জিপি অফার

GP SMS Offer 2020 Code & Price [জিপি এসএমএস অফার]

গ্রামীণফোন ব্যবহারকারীদের জন্য জিপি এসএমএস অফার ২০২০ খুব জনপ্রিয়। বর্তমানে, বেশিরভাগ ব্যবহারকারী এসএমএস চ্যাটের মাধ্যমে কথোপকথন করেন। সুতরাং, কথোপকথন করতে অনেক বেশি এসএমএসের প্রয়োজন। এই পোস্টে, আমরা গ্রামীণফোনের সমস্ত এসএমএস অফার ২০২০ দিচ্ছি যা আপনাকে আরও বেশি সুযোগ দেবে। গ্রামীণফোনের আগের এসএমএস বান্ডিল অফার যা বর্তমানে উপলব্ধ তা এই পোস্টে অন্তর্ভুক্ত রয়েছে।

সুতরাং, আমরা নিশ্চিত করতে পারি যে আপনি এই পোস্ট থেকে সমস্ত অ্যাক্টিভেশন সিস্টেম, ব্যালেন্স চেক কোড (ক্যোয়ারী), বৈধতা, দাম এবং আরও অনেক কিছু দিয়ে গ্রামীণফোন এসএমএস অফার পাবেন। আমরা জিপি এসএমএস প্যাকের সংক্ষিপ্ত সংখ্যা ২০২০ প্রথম সরবরাহ করছি। সুতরাং, আপনার যদি এসএমএসে বৃহত সংখ্যার প্রয়োজন হয় তবে নীচে নীচে স্ক্রোল করুন এবং এটি সন্ধান করুন।

জিপি এসএমএস প্যাক ২০২০ঃ

এখানে, আপনার জন্য অনেক জিপি এসএমএস প্যাক উপলব্ধ। মূলত, আমরা এগুলি এসএমএস অফার হিসাবে জানি। ফ্লেক্সি প্ল্যান গ্রামীণফোনের একটি জনপ্রিয় পরিষেবা। জিপি ফ্লেক্সি প্ল্যান ব্যবহার করে জিপি গ্রাহকরা তাদের নিজস্ব বৈধতা সহ যে কোনও ইন্টারনেট প্যাকেজ, টকটাইম প্যাক, এসএমএস প্যাক সক্রিয় করতে পারবেন। সম্প্রতি, ফ্লেক্সি প্ল্যানে উপলব্ধ এসএমএস প্যাকেজের দাম গ্রামীণফোন দ্বারা বৃদ্ধি পেয়েছে। আপডেট দাম নীচে উপলব্ধ।

জিপি ৫০ এসএমএস ৫.৯৯ টাকা অফার ২০২০ঃ

সমস্ত গ্রামীণফোন প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকরা গ্রামীণফোনের ফ্লেক্সিপ্ল্যান অ্যাপ থেকে ৫০ এসএমএস @ ৬ টাকা কিনতে পারবেন। এটি ফ্লেক্সিপ্ল্যান অনলাইন সংস্করণ থেকেও কিনতে পারে। শুধু দেখুন, গ্রামীণফোন / ফ্লেক্সি -প্লান এবং এই এসএমএস অফারটি কিনুন।

  • এই অফারটি (জিপি 50 এসএমএস 6 টাকা) কেবলমাত্র ফ্লেক্সিপ্ল্যান থেকে ক্রয় করতে পারে
  • আপনি এই প্যাকেজটির বৈধতা 1/7/15/30 দিন নির্ধারণ করতে পারেন
  • মোট 5.99TK (ট্যাক্স সহ) গ্রাহকের অ্যাকাউন্ট থেকে কেটে নিবে।
  • গ্রাহক 24 ঘন্টা যেকোন নম্বরে বার্তা পাঠাতে পারেন।
  • এসএমএস ব্যালেন্স পরীক্ষা করতে, ডায়াল করুন * 121 * 1 * 2 # অথবা মাইজিপি অ্যাপ্লিকেশনটি খুলুন।
জিপি এসএমএস অফার

