Home / টেলিকম / জিপি অফার / GP Bondho SIM Offer 2020 – [গ্রামীণফোন বন্ধ সিম ইন্টারনেট অফার]
GP Bondho SIM Offer 2020

GP Bondho SIM Offer 2020 – [গ্রামীণফোন বন্ধ সিম ইন্টারনেট অফার]

গ্রামীণফোন বন্ধ সিম অফার ২০২০ সমস্ত অব্যবহৃত ব্যবহারকারীদের জন্য ইন্টারনেট অফার সরবরাহ করে। বিশেষ ইন্টারনেট অফার এবং সর্বনিম্নতম কল রেট অফার পেতে আপনি আপনার জিপি অব্যবহৃত সংযোগটি সক্রিয় করতে পারেন। আপনার যদি জিপি বন্ধ সিম থাকে তবে আপনি এই অফারের সমস্তটি দেখতে পারেন এবং আপনি যে অফারটি যোগ্য তা সন্ধান করতে পারেন। আসুন এই পোস্টটি পড়ুন শেষ পর্যন্ত এবং এখনই আপনার সংযোগটি সক্রিয় করুন এবং বন্ধ সিম অফার উপভোগ করুন।

গ্রামীণফোন বন্ধ সিম অফার মানে গ্রামীণফোনের সিম কার্ড যা দীর্ঘদিন ব্যবহার হয় না। গ্রামীণফোন মাঝে মাঝে কিছু অফার দেয়। এই অফারগুলি বন্ধ সিম অফার হিসাবে পরিচিত। বন্ধ সিম অফার অনুসারে গ্রাহকরা তাদের অব্যবহৃত গ্রামীণফোন সিমটি পুনরায় সক্রিয় করে কিছু সুবিধা পান। প্রতিটি অপারেটরের কিছু বান্ধো সিম অফার রয়েছে। তারা সর্বদা তাদের অফার বা অব্যবহৃত সিম অফার যুক্ত, সরান বা পরিবর্তন করে। তারা যে কোনও সময় যে কোনও পদক্ষেপ নিতে পারে।

সুতরাং, আপনার অব্যবহৃত সিম কার্ডটি সক্রিয় করার আগে নতুন অফারটি দেখুন। আপনি গ্রামীণফোন কার্যনির্বাহী থেকে গ্রামীণফোন হেল্পলাইনে কল করে বা আপনার নিকটবর্তী গ্রাহক সেবা কেন্দ্র বা টাচপয়েন্টে গিয়ে সহায়তা পেতে পারেন। এখন নীচে থেকে জিপি বন্ধ সিম অফার ২০২০ চেক করুন।

জিপি বন্ধ সিম ইন্টারনেট অফার ২০২০ঃ

জিপি বান্ধ সিম ব্যবহারকারীদের জন্য প্রচুর ইন্টারনেট অফার রয়েছে। সুতরাং, আপনার যদি অব্যবহৃত জিপি নম্বর রয়েছে, কেবল নম্বরটি সক্রিয় করুন এবং গ্রামীণফোন থেকে অফার প্রত্যাশার জন্য অপেক্ষা করুন। আরও যে কোনও তথ্যের জন্য আসুন আমাদের জানান। জিপি ইন্টারনেট অফার সম্পর্কে আমাদের আরও একটি পোস্ট রয়েছে। আপনার জন্য নির্দিষ্ট ইন্টারনেট অফার সন্ধান করতে আপনি পোস্টটি দেখতে পারেন।

GP Bondho SIM Offer 2020

জিপি বন্ধ সিম অফার ২০২০ এর ২ জিবি ১৮ টাকাঃ

আপনি যদি ৩০ দিনের জন্য ২ জিবি ইন্টারনেট ১৮ টাকা সক্রিয় করার জন্য যোগ্য হন তবে আপনি আপনার সংযোগটি সক্রিয় করার পরে তাত্ক্ষণিক বার্তা পাবেন। সমস্ত বন্ধ সিম ব্যবহারকারী তাদের সিম কার্ড সক্রিয় করার পরে একটি আলাদা অফার পান। ১৮ টাকা ২ জিবি সক্রিয় করতে * ১২১ * ৫১৫১ # ডায়াল করুন। আপনি যে কোনও নম্বর প্রেরণের জন্য ৪ টি এসএমএস পাবেন। গ্রাহক এই অফারটি ১ বার সক্রিয় করতে পারেন।

জিপি বন্ধ সিম অফার ২০২০ এর জন্য বিশেষ কল রেটঃ

গ্রামীণফোন বন্ধু সিম ব্যবহারকারীরা তাদের অব্যবহৃত সিমটিতে ১৮ টাকা রিচার্জ করে সর্বনিম্ন কলরেটের অফার উপভোগ করতে পারবেন। ১৮ টাকা রিচার্জ করার পরে, আপনি যে কোনও অপারেটর নম্বরে সেকেন্ডে ১ পয়সা পাবেন। সর্বনিম্ন কল রেট অফারটি ৩০ দিনের জন্য বৈধ।

যে কোনও স্থানীয় নম্বরে সর্বনিম্ন কল রেট ৪৫ পয়সা প্রতি মিনিটে। গ্রামীণফোন তাদের গ্রাহককে ৪৫ পয়সা / মিনিট কল রেট দিতে পারে যখন গ্রাহক তাদের অব্যবহৃত সংযোগটি পুনরায় চালু করবেন। বর্তমানে, গ্রামীণফোন গ্রাহকের জন্যও এমএনপি সিস্টেম উপলব্ধ। যদি কোনও গ্রাহক গ্রামীণফোন ছেড়ে যায় তবে তারা আবার গ্রামীণফোন নেটওয়ার্কে পোর্ট করতে পারবেন। এটিও বনধো সিম পুনঃসক্রিয়াকরণের মতো।

About আলমিনারা আক্তার লোপা

mm
আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

Check Also

How to Check GP Call List Online? [জিপি সিমের কল লিস্ট বের করার নিয়ম]

জিপি কলের তালিকা (কল ইতিহাস) অনলাইনে পরীক্ষা করুন। এখন, যে কেউ আমার জিপি অ্যাপ্লিকেশন থেকে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।