Diploma In Textile Engineering Result 2019 [টেক্সটাইল ফলাফল প্রকাশ]

Diploma In Textile Engineering Result 2019 [টেক্সটাইল ফলাফল প্রকাশ]

ডিপ্লোমা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ফলাফল ২০১৯ পিডিএফ ফাইল এই পোস্ট থেকে ডাউনলোড করতে পারেন। আপনার বিটিইবি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ফলাফল ২০১৯ এখানে পাবেন। বিটিইবি (BTEB) টেক্সটাইল প্রকৌশল ইনস্টিটিউট ৪ বছরের ডিপ্লোমা ফলাফল খুব শীঘ্রই প্রকাশ করবে। বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডটি বিটিইবির সম্পূর্ণ ফর্ম। এটি পলিটেকনিক ডিপ্লোমা ফলাফল, টেক্সটাইল ফলাফল এবং বাংলাদেশের অন্যান্য ফলাফল প্রকাশ করে।

ডিপ্লোমা ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং পরীক্ষার 4th, 5th, 6th, 7th, এবং 8th সেমিস্টারে ফলাফল এক সঙ্গে প্রকাশিত হবে। আমরা এখানে ২০১৯ সালের সমস্ত সেমিস্টারের ফলাফল শীঘ্রই উপলব্ধ হবে। আপনি দ্রুত আপনার BTEB ফলাফল ২০১৯ পেতে চেষ্টা করুন।

ডিপ্লোমা ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ফলাফল ২০১৯ পিডিএফ ডাউনলোড:

ডিপ্লোমা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং সব বোর্ড পরীক্ষার সেমিস্টারে ফাইনাল ফলাফল শীঘ্রই প্রকাশিত হবে। বাংলাদেশ টেক্সটাইল ইনস্টিটিউট ডিপ্লোমা ফলাফল ২০১৯ সালের পিডিএফ ফাইল প্রকাশ করে। বোর্ড সর্বদা তাদের অফিসিয়াল ওয়েবসাইটে পিডিএফ ফলাফল প্রকাশ করে। তারপর প্রার্থীরা তাদের ফলাফল ফাইল ডাউনলোড করে। নীচের অংশে, আপনি এই সামগ্রী থেকে ফলাফল ডাউনলোড করতে পারবেন। তাই, নীচের লিঙ্কটি দেখুন এবং ডিপ্লোমা ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ফলাফল ২০১৯ পিডিএফ (PDF) ডাউনলোড করুন ।

Textile Engineering Result 2019

  • 4 র্থ সেমিস্টার ফাইনাল ফলাফল 2019 পিডিএফ শীট ডাউনলোড করুন
  • 5 র্থ সেমিস্টার ফাইনাল ফলাফল 2019 পিডিএফ শীট ডাউনলোড করুন
  • 6 ষ্ঠ সেমিস্টার ফাইনাল ফলাফল 2019 পিডিএফ শীট ডাউনলোড করুন
  • 7 ম সেমিস্টার ফাইনাল ফলাফল 2019 পিডিএফ শীট ডাউনলোড করুন
  • 8 ম সেমিস্টারে চূড়ান্ত ফলাফল 2019 পিডিএফ শীট ডাউনলোড করুন

ফলাফল পিডিএফ শীট ডাউনলোড করুন এবং তারপরে ফলাফল শীট খুলুন। তারপর স্ক্রিন থেকে আপনার ফলাফল খুঁজে বের করুন।

ডিপ্লোমা টেক্সটাইল প্রকৌশল ফলাফল প্রকাশিত হবে, আপনি এই পৃষ্ঠায় পিডিএফ ডাউনলোড ফলাফল পাবেন। আমরা আপনাকে আরেকটি পোস্টের মাধ্যমে অবহিত করব। আপনার কি কোন প্রশ্ন আছে বা ডিপ্লোমা টেক্সটাইল প্রকৌশল ফলাফল ২০১৯ সম্পর্কে আরও সাহায্যের প্রয়োজন? যদি হ্যাঁ, এখানে কমেন্ট বক্সে কমেন্ট করুন। যত তাড়াতাড়ি সম্ভব আমরা আপনাকে উত্তর দিবো। আমাদের সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

mm

আলমিনারা আক্তার লোপা

আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।