জিপি এসএমএস প্যাক – 100 এসএমএস 5 টাকা

এটি গ্রামীণফোনের একটি ইউএসএসডি ভিত্তিক নিয়মিত এসএমএস অফার। এই প্যাকেজে গ্রাহক ১০০ টি এসএমএস পাবেন যা কোনও গ্রামীণফোন নম্বরে প্রেরণ করতে পারে। গ্রামীণফোন ডিউইস এবং বান্ধু গ্রাহকরা এই অফারের জন্য যোগ্য। ডিজুস গ্রাহকরা এই জিপি এসএমএস অফার শর্টকোড সহ সক্রিয় করতে পারেন। ডিজুস ব্যবহারকারীদের “ডি এসএমএস” টাইপ করতে হবে এবং 9999 নম্বরে বার্তাটি প্রেরণ করতে হবে। বন্ধু গ্রাহকরা ইউএসএসডি কোড ডায়াল করে এই প্যাকেজটি সক্রিয় করতে পারবেন। এর অ্যাক্টিভেশন কোডটি * 111 * 10 * 6 # is নীচে থেকে এখন বিস্তারিত পড়ুন:

  • গ্রামীণফোন গ্রাহকরা সকলেই * 111 * 10 * 6 # ডায়াল করে এই প্যাকেজটি সক্রিয় করতে পারবেন
  • এই প্যাকেজের দাম 5TK (সমস্ত কর সহ 6.05TK)
  • গ্রাহক 100 টি এসএমএস ব্যবহারের জন্য 3 দিনের মেয়াদ পাবেন। এটা খারাপ নয়. 100 দিন এসএমএস পাঠানোর জন্য 3 দিনই যথেষ্ট
  • 5 টাকা অফারে 100 এসএমএস গ্রাহকদের ইচ্ছামতো অনেকবার সক্রিয় করতে পারে।
  • এই এসএমএস প্যাকের ক্রয় এসএমএস কেবল জিপি নম্বরে প্রেরণ করতে পারে।

জিপি 200 এসএমএস 11.07  টাকা অফার

জিপি এসএমএস অফার পোস্ট অনুসারে, এখন আমরা 30 দিন পর্যন্ত 11 টাকা জিপি 200 এসএমএস অফার বর্ণনা করছি। নীচে, আমরা এই এসএমএস অফারের সমস্ত বিবরণ যুক্ত করেছি। এটি গ্রামীণফোনের একটি ফ্লেক্সি প্ল্যান এসএমএস বান্ডিল। সুতরাং, এই প্যাকেজটি মাইজিপি অ্যাপ্লিকেশন, ফ্লেক্সিপ্ল্যান অ্যাপ এবং ফ্লেক্সিপ্ল্যান ওয়েব সংস্করণ থেকে সক্রিয় করতে পারে।

  • গ্রামীণফোন ফ্লেক্সিপ্ল্যান থেকে এই প্যাকেজটি সক্রিয় করুন।
  • কর সহ মোট ১১.০৭ টাকা চার্জ নেবে
  • গ্রাহক নিজেই বৈধতা সেট করতে পারেন যা 1 দিন থেকে সর্বোচ্চ 30 দিন থেকে শুরু হয়
  • আপনার অ্যাকাউন্ট থেকে উপলব্ধ এসএমএস ব্যালেন্স এবং অন্যান্য ব্যালেন্স পরীক্ষা করতে * 121 * 1 * 2 # ডায়াল করুন
  • এই ফ্লেক্সিপ্ল্যান বান্ডিল এসএমএস বাংলাদেশের যে কোনও স্থানীয় নম্বরে প্রেরণ করতে পারে।

আরও পড়ুনঃ

আমরা আশা করি, আপনি গ্রামীনফোন এস এম এস অফার ২০২০ সম্পরকে বিস্তারিত জানতে পারছেন। এই অফার সম্পর্কে আপনার আরও কিছু জানার থাকলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করবেন। আপনার মুল্লবান সময় দিয়ে আমাদের পোস্ট টি পরার জন্য ধন্যবাদ।

আলমিনারা আক্তার লোপা

আমি আলমিনারা আক্তার, সবাই লোপা বলেই চিনে। আমি রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে কম্পিউটার প্রযুক্তি তে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শেষ করি। আমি লিখতে পছন্দ করি। বাংলাদেশ, বাংলাদেশের ঐতিহ্য, শিক্ষা, প্রযুক্তি, চাকুরি, টেলিযোগাযোগ এবং ভ্রমন নিয়ে লিখি। এছাড়াও চলমান যেকোন বিষয়ে লিখতে আমার ভালো লাগে। লেখাই আমার প্রথম শখ।

Related Articles

Back to top button
Close