদ্যালয় (এনইউ) ডিগ্রি প্রথম বর্ষের ফলাফল আজ প্রকাশিত হবে। জাতীয় বিশ্ববিদ্যালয় বাংলাদেশ অধিভুক্ত কলেজের সমস্ত শিক্ষার্থী এই পরীক্ষায় অংশ নিয়েছিল। ডিগ্রি প্রথম বর্ষের ফলাফল প্রকাশিত হবে২৬ সেপ্টেম্বর।

আপনি বাংলাদেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে ডিগ্রি ১ম বর্ষের ফলাফল ২০১৯ পেতে পারেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে সমস্ত ইনস্টিটিউট (কলেজ) ফলাফল আপনার ডিগ্রি রোল / রেজিস্ট্রেশন নম্বর দিয়ে এখান থেকে চেক করা যেতে পারে। আপনার মোবাইল ফোন থেকে, আপনি এসএমএসের মাধ্যমে ডিগ্রির ফলাফলও পেতে পারেন। তাত্ক্ষণিকভাবে www.nu.edu.bd বা www.nubd.info এ গিয়ে আপনি নিজের ফলাফলগুলি পেতে পারেন।

ডিগ্রি ১ম বছরের ফলাফলঃ

ডিগ্রি ১ম বছরের ফলাফল শীঘ্রই প্রকাশ করা হবে। ডিগ্রি ১ম বর্ষের সমস্ত প্রার্থী তাদের ফলাফল DigitalTech24.com এ চেক করতে পারবেন। জাতীয় বিশ্ববিদ্যালয় তাদের অফিসিয়াল রেজাল্ট পোর্টালে প্রকাশিত সমস্ত ফলাফল যাচাই করার জন্য আমরা অনলাইন সিস্টেম সরবরাহ করি। তো, কেন আপনি দেরী করছেন? জাতীয় বিশ্ববিদ্যালয় (এনইউ) ফলাফল পদ্ধতির অনলাইন প্রক্রিয়া অনুসরণ করুন।

জাতীয় বিশ্ববিদ্যালয় নোটিশ বোর্ড থেকে ফলাফলের তারিখটি পরীক্ষা করে দেখুন। আপনি যদি ফলাফলের তারিখ পেয়ে থাকেন তবে অনলাইনে দ্রুত আপনার ফলাফল চেক করতে এখন এই পোস্টটি দেখতে পারেন। জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি রোল নম্বর বা নিবন্ধকরণ নম্বর প্রস্তুত রাখুন। এটি আপনার ফলাফল চেক করার সময় প্রয়োজন হবে।

DEGREE RESULT 2019 HAS PUBLISHED ON 7:30 PM (26 SEPTEMBER 2019)

ডিগ্রি ১ম বছরের ফলাফলঃ

আপনি যদি আপনার জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি ফলাফল পরীক্ষা করতে চান তবে আপনাকে কিছু সহজ নির্দেশ অনুসরণ করতে হবে। নির্দেশ অনুসরণ করুন অনুসারে, আপনার ফলাফলটি স্ক্রিনে দৃশ্যমান হবে।

Degree 1st year Result 2019 Online

যে কোনও মোবাইল ফোন সংযোগের মাধ্যমে আপনার ফলাফল পেতে (টেলিটক, রবি, গ্রামীণফোন, বাংলালিংক, সিটিসেল, এয়ারটেল) আপনার মোবাইল বার্তা অপশনে যান এবং বার্তাটি টাইপ করুন। তারপরে, 16222 এ প্রেরণ করা হয়েছে । আপনি একটি উত্তর এসএমএসের মাধ্যমে আপনার ফলাফল পাবেন।

মনে করুন আপনার রোল নম্বর 1234567 এবং আপনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি পরীক্ষায় অংশ নিয়েছেন। সুতরাং আপনার বার্তা ফর্ম্যাটটি টাইপ করা উচিত: NU DEG 1234567; তারপরে 16222 নম্বরে এসএমএস করুন।

About আলমিনারা আক্তার লোপা

mm
আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

Check Also

PSC Result 2019 Online Check – পিএসসি পরীক্ষার ফলাফল দেখুন মার্কশিটসহ

পিএসসি রেজাল্ট ২০১৯ (প্রাথমিক বিদ্যালয়ের সমাপনি পরীক্ষার ফলাফল ২০১৯) প্রকাশিত হবে ডিসেম্বর ২০১৯ এর শেষ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।