বাংলা

GP Missed Call Alert Service | গ্রামীণফোন মিসড কল অ্যালার্ট সার্ভিস

গ্রামীণফোন মিসড কল অ্যালার্ট সার্ভিস অ্যাক্টিভেশন কোড, নিষ্ক্রিয়করণ কোড এবং পরিষেবা চার্জ তথ্য এই পোস্টে পাওয়া যায়। গ্রামীণফোনের অধিকাংশ গ্রাহক তাদের জিপি প্রিপেইড এবং পোস্টপেইড নম্বরে মিসড কল অ্যালার্ট সার্ভিস ব্যবহার করেন। কিছু লোক সেবা বন্ধ করতে চায় এবং কিছু লোক এই পরিষেবাটি সক্রিয় করতে চায়। সুতরাং, অ্যাক্টিভেশন, নিষ্ক্রিয়করণ এবং পরিষেবা চার্জ তথ্য আপনার জন্য এখানে উপলব্ধ।

গ্রামীণফোনের মিসড কল অ্যালার্ট সার্ভিস এসএমএসের মাধ্যমে আপনার মিসড কলটি অবহিত করবে। আপনার ফোনটি কভারেজ বা নেটওয়ার্ক সমস্যাটি স্যুইচ করবে বা মিস করবেন, মিসড কল সতর্কতা পরিষেবা আপনাকে সুবিধা প্রদান করবে: আপনার সাম্প্রতিক মিসড কল সম্পর্কে বিজ্ঞপ্তি পাঠান।

জিপি মিসড কল সতর্কতা সাবস্ক্রিপশন প্রক্রিয়া:

এসএমএস-এর মাধ্যমে সাবস্ক্রাইব করার জন্য START (space) MCA লিখে পাঠিয়ে দিন ২৬২২২ নম্বরে অথবা ডায়াল করুন *121*6*3*1# আর নির্দেশনা অনুসরণ করুন।

*121*6*3*1#

এসএমএস-এর মাধ্যমে আনসাবস্ক্রাইব করার জন্য STOP (space) MCA লিখে পাঠিয়ে দিন ২৬২২২ নম্বরে অথবা ডায়াল করুন *121*6*3*2# আর নির্দেশনা অনুসরণ করুন।

 *121*6*3*2#

জিপি এমসিএ (মিসড কল সতর্কতা) সার্ভিস চার্জ:

  • এই সার্ভিসটি গ্রামীণফোনের সব গ্রাহক উপভোগ করতে পারেন
  • মাসিক ফি ১০ টাকা + ৫% সম্পূরক শুল্ক + সম্পূরক শুল্কসহ মূল্যের উপর ১৫% ভ্যাট + মূল কলরেটের উপর ১% সারচার্জ প্রযোজ্য (বিজনেস সলিউশনস পোস্টপেইড ব্যতিত)
  • সকল পোস্টপেইড গ্রাহকগণ বিনামূল্যে সেবাটি উপভোগ করতে পারবেন।
  • সাবস্ক্রাইব/আনসাবস্ক্রাইব করার ক্ষেত্রে এসএমএস চার্জ ফ্রি

গ্রাহক জিপি মিসড কল অ্যালার্ট সার্ভিস মাইপ জিপি অ্যাপ, আমার জিপি এর ওয়েব সংস্করণ এবং স্মার্টফোন সেল কেয়ারের ইউএসএসডি মেনু থেকেও নিষ্ক্রিয় / নিষ্ক্রিয় করে। কোনও প্রশ্নের জন্য, গ্রামীণফোনের গ্রাহক সেবার সাথে যোগাযোগ করুন।

Admin

Hello, This content has published by the Site Admin. At various times, we appoint different Admin for this Website and they manage content and everything during the period. Thank you for being with us. Have a nice day!
Back to top button
Close