রুটিন

Diploma in Textile Engineering Routine 2020 | BTEB Textile Routine PDF

ডিপ্লোমা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং রুটিন ২০২০ এ বাংলাদেশ টেকনিক্যাল এডুকেশন বোর্ডের সকল শিক্ষার্থী আমাদের ওয়েবসাইট থেকে সহজেই রুটিন ডাউনলোড করুন। আপনি যদি বিটিইবি প্রার্থী হন এবং বিটিইবি টেক্সটাইল রুটিন ২০২০ খুঁজছেন তবে এই পোস্টটি আপনাকে সহায়তা করবে। এখানে আমরা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং পরীক্ষার সময়সূচী এবং বিটিইবি টেক্সটাইল রুটিনের পিডিএফ সংস্করণ সহ সমস্ত ডিপ্লোমা রুটিন যুক্ত করেছি।

আপনি সহজেই কয়েক সেকেন্ডের মধ্যে আমাদের ওয়েবসাইট থেকে ডিপ্লোমা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং রুটিন ডাউনলোড করতে পারেন। কেবল নীচের লিঙ্কটিতে ক্লিক করুন এবং সহজেই টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং সেমিস্টার ফাইনাল পরীক্ষার রুটিন ২০২০ ডাউনলোড করুন।

ডিপ্লোমা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং রুটিন ২০২০ঃ

টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং পরীক্ষার রুটিন ২০২০ ডিপ্লোমা বিটিইবির অফিসিয়াল ওয়েবসাইটে আজ প্রকাশিত হয়েছে। সমস্ত ছাত্র এখন তাদের পরীক্ষার রুটিনটি দ্রুত পরীক্ষা করতে পারে। বাংলাদেশে বেশ কয়েকটি টেক্সটাইল ইনস্টিটিউট রয়েছে। টেক্সটাইল ইনস্টিটিউটের সকল শিক্ষার্থী তাদের রুটিন পরীক্ষা করার জন্য অপেক্ষা করছে।

ডিপ্লোমা ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং রুটিন প্রকাশের সময়ঃ

ডিপ্লোমা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং রুটিন ২০২০ পিডিএফ বাংলাদেশ প্রযুক্তি শিক্ষা বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের সমস্ত বোর্ডের রুটিন ২০২০ সালের ফেব্রুয়ারিতে ঘোষণা করা হবে। রুটিন পরীক্ষার 90 দিন আগে প্রকাশিত হবে।

  • টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা 1 ম সেমিস্টার পরীক্ষার রুটিন 2020
  • টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা 2 য় সেমিস্টার পরীক্ষার রুটিন 2020
  • টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং তৃতীয় সেমিস্টার পরীক্ষার রুটিন 2020
  • টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং 4 র্থ সেমিস্টার পরীক্ষা রুটিন 2020 এ ডিপ্লোমা
  • টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা 5 ম সেমিস্টার পরীক্ষার রুটিন 2020
  • টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ষষ্ঠ সেমিস্টার পরীক্ষার রুটিন 2020
  • টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা 7 ম সেমিস্টার পরীক্ষার রুটিন 2020
  • ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং টেক্সটাইল 8 ম সেমিস্টার পরীক্ষার রুটিন 2020

ডাউনলোড শেষ হয়ে গেলে আপনি এই পিডিএফ ফাইল থেকে এই রুটিনটি মুদ্রণ করতে পারেন। এই রুটিনটি শিক্ষার্থীর পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ। সুতরাং প্রতিটি শিক্ষার্থীর অবশ্যই সফট কপি বা একটি হার্ড কপির রুটিন থাকতে হবে। আপনি পিডিএফ ফর্ম্যাটে আপনার ফোনে রুটিনটি অনুলিপি করতে পারেন।

আলমিনারা আক্তার লোপা

আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

Related Articles

Back to top button
Close