বাংলা

Dhaka To Dinajpur Train Schedule and Ticket Price

ঢাকা থেকে দিনাজপুর ট্রেনের সময়সূচী এবং টিকেট মূল্যে আপনাকে স্বাগতম। আমরা এখন আপনাকে ঢাকা থেকে দিনাজপুর ট্রেন এর সময়সূচি, টিকিট এর মূল্য এবং অনলাইন থেকে কিভাবে টিকিট কিনবেন সম্পূর্ণ বিস্তারিত জানাবো। আমরা জানি দিনাজপুর বাংলাদেশের একটি বৃহত্তম শহর। এটি শহরটি বাংলাদেশের উত্তরবঙ্গে অবস্থিত। দিনাজপুর ঐতিহাসিক আকর্ষণের স্থান। আপনি এখানে এবং সেখানে প্রায় ১৯ জনপ্রিয় পর্যটন আকর্ষণ খুঁজে পেতে পারেন। তাই প্রতি বছর পর্যটক আকর্ষণের অনেক লোক ঐতিহাসিক আকর্ষণ দেখার জন্য আসে। নীচে তালিকাভুক্ত সুন্দর ঐতিহাসিক আকর্ষণ কিছু।

আরও পরুনঃ

দিনাজপুর রামসগর এবং কান্তজু মন্দিরের সবচেয়ে সুপরিচিত পর্যটক আকর্ষণ। বাকিরা হলেন মাতা সাগর, মা সাগর, নদী নদী, সেতাবগঞ্জ চিনিকল, দিনাজপুর প্রাসাদ, ঘুঘুডাঙ্গা প্রাসাদ, জোড়া মন্দির, দিনাজপুর সঙ্গীত কলেজ, বারাপুকুরিয়া কোল মাইনিং কোম্পানি লিমিটেড ইত্যাদি। ঢাকা থেকে দিনাজপুর বা দিনাজপুর থেকে ঢাকা পর্যন্ত ট্রেনের নাম, সময়সূচী এবং টিকেট মূল্য নিচে দেওয়া হল।

ঢাকা থেকে দিনাজপুর ট্রেন ও ট্রেনের সময়সূচীঃ

আপনি যদি ঢাকা থেকে দিনাজপুর বা দিনাজপুর থেকে ঢাকা পর্যন্ত ট্রেনের যাত্রা ভালোবাসেন, তাহলে আপনাকে দিনাজপুরের ট্রেনের নাম এবং ট্রেনের সময়সূচী অবশ্যই জানাতে হবে।

ঢাকা থেকে দিনাজপুর ট্রেনের সময়সূচী

দিনাজপুর থেকে ঢাকা ট্রেনের সময়সূচী

ঢাকা হতে দিনাজপুর ট্রেনের টিকেট মূল্যঃ

ঢাকা হতে ট্রেনের সময়সূচি ও মূল্য একটি গুরুত্বপূর্ণ বিষয়, তাই আজ আমার এখানে ঢাকা থেকে দিনাজপুর ট্রেন টিকেটের মূল্য তালিকা আকারে বর্ণনা করলাম। আশাকরি আপনি এই পোস্টটি পড়ে উপকৃত হবেন। তাহলে চলুন টিকেট এর মূল্য যেনে নেওয়া যাক।

  • শোভন চেয়ার – ৪৩০ টাকা
  • শোভন – ৩৬০ টাকা
  • প্রথম শ্রেণীর চেয়ার – ৫৭০ টাকা
  • স্নিগধা – 8২২ টাকা
  • 1st বাথ – ৮৫৫ টাকা
  • এসি আসন – ৯৮৩ টাকা
  • এসি বাথ – ১৪৭৮ টাকা

আরও দেখুনঃ

আসা করি, ঢাকা থেকে দিনাজপুরের ট্রেনের নাম, টিকিট মূল্য ও সময়সূচী সম্পর্কে বিস্তারিত জানতে পারছেন। আরও কিছু জানার থাকলে অবশ্যই আমাদের কমেন্ট করবেন। বাংলাদেশ ট্রেন সম্পর্কিত সকল তথ্য জানতে আমাদের ওয়েবসাইট এ ভিজিত করুন DigitalTech24.Com. আমারা এখানে ট্রেনের সময়সূচী ও টিকিট মূল্য নিয়মিত আপডেট করবো। আপানার মূল্যবান সময় দিয়ে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Admin

Hello, This content has published by the Site Admin. At various times, we appoint different Admin for this Website and they manage content and everything during the period. Thank you for being with us. Have a nice day!

Related Articles

Back to top button
Close