Skip to content

দূরে (Duure ) গানের লিরিক্স- Jovan & Nadia

Dure (Maya) Lyrics

প্রিয় পাঠক বন্ধুরা আশা করি সকলে ভালো আছেন। বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা জবান এবং নাদিয়া অভিনীত দূরে শিরোনামের গানটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। এই গান সম্পর্কে জানার আগ্রহের শেষ নেই দর্শকদের মাঝে। আজকের আর্টিকেলে জানাবো দূরে শিরোনামের গানটির লিরিক্স এবং জোবান ও নাদিয়া অভিনীত গানটি সম্পর্কে কিছু গল্প। আপনি যদি এই গানের ফ্যান হয়ে থাকেন তাহলে আসুন জেনে নেই এই গানের কিছু অজানা তথ্য। যা আপনাকে শতভাগ অবাক করবে।

দূরে (Duure ) লিরিক্স- Jovan & Nadia

একসময়ের মিডিয়া কাঁপানো এই গানটি আজ পর্যন্ত সেরা গানগুলোই বিবেচিত হচ্ছে। আবেগঘন এইগানটি যেমন মানুষ পছন্দ করেছে। ঠিক তেমন গুণী দুই অভিনয়শিল্পী জোবান ও নাদিয়া সেরা অভিনয়ের মাধ্যমে গানটিতে নতুন মাত্রা যোগ করেছে। ২০১৬ সালে প্রকাশিত মায়া নামক জনপ্রিয় শর্ট ফিল্মের একটি গান এটি। গানটিতে কন্ঠ দিয়েছেন মাহমুদ হায়াত আপন ও নাফিজা জাহান। দুই গুণী শিল্পীদের কন্ঠের সাথে অভিনয়ে দর্শকদের মন জয় করেছেন জোভান ও নাদিয়া।

দূরে গানের পেছনের গল্প

এই গানটি দর্শকদের নিকট এতটাই জনপ্রিয়তা অর্জন করেছিল যা সেসময় যেমনটা মানুষকে কাঁদিয়েছে এখনো যারা নতুন করে গানটি শুনে কিংবা দেখে তারাও আত্মতৃপ্তি সহকারে গানটি উপভোগ করে। দূরে দূরে যাবি না তুই মোরে ছেড়ে লিরিক্স টি কাঁদিয়েছে লক্ষ লক্ষ দর্শকদের। দারুন গল্পের মাধ্যমে দুই গুনি অভিনয় শিল্পীর হৃদয় কারা অভিনয়ে কেদেছে এই গানটির দর্শকেরা। এখন পর্যন্ত ইউটিউবে প্রচুর ভিউস পাচ্ছে গানটি।

দূরে দূরে যাবি না তুই মোরে ছেড়ে গানের লিরিক্স

জনপ্রিয় মায়া শর্ট ফিল্ম এর অংশবিশেষ হিসেবে এই গানটি আজও দর্শকদের আবেগঘন মুহূর্তে ফিরিয়ে নিয়ে যায়। অনেকেই অনুসন্ধান করে থাকেন এই গানটির লিরিক্স কিংবা এই গানটির পেছনের গল্প সম্পর্কে তথ্য পেতে। তাই আজকে আমরা জানাতে যাচ্ছি এই জনপ্রিয় গানটির কিছু গোপন তথ্য সম্পর্কে। আপনি যদি এই গানের সম্পূর্ণ লিরিক্স পেতে চান তবে পোস্টটি সম্পূর্ণ পড়ুন।

