বাংলা

GP 500 Minute Pack Price is 288 TK [গ্রামীণফোন ৫০০ মিনিট ২৮৮ টাকা]

গ্রামীণফোনের ৫০০ মিনিট প্যাক মূল্য পরিবর্তিত হয়েছে এবং নতুন মূল্য ২৮৮ টাকায়। বৈধতা দিন থেকে এখনও ৩০ দিনের বৈধতা। গ্রামীণফোন গ্রাহক, যারা এই ৫০০ মিনিট মাসিক ভয়েস প্যাকটি সক্রিয় করতে চান তারা ফ্লেক্সিলোড পয়েন্ট থেকে সরাসরি ২৮৮ টাকা রিচার্জ করে তা দ্রুত সক্রিয় করতে পারবেন।

ব্যবহারকারীরা আমার জিপি অ্যাপ থেকে ৫০০ মিনিট প্যাক সক্রিয় করতে পারবেন এবং ইউএসএসডি এর মাধ্যমেও। কনজিউমার প্রিপেইড এবং কনজিউমার পোস্টপেইড (এক্সপ্লোর, এক্সপ্লোর স্পেশাল, এক্সপ্লোর প্লাস, মাইপ্লান, এক্সপ্লোর পি 2 পি) * ১২১ * ৫০৭৪ # ডায়াল করতে হবে। একবার তারা ডায়াল হবে, গ্রাহক অ্যাকাউন্ট থেকে TK 2৮৮ কেটে দেওয়ার পরে প্যাকটি স্বয়ংক্রিয়ভাবে সক্রিয় হবে।

জিপি অফার

প্রিপেইড ব্যবহারকারীদের তাদের অ্যাকাউন্টে ২৮৮ টাকা বা তার বেশি ব্যালেন্স থাকতে হবে এবং পোস্টপেইড গ্রাহকদের ইউএসএসডি এর মাধ্যমে প্যাক পাওয়ার জন্য ২৮৮ টাকার বেশি ক্রেডিট (উপলব্ধ ক্রেডিট সীমা) থাকতে হবে।

মিনিট ব্যালান্সটি ২৪ ঘন্টা বাংলাদেশের যে কোনও স্থানীয় নম্বরে ব্যবহার করা যেতে পারে এবং এটি ৩০ দিনের জন্য বৈধ হবে। যদি আপনি চান, আপনি মিনি জিপি অ্যাপ থেকে উপলব্ধ মিনিট ব্যালেন্স এবং বৈধতা যাচাই করতে পারেন অথবা * ১২১ * ১ * ২ # ডায়াল করেও দেখতে পারেন।

যদি কোন গ্রাহক বৈধতা সময়ের মধ্যে একই প্যাক পুনরায় ক্রয় করে তবে মিনিট যোগ করা হবে এবং বৈধতা আপডেট করা হবে।

আলমিনারা আক্তার লোপা

আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

Related Articles

Back to top button
Close