বাংলা

Dhaka to Cox’s Bazar Bus Ticket Price – ঢাকা টু কক্সবাজার

এই পোস্টটি ঢাকা হতে কক্সবাজার বাসের নাম, বাসের সময়সূচী এবং টিকিটের মূল্য সম্পর্কে। আপনি যদি এই পোস্টটি পড়েন, তাহলে আপনি ঢাকা হতে কক্সবাজার বাস সম্পর্কে বিস্তারিত বিবরণ পাবেন। বর্তমানে ঢাকা হতে কক্সবাজার মহাসড়কগুলি অনেক উন্নত করা হয়েছে। ঢাকা থেকে কক্সবাজারে দূরত্ব ৩২০ কিলোমিটার এবং যেতে সময় লাগে প্রায় ১২ ঘণ্টা। এই রুটের সমস্থ বাস অনেক আরামদায়ক, তাই বাসে যাত্রা পথে যাত্রীগণ অনেক আনন্দ উপভোগ করে।

এই কারণে, এই নিবন্ধটি আপনাকে আপনার জন্য উপযুক্ত সেরা কোচ খুঁজে পেতে সহায়তা করতে পারে। আমরা নিচে ঢাকা থেকে কক্সবাজার বাসের নাম, সময়সূচী এবং সকল কোচগুলির টিকিট মূল্য নীচে বর্ণনা করেছি। বিস্তারিত জানতে সম্পূর্ণ পোষ্টটি পড়ুন।

ঢাকা থেকে কক্সবাজার এসি কোচ সার্ভিস ও টিকিট মূল্যঃ

বাস নাম বাস টাইপ এসি টিকিট মূল্য নন এসি টিকিট মূল্য
গ্রীন লাইন পরিবহন ব্যবসা ক্লাস / নির্বাহী  ২০০০ টাকা ৮০০ টাকা
সোহাগ পরিবহন ব্যবসা ক্লাস / নির্বাহী ২০০০ টাকা
শ্যামলী পরিবহন ব্যবসা ক্লাস / নির্বাহী ১৭০০ টাকা ৮০০ টাকা
হানিফ এন্টারপ্রাইজ ব্যবসা ক্লাস / নির্বাহী ২০০০ টাকা ৮০০ টাকা
দেশ ট্রাভেল ব্যবসা ক্লাস / নির্বাহী ২০০০ টাকা ৮০০ টাকা
সৌদিয়া এয়ার কনঃ ব্যবসা ক্লাস / নির্বাহী ২০০০ টাকা
টি আর ট্রাভেল ব্যবসা ক্লাস / নির্বাহী ২০০০ টাকা
রিলাক্স ট্রান্সপোর্ট ব্যবসা ক্লাস / নির্বাহী ২০০০ টাকা ৮০০ টাকা
সিল্ক লাইন ব্যবসা ক্লাস / নির্বাহী ১২০০ টাকা
বাগদাদ এক্সপ্রেস ব্যবসা ক্লাস / নির্বাহী ১৭০০ টাকা

বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় পর্যটন কেন্দ্রটি হল কক্সবাজার। যেখানে, হাজার হাজার স্থানীয় ও বিদেশী পর্যটক প্রতিদিনের আনন্দ উপভোগ করতে বিশ্বের বৃহত্তম সমুদ্র সৈকত পরিদর্শন করেন। আপনি যখন কক্সবাজার মহাসড়কে দিয়ে ভ্রমণ করবেন, তখন আপনি স্থানীয় এলাকার দর্শনীয় দৃশ্য গুলি উপভোগ করতে পারবেন। বাসে ভ্রমণ করার সময় আপনি চট্টগ্রামের পাহাড়ী এলাকার মধ্য দিয়ে আনন্দিত হতে পারেন।

Admin

Hello, This content has published by the Site Admin. At various times, we appoint different Admin for this Website and they manage content and everything during the period. Thank you for being with us. Have a nice day!
Back to top button
Close