জিপি অফার

GP 42 Minutes 24 TK Offer 2020 – জিপি ২৪ টাকায় ৪২ মিনিট

প্রিয় গ্রাহক, গ্রামীনফোন ৪২ মিনিট ২৪ টাকা অফারে আপনাকে স্বাগতম! গ্রামীণফোন তাদের প্রিয় গ্রাহকদের জন্য নিয়ে এলো ৪২ মিনিট মাত্র ২৪ টাকায়। সমস্ত জিপি সিম ব্যবহারকারীরা এই মিনিট প্যাকেজটি ব্যবহার করতে পারেন ২৪ ঘণ্টা মেয়াদে। এই অফারটি উপভোগ করতে গ্রাহককে ২৪ টাকা রিচাজ করতে হবে অথবা *১২১*৪০০২# নম্বরে ডায়াল করেও অফারটি উপভোগ করতে পারেন। জিপি গ্রাহকদের সকল (প্রিপেইড এবং পোস্টপেইড) অনলাইন, ইউএসএসডি এবং রিচার্জ ভিত্তিক অ্যাক্টিভেশন এর মাধ্যমে এই প্যাকটি সক্রিয় করতে পারবেন।

গ্রাহকরা এই মিনিট দিয়ে যেকোনো লোকাল অপারেটরে কথা বলতে পারবেন। অফারটি চালু করার সময় থেকে ২৪ ঘণ্টা পর্যন্ত মিনিটের মেয়াদ থাকবে। এই অফারটি সম্পর্কে নিচে আরও বিস্তারিত দেওয়া হল। সুতরাং, এখন নীচের থেকে বিস্তারিত তথ্য পড়ুন।

গ্রামীনফোন ২৪ টাকায় ৪২ মিনিট অফার ২০২০ এর সকল তথ্যঃ

  • এই অফারটি পেতে যোগ্য গ্রাহকদের *১২১*৪০০২# নম্বরে ডায়াল করতে হবে
  • গ্রাহক পাবেন ৪২ মিনিট (জিপি-যে কোন লোকাল অপারেটরে) এবং ২ টি MMS
  • ক্রয় করার সময় থেকে ২৪ ঘণ্টা পর্যন্ত মিনিটের মেয়াদ থাকবে
  • মেয়াদ শেষ হওয়ার মুহূর্তে যদি কোনো গ্রাহকের অবশিষ্ট মিনিট থাকে, তবে তা বাতিল করা হবে। তবে, মেয়াদ শেষ হওয়ার আগে যদি কোন গ্রাহক অফারটি পুনরায় ক্রয় করেন তাহলে অবশিষ্ট মিনিট যোগ হয়ে যাবে এবং বেশি মেয়াদ প্রদান করা হবে।
  • অবশিষ্ট মিনিট ব্যালেন্স জানার জন্য গ্রাহককে *১২১*১*২# নম্বরে ডায়াল করতে হবে
  • ক্রয়কৃত মিনিট যেকোনো লোকাল অপারেটরে ব্যবহার করা যাবে
  • “জিপি – যেকোনো লোকাল  অপারেটর” বলতে দেশের ভেতর যেকোনো নেটওয়ার্কে কল করা বোঝানো হয় (জিপি-অন্য মোবাইল অপারেটর, জিপি-পিএসটিএন এবং জিপি-আইপিটিএসপি) যার মধ্যে কোনো শর্ট কোডে করা কল অন্তর্ভুক্ত নয়।
  • অফারের মূল্য সম্পূরক শুল্ক, ভ্যাট ও সারচার্জ সহ
  • এই অফারটি Skitto গ্রাহকদের জন্য প্রযোজ্য নয়।

জিপি ৪২ মিনিট ২৪ টাকা সম্পর্কে আপনার কোন প্রশ্ন আছে? যদি হ্যাঁ বা কোনও সমস্যার মুখোমুখি হন, তাহলে দয়া করে আমাদের মন্তব্য বাক্সের মাধ্যমে বা আমাদের যোগাযোগ ফর্মটি ব্যবহার করে আমাদের জানান। ধন্যবাদ.

আলমিনারা আক্তার লোপা

আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

Related Articles

Back to top button
Close