ফলাফল

Diploma in Engineering Result 2020 – BTEB.Gov.BD পলিটেকনিক রেজাল্ট

ডিপ্লোমা (পলিটেকনিক) সেমিস্টার ফাইনাল পরীক্ষার ফলাফল ২০২০ শীঘ্রই প্রকাশ করা হবে। সব শিক্ষার্থীরা অনলাইন থেকে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড (BTEB) এর সেমিস্টার ফাইনাল পরীক্ষা ২০২০ এর ফলাফল পরীক্ষা করতে পারবেন। বিটিইবি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ফলাফল পিডিএফ (PDF) ফাইল প্রকাশ করবে। কখনও কখনও কর্তৃপক্ষ Google ড্রাইভে ফলাফল প্রকাশ করে এবং BTEB অফিসিয়াল ওয়েবসাইটে লিঙ্কের ডাউনলোডের লিঙ্ক ভাগ করে।

কিভাবে পলিটেকনিক সেমিস্টার ফাইনাল পরীক্ষার ফলাফল ২০২০ চেক করবেন? আপনাকে সার্ভার থেকে BTEB এর সেমিস্টার ফাইনাল ফলাফল ডাউনলোড করতে হবে। পিডিএফ ফলাফল শীট ডাউনলোড করার পরে, আপনি দ্রুত আপনার ফলাফল চেক করতে পারবেন।

ডিপ্লোমা সেমিস্টার ফাইনাল ফলাফল ২০২০ঃ

এখানে অফিসিয়াল পিডিএফ ফলাফল ডাউনলোড লিঙ্ক উপলব্ধ। আপনি আপনার ফলাফল শীট ডাউনলোড করতে লিংকে ক্লিক করতে পারেন। বিটিইবি সবসময় একটি পত্রকের সব বিভাগ একই সেমিস্টার ফলাফল প্রকাশিত। সমস্ত সরকারি ও বেসরকারি পলিটেকনিক ইনস্টিটিউট ফলাফল পত্রিকায় অন্তর্ভুক্ত হবে। সুতরাং, আপনার সেমিস্টার অনুযায়ী ফলাফল প্রত্যেকটি ডাউনলোড করুন এবং আপনার ফলাফল দ্রুত চেক করুন।

পলিটেকনিক পরীক্ষার ফলাফল

সকল পলিটেকনিক ডিপ্লোমা ফলাফল ২০২০ঃ

4 র্থ সেমিস্টার ফলাফল ২০২০ ডাউনলোড লিঙ্ক
5 র্থ সেমিস্টার ফলাফল ২০২০ ডাউনলোড লিঙ্ক
6 ষ্ঠ সেমিস্টার ফলাফল ২০২০ ডাউনলোড লিঙ্ক
7 ম সেমিস্টার ফলাফল ২০২০ ডাউনলোড লিঙ্ক
8 র্থ সেমিস্টার ফলাফল ২০২০ ডাউনলোড লিঙ্ক

চূড়ান্ত শব্দগুলিতে, উপরের ডাউনলোড লিঙ্কটিতে ক্লিক করুন এবং প্রথমে আপনার ফলাফল পত্রটি ডাউনলোড করুন। তারপরে, ফলাফল শীটটি খুলুন এবং আপনার ফলাফল ২০২০ খুঁজে বের করুন। আপনি খুঁজুন বক্সটি ব্যবহার করতে পারেন (Ctrl + F) এবং তারপরে ফলাফলটি অবিলম্বে পরীক্ষা করুন।

আলমিনারা আক্তার লোপা

আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

Related Articles

Back to top button
Close