নতুন স্মার্টফোন গ্যালাক্সি এ৭০

নতুন স্মার্টফোন গ্যালাক্সি এ৭০

গ্যালাক্সি এ সিরিজে নতুন স্মার্টফোন ‘গ্যালাক্সি এ৭০’ আনছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। স্মার্টফোনটিতে থাকছে স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর, পেছনে ৩২ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল (আল্ট্রা-ওয়াইড) ও ৫ মেগাপিক্সেলের ক্যামেরা সেটআপ। এর ব্যাটারি ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার। ২৫ ওয়াট সমৃদ্ধ সুপার-ফাস্ট চার্জিং সুবিধা থাকবে স্মার্টফোনটিতে।

স্যামসাং সূত্রে জানা গেছে, এ সেভেন্টিতে থাকছে ৬.৭ ইঞ্চির ফুলএইচডি প্লাস ইনফিনিটি-ইউ ডিসপ্লে। এতে ঝকঝকে ও স্বচ্ছ ভিডিও দেখার অভিজ্ঞতা পাওয়া যাবে।

স্যামসাং বাংলাদেশের মোবাইল বিভাগের প্রধান মো. মূয়ীদুর রহমান বলেন, ‘ক্রেতাদের নতুন কিছু দেওয়ার ব্যাপারে আমরা দৃঢ়-প্রতিজ্ঞ। ব্যবহারকারীকে অভিজ্ঞতা অর্জন, বিশ্বের যেকোনো প্রান্ত থেকে অন্যের সঙ্গে যুক্ত হওয়া এবং রিয়েল টাইমে মুহূর্তগুলো শেয়ারের বিষয়টি নিশ্চিত করবে গ্যালাক্সি এ সেভেন্টি। ডিভাইসটি পছন্দ করবেন ক্রেতারা।’

আজ মঙ্গলবার থেকে আগামী ২ দিন পিকাবু ডটকমে ফোনটির আগাম ফরমাশ নেবে স্যামসাং। ফোনটির দাম ৩৮ হাজার ৯৯০ টাকা। সূত্রঃ প্রথম আলো

mm

আলমিনারা আক্তার লোপা

আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।