সেহরি ও ইফতারের সময়সূচি

ঢাকা জেলা রমজান মাসের সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২- আজকের সেহরি ও ইফতারের শেষ সময়

রমজান মাসের ২০২২ সালের ঢাকা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে অনলাইনে অনুসন্ধান যারা করতেছেন। তারা এই পাসপোর্ট এর মাধ্যমে খুব সহজেই পেয়ে যাবেন ঢাকা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি। এই পোষ্টের মাধ্যমে জানতে পারবেন ২০২২ সালের ঢাকা জেলার রমজানের সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে। আমরা ঢাকা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি তথ্যগুলো সঠিক ভাবে তুলে ধরতে পেরেছি।

রমজান মাসে একটি ধর্যের ও মোহনীয় মাস। সকল প্রকার পাপ মোচনের ও সওয়াব অর্জন করার অতন্ত গুরুত্বপূর্ণ মাস রমজান। এই মাসেই ধর্মপ্রাণ মুসলিমগন বেশি বেশি করে যাকাত প্রদান করে ও রোজা রাখে। তাই আজকে আমরা আপনাদেরকে জানাবো ঢাকা জেলার রমজান মাসের সেহরি ও ইফতারের সঠিক সময়।

রোজার নিয়ত ও ইফতারের দোয়া – রমজান মাসের গুরুত্ব ও তাৎপর্য

রমজান মাসের সিয়াম সাধনার মাস । উত্তম বান্দাদের পরীক্ষা গ্রহণ করেন আল্লাহতালা। আল্লাহতালা সন্তুষ্টি অর্জনের জন্য আমরা সঠিক ভাবে সালাত আদায় করি, রোজা রাখি। রমজান মাসের ক্যালেন্ডার সবার কাছে না থাকার ফলে সেহেরী ও ইফতারীর সঠিক সময় সম্পর্কে জানেনা। তখন স্বাভাবিক অবস্থায় রোজাদার ব্যক্তিদের রমজানের সময়সূচী বিঘ্ন ঘটে। সঠিক সময়ে না জানলে রমজান মাসের সেহরি ও ইফতারের প্রস্তুতি গ্রহণ করা দেরি হয়ে যায়। বেশিরভাগ মানুষ সঠিক সময় সেহরি ও ইফতার করতে চায় কিন্তু সঠিক সময় কখন সেহরি ও ইফতার করতে হবে এই বিষয়ে না জানলে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। ঢাকার সকল বসবাসকারীদের সুবিধার্থে আজকে আমরা ঢাকা জেলার রমজান মাসের সেহরি ও ইফতারের সময়সূচি সংক্রান্ত তালিকাটি জানাতে হাজির হয়েছি।

ইসলামিক ফাউন্ডেশন ঢাকা জেলা রমজান মাসের ক্যালেন্ডার 2022

ইতিমধ্যে বাংলাদেশ ইসলামী ফাউন্ডেশন সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ করেছে। ঢাকা জেলার সেহরি কখন হবে এবং ইফতারের শেষ সময় কখন হবে এই সম্পর্কে জানতে হলে আমাদের সাথে থাকুন এবং আমাদের পোস্টটি সবার মাঝে শেয়ার করুন। ঢাকা জেলার রমজান মাসের সেহরি শুরু ০৪:৩০ মিনিটে এবং সেহরির শেষ সময় ০৬:২৭ মিনিটে। সঠিক সময় সেহরি তৈরি করলে বেশি সওয়াব অর্জন করা হয় যায়। তাই মুসলিম উম্মতের সঠিক সময়ে সেহরি ইফতার করার আহ্বান জানাচ্ছি।

ঢাকা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি

ঢাকা জেলার সেহরি ও ইফতারের সময়সূচী 2022

যারা ঢাকা জেলার রমজান মাসের সেহরি ইফতারের সময়সূচি তালিকাটি প্রয়োজন মনে করেন। তারা এই পোস্ট থেকে খুব সহজে জানতে পারবেন ঢাকা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি। এখানে রমজান মাসের রোজার ক্যালেন্ডার ডাউনলোড করে নিতে পারবেন। এটি সংরক্ষণ করতে হলে খুব সহজে আমাদের পিডিএফ ফাইলটি ডাউনলোড করবেন। শুধুমাত্র ঢাকা জেলা বাংলাদেশের 64 জেলার সেহরি ও ইফতারের সময়সূচি আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন। সেহরির শেষ সময় জানতে হলে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন । আমরা ঢাকা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি টেবিল আকারে এবং ছবি দিয়ে প্রকাশ করেছি।

চূড়ান্ত কথা : আমরা চেষ্টা করেছি ঢাকা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে সঠিক তথ্য গুলো আপনাদের সাথে উপস্থাপন করতে। আমরা আশা করি সকল তথ্য গুলো সুন্দর করে বুঝতে পেরেছেন। আমাদের এই পোস্টটি সেহরি ও ইফতারের শেষ সময় সংক্রান্ত তথ্য গুলো সবার সাথে শেয়ার করবেন।

আরও দেখুনঃ

দিনাজপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি

সুনামগঞ্জ জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২২

রাজবাড়ী জেলার রমজান মাসের সেহরি ও ইফতারের সময়সূচি

ফরিদপুর জেলার সেহরি ও ইফতারের সময় ২০২২

গাজীপুর জেলার সেহরি ও ইফতারে সময়সূচী

নীলফামারী জেলার রমজানের সময়সূচী ২০২২

ঢাকা জেলা রমজান মাসের সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২

Rahat Ali

I'm Rahat Ali here with you. I write about Informative content. If you are looking for Education, Travel, Telecom, official contact info of any Company, Organization, or Person, let's read my content on this website.
Back to top button
Close