মনের কোণে গহিন ঘরে থাকবি রে শুধু তুই
 কল্পনাতে ভেলায় ভেসে ঘুরবো আমি তুই
 সে যেনো, মন থেকে সরে না
 সে যেনো, তাকে ভোলা যায়না।
 দূরে দূরে বহু দূরে, জাবিনা তুই মোরে ছেড়ে
 দূরে দূরে জাবিনা তুই মোরে ছেড়ে…
ছোট্ট ঘর  ব্যাবধান
শোনেনা হৃদয় আমার ,
তারে ছাড়া দিন কাটে না ।
তারে ছাড়া মন হাসেনা রে …।
 সে যেনো, মন থেকে সরে না
 সে যেনো, তাকে ভোলা যায়না।
 দূরে দূরে বহু দূরে, জাবিনা তুই মোরে ছেড়ে
 দূরে দূরে জাবিনা তুই মোরে ছেড়ে…

দূরে গানের গল্প

জনপ্রিয় মায়া শর্ট ফিল্মের গান এটি। এই গানে দেখা যায় নায়িকা নাদিয়া পা ভাঙ্গা অবস্থায় জোভানের সাথে প্রেমের খুনসুটি। তবুও দুজনের ভালোবাসায় কোনো কমতি দেখা যায় না। স্বাভাবিক মানুষের মতোই দুজন দুজনকে প্রচুর ভালোবেসে পাশে থাকে। দারুন গল্পে নির্মিত গানটি মানুষের ভাবাবেগকে জাগিয়ে তুলেছে। দারুন সব জায়গা গুলোতে অভিনীত গানটি আসলেই মানুষের বাস্তব জীবনকে চিত্রায়িত করেছেন।

দূরে গানের শুটিং স্পট

জনপ্রিয় গানটি শুটিং স্পট দেখে অনেকেই কল্পনা করেছেন জায়গাটি হয়তো দেশের বাহিরে। অনেকে সোশ্যাল মিডিয়ায় বলেছেন এটি কলকাতার কোথাও হবে। এই গানের শুটিং বাংলাদেশী হয়েছে। নজর কাড়া শুটিং স্পট নির্বাচনে পরিচালক অনন্য প্রশংসার দাবিদার। কেননা গানের কথার সাথে এবং নায়িকা নাদিয়ার পা ভেঙে যাওয়ার দৃশ্যের সাথে শুটিংয়ের জায়গা গুলোর অনেক ম্যাচিং পাওয়া যায়। এজন্যই সোশ্যাল মিডিয়াতে অনেকেই মন্তব্য করেছেন পরিচালকের জায়গা নির্বাচনের সঠিক সিদ্ধান্ত রয়েছে। মানুষের মনে জায়গা নেয়া দূরে গানটি শিল্পীর কন্ঠ এবং অভিনয় শিল্পীর দুর্দান্ত অভিনয় এবং শুটিং স্পটের নান্দনিক নির্বাচন গানটি কে মৌলিক সৌন্দর্যে রূপায়িত করেছে।

বাংলাদেশের যতগুলো জনপ্রিয় গান রয়েছে তার মধ্যে মায়া শর্ট ফিল্মের দূরে গানটি মানুষের হৃদয় ছুয়ে গেছে। লক্ষ লক্ষ মানুষ দেখেছে এই গানটি ইউটিউবে এবং সোশ্যাল প্লাটফর্মে। গানটির কথার সাথে অভিনয় শিল্পীদের দুর্দান্ত অভিনয়ে কেঁদেছে লাখ লাখ মানুষ। এই ভিডিওতে দেখা যায় জোভান ও নাদিয়া একে অপরকে প্রচুর ভালোবাসে নিঃস্বার্থভাবে। সব মিলিয়ে গানটি মানুষকে বারবার ফিরিয়ে নিয়ে যায় ভাবনার জগতে। অনেকে তাই এই গানটির সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য জানতে গুগলে অনুসন্ধান করেছে। আমরা চেষ্টা করেছি জনপ্রিয় গানটি সম্পর্কে আমাদের সংগ্রহে থাকা গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করতে। আশা করছি জনপ্রিয় গানটির গুরুত্বপূর্ণ তথ্য জেনে আপনি সন্তুষ্ট। পোস্টটি ভাল লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন।

Comment Here