Skip to content

ঢাকা টু সাতক্ষীরা বাস ভাড়া, সময়সূচী, কাউন্টার ঠিকানা, ফোন নাম্বার, টিকেট বুকিং

ঢাকা টু সাতক্ষীরা বাস ভাড়া, সময়সূচী, কাউন্টার ঠিকানা, ফোন নাম্বার, টিকেট বুকিং

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুরা আশা করি সকলে ভালো আছেন। আরামদায়ক ভ্রমণ কেনা চায়। ঢাকা থেকে সাতক্ষীরা যেতে আধুনিক কিছু বাস যাতায়াত করে। আপনি কোন বাসগুলোতে যাতায়াত করতে পছন্দ করেন? আসুন আমরা আজকে জানিয়ে দিচ্ছি ঢাকা থেকে সাতক্ষীরা যাতায়াতকারী বাসগুলোর তালিকা সময়সূচী কাউন্টার ঠিকানা ফোন নম্বর সহ টিকেট বুকিং সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য। আপনি কি এই রোডে চলাচলকারী বাসের তালিকা জানতে চান? আসুন তাহলে আপনাকে নিরাপদ ভ্রমণের জন্য যাবতীয় তথ্য দিয়ে সাহায্য করি।

ঢাকা টু সাতক্ষীরা বাসের তালিকা

এসি নন এসি যে সকল বাস এই রাস্তায় যাতায়াত করে সবগুলোই আরামদায়ক ভ্রমণের নিশ্চয়তা প্রদান করে। এ সকল বাস দ্রুত গতি সম্পন্ন ও সিট ব্যবস্থার উন্নয়নে নতুন মাত্রার বাস। এই রোডে চলাচল করে এসি অন এ সি সকল বাস তালিকা দুই ধাপে আলোচনা করছি।

ঢাকা টু সাতক্ষীরা এসি বাসের তালিকা

এসি বাস গুলো যেমন দ্রুতগতি সম্পন্ন ঠিক তেমনি আরামদায়ক ভ্রমণের জন্য উপযুক্ত। নামকরা বাস সার্ভিসের যে সকল বাস এই রোডে নিয়মিত চলাচল করে তাদের মধ্যে অন্যতম বাসের তালিকা জেনে নিন।

ঢাকা টু সাতক্ষীরা নন এসি বাসের তালিকা

যাত্রীদের অল্প খরচে ভালো মানের ভ্রমণ নিশ্চিত করতে নন এসি বাসের উপর চাহিদা বাড়ছে। সকল যাত্রীদের এসি বাসে ভ্রমণের সামর্থ্য হয়ে ওঠে না। অনেকে এসি বাসে ভ্রমণ পছন্দ করে না অথবা শারীরিকভাবে এসি বাসকে ফিট মনে করে না।। তাই সকল যাত্রীদের প্রথম পছন্দ নন এসি বাস। এই রাস্তায় যাতায়াতকারী প্রধান নন এসি বাস গুলো হল:

ঢাকা টু সাতক্ষীরা বাস ভাড়া

রাজধানী ঢাকা থেকে সাতক্ষীরায় যাতায়াত করে অসংখ্য এসইও নন এসি বাস। এই দুই ধরনের বাসের ভাড়াও দুই রকম। এসি বাসের ভাড়া নন এসি বাসের ভাড়া থেকে তুলনামূলক একটু বেশি। কেননা এসি বাসে আপনি আরামদায়ক ভ্রমণের স্বাদ পাবেন। দ্রুতগতিসম্পন্ন এ সকল বাসের সার্ভিস নন এসি বাস থেকে একটু উন্নত তাই ভাড়াও বেশি। আসুন তাহলে জেনে নেই এই রোডে চলাচলকারী এসি ও নন-এসি বাসের ভাড়ার তালিকা।

Bus Name

Tickets Price

Contact Number
Shohagh Paribahan 550 TK Contact the counter
SP Golden Line 500 TK Contact the counter
Hanif Enterprise 500 TK Contact the counter
AK Travels 500 TK Contact the counter
RM Travels 500 TK Contact the counter
King Fisher Travels 500 TK Contact the counter
K Line 500 TK Contact the counter
M R Enterprise 500 TK Contact the counter
Soudia Paribahan 400 TK Contact the counter
Eagle Paribahan 400 TK Contact the counter

