DigitalTech24

Dhaka to Mymensingh AC Bus- Ticket Price & Contact Number

ঢাকা থেকে ময়মনসিংহ যাওয়ার অন্যতম মাধ্যম হলো বাস। বাসে করে খুব আরামের এবং শান্তিতে ময়মনসিং যেতে পারবেন। আপনার যদি খুব আরাম আয়েশে ময়মনসিং যেতে চান। তাহলে এই পোস্টটি আপনাদের জন্য, কারণ আজকে আমরা ময়মনসিং রোডে যাতায়াত রত সবগুলো বাসের টিকিট মূল্য ও প্রয়োজনীয় কন্টাক্ট নাম্বার গুলো প্রকাশ করব। যার মাধ্যমে খুব সহজে বাসগুলো টিকিট অনলাইনের মাধ্যমে ক্রয় করতে পারবেন এবং নির্দিষ্ট সময় মত আপনাদের গন্তব্য স্থানে পৌঁছাতে পারেন। নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

ঢাকা থেকে ময়মনসিংহ যাতায়াত পথে উল্লেখযোগ্য চারটি কাজ পাবেন। যে বাসগুলোতে অত্যাধুনিক সুযোগ-সুবিধা প্রদান করা রয়েছে। আপনি চাইলে ঢাকা থেকে ময়মনসিংহ এসি বাসে যাতায়াত করতে পারবেন। ঢাকা থেকে ময়মনসিংহ যাওয়ার উল্লেখযোগ্য বাসগুলো আলম এশিয়া, এনা ট্রান্সপোর্ট, সৌখিন পরিবহন এবং ড্রিম- ল্যান্ড পরিবহন।

ঢাকা থেকে ময়মনসিংহ (এসি বাস) টিকিট প্রাইস ও কন্টাক্ট নাম্বার

প্রতিটি মানুষ আধুনিক সুবিধা এবং ফ্লেক্সিবল ভাবে যাতায়াত করতে আগ্রহী। তাইতো ঢাকা থেকে ময়মনসিংহ অত্যাধুনিক আরামে যাতায়াত করতে হলে। অবশ্যই বাসের নাম এবং কন্টাক্ট নাম্বার গুলো প্রয়োজন হয়। যেগুলো সাধারণত অনেক জনের কাছে থাকে না।

Bus Name Tickets Price Contact Number
Dreamland 250 Taka 01715910870
Alam Asia 250 Taka 01711-806051
Ena Transport 200 Taka 01869-802736
Soukhin Paribahan 220 Taka 01715910870

 তাই তো আমরা ঢাকা থেকে ময়মনসিংহ যাতায়াতের এসি বাস টিকিটের মূল্য এবং কন্টাক্ট নাম্বার গুলো যুক্ত করেছি। যাতে আপনারা খুব সহজেই নাম্বারগুলো মাধ্যমে টিকিট ক্রয় করে যাতায়াত করতে পারেন। নিচে ঢাকা থেকে ময়মনসিংহ যাওয়ার এসি টিকিটের মূল্য এবং কন্টাক্ট নাম্বার গুলো যুক্ত করা হলো।

ঢাকা থেকে ময়মনসিং ননএসি টিকিট প্রাইস ও কন্টাক্ট নাম্বার

যারা ঢাকা থেকে ময়মনসিংহ বাস এর মধ্যে যাতায়াত করতে আগ্রহী। তারা খুব স্বল্প মূল্যে ঢাকা থেকে ময়মনসিংহ যাতায়াত করতে পারবেন। ময়মনসিং থেকে ঢাকা যাতায়াতের অন্যতম মাধ্যম হলো বাস। বাস করে খুব ভালো মতো করে একটি আরামদায়ক ভ্রমণ করতে পারবেন। তাই তো আপনাদের সুবিধার কথা ভেবে আমরা ঢাকা থেকে ময়মনসিংহ যাওয়ার টিকেটের মূল্য এবং প্রয়োজনীয় কন্টাক্ট নাম্বার গুলো সংগ্রহ করেছি। যাতে করে আপনারা খুব সহজে প্রয়োজনমতো আপনাদের টিকিট ক্রয় করতে পারেন।

Dhaka To Mymensing (Non AC) Bus Tickets Price & Contact Number

Bus Name

Tickets Price

Contact Number

Dreamland 180 Taka 01715910870
Alam Asia 200 Taka 01711-806051
Ena Transport 150 Taka 01869-802736
Soukhin Paribahan 160 Taka 01715910870

ঢাকা থেকে ময়মনসিংহ বাসের সময়সূচী

বাসে যাতায়াত করতে হলে সময়সূচি একটি গুরুত্বপূর্ণ বিষয়। কারণ সঠিক সময় মত গন্তব্য স্থানে এসে দাঁড়াতে না পারলে আপনার কাংখিত বাসে চলে যাবে। যার ফলে আপনার বিরম্বনা সৃষ্টি হবে। তাইতো সঠিক সময় সঠিক স্থানে এসে থাকলে, আপনি খুব ভালো মতো করে যাতায়াত করে মন্তব্য স্থানে যেতে পারেন। তাই আপনাদের সবার উচিৎ যে বাসটিতে ভ্রমণ করবেন অবশ্যই সে বাসের সঠিক সময় জানতে হবে। কখন বাসটি যাত্রা শুরু করবে।

Bus Name

First Trip

Last Trip

Dreamland 5:30am 9:30pm
Alam Asia 6.00 am 12:30pm
Ena Transport 8.30 am 8:30pm
Soukhin Paribahan  5:30am 9:30pm

বাসটির ফাস্ট ট্রিপ কখন যায় এবং লাস্ট ট্রিপ কখন যায়। এই গুরুত্বপূর্ণ বিষয়গুলো আপনাদের অবশ্যই জানা উচিত। তাইতো সঠিক সময়ে সঠিক জায়গায় যাতায়াত করার জন্য আমরা আপনাদের সহযোগিতা করব। আজকের এই পোস্টে আমরা ঢাকা থেকে ময়মনসিংহ সময়সূচী, ফার্স্ট ট্রিপ ও লাস্ট ট্রিপ সময় জেনে দেবো। আপনার যাত্রা শুভ হোক এই কামনায় ধন্যবাদ।

সৌখিন পরিবহন ঢাকা থেকে ময়মনসিংহ  মোবাইল নাম্বার

ঢাকা থেকে ময়মনসিংহ যাত্রাপথ খুবই ভালো। এই হাইওয়ে রোড অনেক লম্বা ও চওড়া। যেহেতু হাইওয়ে রোড তাই খুব দ্রুত ময়মনসিং যাওয়া যায়। তবে সেক্ষেত্রে আপনাকে বাছাই করতে হবে ভালো বাস। যদি ভাল বাস সনাক্ত করতে পারেন, তাহলে ঢাকা থেকে ময়মনসিংহ যেতে বেশি সময় লাগবে না। সে ক্ষেত্রে সৌখিন বাস পরিবহন পছন্দ করতে পারেন। বাসটি অল্প টাকায় খুব দ্রুত কাঙ্খিত গন্তব্যে যেতে পারবেন। যাত্রীদের সুবিধার্থে সৌখিন পরিবহন ২ প্রকার বাস এই রুটে চলাচলের জন্য উন্মুক্ত করা হয়েছে। একটি হলো সৌখিন নন এসি এবং আরেকটি সৌখিন এস। সৌখিন পরিবহন তুলনামূলকভাবে কম ভাড়ায় এসি এবং ননএসি ভাড়ায় যেতে পারবেন।

এনা বাস পরিবহন ঢাকা থেকে ময়মনসিংহের টিকিটের মূল্য

যে সকল যাত্রী এসি বাসে চড়ে অভ্যস্ত। তারা ধুলামুক্ত পরিবেশ ছাড়া এসি বাস গুলিতে ময়মনসিংহের উদ্দেশ্যে যেতে পারেন। অনেকে ভেবে থাকেন ময়মনসিং এসি বাসে যাতায়াত করলে অনেক টাকা খরচ পড়ে, কিন্তু সে ধারণা একদমই ভুল। মাত্র ২০০ টাকায় একটি টিকিট ক্রয় করে এনা পরিবহন ময়মনসিংহ যেতে পারেন।

টিকিটের মূল্য : মাত্র ২০০ টাকা

মহাখালী টু ময়মনসিংহ বাস সার্ভিস

মহাখালী থেকে ময়মনসিংহ যাতায়াতের সহজ পথ বাস। মহাখালী থেকে অসংখ্য মানুষ ময়মনসিং বিভাগ যাতায়াত করে। বিশেষ করে ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় অনেক ছাত্র স্বল্পমূল্যে ভালো বাসগুলোতে যাতায়াত করে। যাত্রীদের 100% সুরক্ষিত রাখতে এয়ারকন্ডিশন সহ নন-এসি অনেকগুলো বাস হয়েছে। এসি বাস গুলোর নিঃসন্দেহে উন্নত ও আধুনিক সম্পন্ন। তাই সকল যাত্রীগণ এসি বাস গুলো বেশি পছন্দ করে। নিজের সাধ্যমত নিম্নরূপ বাসের টিকিট মূল্য অনুযায়ী সংগ্রহ করবেন।

বাস তালিকা     ( এসি )   টিকিট মূল্য
ময়মনসিংহ ১৮০ টাকা
নেত্রকোনা ২২০ টাকা
জামালপুর ৩০০ টাকা
শেরপুর ২৫০ টাকা
টাঙ্গাইল ২২০ টাকা
Exit mobile version