ঢাকা টু সাতক্ষীরা বাসের সময়সূচী

প্রয়োজনের তাগিদে প্রতিদিনই ঢাকা থেকে সাতক্ষীরা হাজার হাজার মানুষ যাতায়াত করে। আর যাতায়াতের মাধ্যম হিসেবে বাস বাংলাদেশের প্রধান বাহন। আপনি যদি এই রাস্তায় নিয়মিত চলাচল করতে চান তবে অবশ্যই উল্লেখিত বাসের কাউন্টার থেকে গন্তব্যের উদ্দেশ্যে যাত্রার সময়সূচী জানতে হবে। এ সকল বাস ঢাকা কাউন্টার থেকে কখন যাত্রা করে তা জানতে আমাদের নিচের সময়সূচির তালিকা দেখে নিন।

বাসের নাম প্রথম ট্রিপ শেষ ট্রিপ
সৌদিয়া রাত ১২ টা রাত ১১ টা
হানিফ সকাল 08:00 রাত 08:30
এসপি গোল্ডেন লাইন সকাল 06:25 রাত ১১ টা
এমআর এন্টারপ্রাইজ সকাল 06:45 রাত 09:45

ঢাকা টু সাতক্ষীরা বাস কাউন্টার ঠিকানা

আপনি যদি নিরাপদ ভ্রমণ করতে চান ঢাকা থেকে সাতক্ষীরার উদ্দেশ্যে তবে যে সকল বাস নিয়মিত যাতায়াত করে তার তালিকা এই আর্টিকেল থেকে জেনে নিন। এখন যদি আপনি পছন্দের বাসে করে যাত্রা করতে চান তবে আপনাকে কাউন্টারে পৌঁছাতে হবে নির্ধারিত সময়ের পূর্বে। তবে অবশ্যই আপনাকে কাউন্টার ঠিকানা জানতে হবে। ঢাকা থেকে সাতক্ষীরা যাতায়াতকারী বাসগুলোর কাউন্টার ঠিকানা নিচে ধারাবাহিকভাবে উল্লেখ করা হলো।

ঢাকা টু সাতক্ষীরা বাস কাউন্টার নম্বর

আপনি যদি এই রোডে যাতায়াতকারী কোন বাসে টিকেট ক্রয় করতে চান অথবা এই সকল বাস সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চান তবে আপনাকে কাউন্টারের প্রয়োজনীয় মোবাইল নম্বর গুলো প্রয়োজন। এ সকল নম্বরে যে কোন সময় কল করে বিস্তারিত জেনে নিন। যেহেতু ভ্রমণের জন্য কাউন্টারে কথা বলতেই হয় সেহেতু প্রয়োজনে নম্বর থাকাটা জরুরী। আমরা ধারাবাহিকভাবে বাসের নাম কাউন্টার ঠিকানা ও নম্বর গুলো তালিকা প্রকাশ করলাম।

ঢাকা টু সাতক্ষীরা টিকেট বুকিং পদ্ধতি

প্রতিদিনই হাজার হাজার মানুষ এই রাস্তায় যাতায়াত করে বাসে করে। আপনি যদি এই রাস্তায় নতুন যাত্রী হতে চান তবে আপনাকে বাসের তালিকা ও টিকেট বুকিং পদ্ধতির সম্পর্কে জানতে হবে। তাই আপনার ভ্রমণের সহযোগী হতে আমরা জানিয়ে দিচ্ছি এই রোডে চলাচলকারী বাসগুলো টিকিট বুকিং করতে করণীয় সম্পর্কে। আমাদের আর্টিকেলে উল্লেখিত কাউন্টার নম্বর গুলিতে ফোন করে টিকেট বুকিং দিতে পারেন। তথ্যপ্রযুক্তির কল্যাণে অনলাইন কিংবা অ্যাপস এর মাধ্যমে টিকেট বুকিং করা যায়।

সহজ ডট কম থেকে খুব সহজে অনলাইনে ঢাকা টু সাতক্ষীরা বাসের টিকিট বুকিং করতে পারবেন। পেমেন্ট করার পদ্ধতি অনেক সহজ। বিস্তারিত জানতে সহজ ডট কমের হেল্পলাইন নাম্বার অথবা ফেসবুক পেজে চ্যাট করুন। আশা করি সম্পূর্ণ সহযোগীতা পেয়ে যাবেন। ধন্যবাদ।

Comment Here